বাংলা নিউজ > ছবিঘর > কোথায় বেবি ফ্যাট? 'সুপারহট মম' অনুষ্কার চাবুক ফিগারে মজে নেটদুনিয়া

কোথায় বেবি ফ্যাট? 'সুপারহট মম' অনুষ্কার চাবুক ফিগারে মজে নেটদুনিয়া

  • সন্তানের জন্মের ১০ দিনের মাথায় প্রথমবার ক্যামেরাবন্দি অনুষ্কা। মেয়ের ছবি না তোলার আবেদন মানার জন্য পাপারাৎজিদের জানালেন ধন্যবাদ। 
গত ১১ জানুয়ারি মা হয়েছেন অনুষ্কা শর্মা। আর সন্তানের জন্ম দেওয়ার ঠিক ১০ দিনের মাথায় প্রথমবার প্রকাশ্যে এলেন নায়িকা, সঙ্গী বিরাট কোহলি। ছবি-টুইটার
1/9গত ১১ জানুয়ারি মা হয়েছেন অনুষ্কা শর্মা। আর সন্তানের জন্ম দেওয়ার ঠিক ১০ দিনের মাথায় প্রথমবার প্রকাশ্যে এলেন নায়িকা, সঙ্গী বিরাট কোহলি। ছবি-টুইটার
চিকিত্সকদের কাছে রুটিন চেক-আপের জন্য যাওয়ার আগে দেখা মিলল বিরুষ্কার। সেই সময় মুম্বইয়ে পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি হলেন তারকা দম্পতি।
2/9চিকিত্সকদের কাছে রুটিন চেক-আপের জন্য যাওয়ার আগে দেখা মিলল বিরুষ্কার। সেই সময় মুম্বইয়ে পাপারাতজিদের ক্যামেরায় লেন্সবন্দি হলেন তারকা দম্পতি।
সন্তানের জন্মের পরেও একদম ফিট অনুষ্কার দেখা মিলল। ব্লু ডেনিম আর ম্যাচিং শার্টে পাওয়া গেল বিরাট ঘরনিকে। মুখে ঢাকা মাস্ক, খোলা চুল আর নো-মেকআপ লুকে অনুষ্কা। 
3/9সন্তানের জন্মের পরেও একদম ফিট অনুষ্কার দেখা মিলল। ব্লু ডেনিম আর ম্যাচিং শার্টে পাওয়া গেল বিরাট ঘরনিকে। মুখে ঢাকা মাস্ক, খোলা চুল আর নো-মেকআপ লুকে অনুষ্কা। 
সন্তান প্রসব করবার পর মেয়েদের দেহে বেবি ফ্যাট জন্মানোটা খুব সাধারন ব্যাপার।ঐশ্বর্য থেকে করিনা- বহু নায়িকারই মা হওয়ার দরুণ ওজন বেড়েছিল তবে অনুষ্কার কোনওরকম পরিবর্তনই হয়নি! যা মুগ্ধ করল নেটিজেনদের। 
4/9সন্তান প্রসব করবার পর মেয়েদের দেহে বেবি ফ্যাট জন্মানোটা খুব সাধারন ব্যাপার।ঐশ্বর্য থেকে করিনা- বহু নায়িকারই মা হওয়ার দরুণ ওজন বেড়েছিল তবে অনুষ্কার কোনওরকম পরিবর্তনই হয়নি! যা মুগ্ধ করল নেটিজেনদের। 
 মেয়ের জন্মের খুশি ফুটে উঠেছে বাবা-মা দুজনের চোখেমুখেই। বিরাটের দেখা মিলল কালো শার্ট ও প্যান্টে। মাস্কে মুখ ঢেকে রেখেছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। এদিন পাপারাতজিদের আবদার মেনে বেশ কয়েক মিনিট ধরে পোজ দিলেন বিরাট-অনুষ্কা।
5/9 মেয়ের জন্মের খুশি ফুটে উঠেছে বাবা-মা দুজনের চোখেমুখেই। বিরাটের দেখা মিলল কালো শার্ট ও প্যান্টে। মাস্কে মুখ ঢেকে রেখেছিলেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক। এদিন পাপারাতজিদের আবদার মেনে বেশ কয়েক মিনিট ধরে পোজ দিলেন বিরাট-অনুষ্কা।
সবশেষে অনুষ্কা ধন্যবাদ জানালেন সাংবাদিক বন্ধুদের। তারকা দম্পতির আর্জি মেনে তাঁদের সন্তানদের ছবি না তোলবার সিদ্ধান্ত নিয়েছেন পাপারাতজিরা। বাবা-মায়ের এই আবেদন মেনে নেওয়ায় খুশি অনুষ্কা। (ANI)
6/9সবশেষে অনুষ্কা ধন্যবাদ জানালেন সাংবাদিক বন্ধুদের। তারকা দম্পতির আর্জি মেনে তাঁদের সন্তানদের ছবি না তোলবার সিদ্ধান্ত নিয়েছেন পাপারাতজিরা। বাবা-মায়ের এই আবেদন মেনে নেওয়ায় খুশি অনুষ্কা। (ANI)
মেয়ের গোপনীয়তা বজায় রাখতেই তাঁর ছবি সোশ্যাল মিডিয়া কিংবা মিডিয়াতে প্রকাশ্যে না আনার সিদ্ধান্ত নিয়েছেন এই পাওয়ার কপল। গত সপ্তাহেই মুম্বইয়ের পাপারাতজিদের কাছে বিরাট-অনুষ্কার তরফে একটি আনুষ্ঠানিক বিবৃতিতে আবেদন করা হয়েছিল।  (PTI)
7/9মেয়ের গোপনীয়তা বজায় রাখতেই তাঁর ছবি সোশ্যাল মিডিয়া কিংবা মিডিয়াতে প্রকাশ্যে না আনার সিদ্ধান্ত নিয়েছেন এই পাওয়ার কপল। গত সপ্তাহেই মুম্বইয়ের পাপারাতজিদের কাছে বিরাট-অনুষ্কার তরফে একটি আনুষ্ঠানিক বিবৃতিতে আবেদন করা হয়েছিল।  (PTI)
সাংবাদিকরা বিরুষ্কার সিদ্ধান্তকে সম্মান জানানোয় খুশি তারকা দম্পতি। 
8/9সাংবাদিকরা বিরুষ্কার সিদ্ধান্তকে সম্মান জানানোয় খুশি তারকা দম্পতি। 
কথা রাখলেন বিরাট-অনুষ্কাও। সন্তানের ছবি না তোলবার আর্জি মানায়, বেশ কিছুক্ষণ ধরে পোজ দিয়ে ছবি তোলবার আবদার মেটালেন চিত্রসাংবাদিকদের। 
9/9কথা রাখলেন বিরাট-অনুষ্কাও। সন্তানের ছবি না তোলবার আর্জি মানায়, বেশ কিছুক্ষণ ধরে পোজ দিয়ে ছবি তোলবার আবদার মেটালেন চিত্রসাংবাদিকদের। 
অন্য গ্যালারিগুলি