বাংলা নিউজ > ছবিঘর > মালাইকার সঙ্গে ‘অন্তরঙ্গ’ হতে বড় সিদ্ধান্ত নিলেন অর্জুন কাপুর!

মালাইকার সঙ্গে ‘অন্তরঙ্গ’ হতে বড় সিদ্ধান্ত নিলেন অর্জুন কাপুর!

  • এবার মালাইকার প্রতিবেশি হলেন অর্জুন কাপুর। গার্লফ্রেন্ডের বাড়ির খুব কাছে কিনে ফেললেন 4BHK ভিলা। 
বলিউডের অন্যতম চর্চিত জুটি মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর। কেরিয়ারের চেয়ে নিজের ব্যক্তিগত সম্পর্কের জেরেই বেশি চর্চায় থাকেন দুজনে, একথা বললেও বোধহয় বাড়িয়ে বলা হবে না! প্রেমিকার কাছাকাছি আসতে এবার বড় সিদ্ধান্ত নিলেন অর্জুন। 
1/7বলিউডের অন্যতম চর্চিত জুটি মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর। কেরিয়ারের চেয়ে নিজের ব্যক্তিগত সম্পর্কের জেরেই বেশি চর্চায় থাকেন দুজনে, একথা বললেও বোধহয় বাড়িয়ে বলা হবে না! প্রেমিকার কাছাকাছি আসতে এবার বড় সিদ্ধান্ত নিলেন অর্জুন। 
সদ্যই আমাজান প্রাইম ভিডিয়োয় মুক্তি পেয়েছে অর্জুনের ‘সন্দীপ ঔর পিঙ্কি ফরার’। ব্যাপক প্রশংসাও কুড়োচ্ছে এই ছবি। আর কেরিয়ারে ‘আচ্ছে দিন’ ফিরতেই নিজেকে একের পর এক দামী উপহার দিয়ে চলেছেন বনি কাপুর পুত্র। চলতি মাসের শুরুতেই একটি বিলাসবহুল গাড়ি (Land Rover Defender) কিনেছিলেন অর্জুন, এবার বাড়ি কিনে ফেললেন।  
2/7সদ্যই আমাজান প্রাইম ভিডিয়োয় মুক্তি পেয়েছে অর্জুনের ‘সন্দীপ ঔর পিঙ্কি ফরার’। ব্যাপক প্রশংসাও কুড়োচ্ছে এই ছবি। আর কেরিয়ারে ‘আচ্ছে দিন’ ফিরতেই নিজেকে একের পর এক দামী উপহার দিয়ে চলেছেন বনি কাপুর পুত্র। চলতি মাসের শুরুতেই একটি বিলাসবহুল গাড়ি (Land Rover Defender) কিনেছিলেন অর্জুন, এবার বাড়ি কিনে ফেললেন।  
জানা গিয়েছে, মুম্বইয়ের বান্দ্রাতে বিলাসবহুল একটি স্কাই-ভিলা কিনে ফেলেছেন অর্জুন। সমুদ্র লাগোয়া এই 4BHK ফ্ল্যাট কিনতে ২০-২৩ কোটি টাকা গ্যাঁটগচ্ছা গিয়েছে অর্জুনের। বান্দ্রার বহুতল 81 Aureate-এ এই ভিলা একদম মনের মতো করে সাজাচ্ছেন অর্জুন। 
3/7জানা গিয়েছে, মুম্বইয়ের বান্দ্রাতে বিলাসবহুল একটি স্কাই-ভিলা কিনে ফেলেছেন অর্জুন। সমুদ্র লাগোয়া এই 4BHK ফ্ল্যাট কিনতে ২০-২৩ কোটি টাকা গ্যাঁটগচ্ছা গিয়েছে অর্জুনের। বান্দ্রার বহুতল 81 Aureate-এ এই ভিলা একদম মনের মতো করে সাজাচ্ছেন অর্জুন। 
বান্দ্রার এই হাইরাইজে নতুন ফ্ল্যাট কেনবার পিছনে অবশ্য একটা বড় কারণ মালাইকা। নতুন ঠিকানার একমদ কাছাকাছিই থাকেন মালাইকা আরোরার (Malaika Arora) বাড়ি। প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গতা বাড়াতেই কি তবে নতুন ফ্ল্যাট কিনলেন অর্জুন? 
4/7বান্দ্রার এই হাইরাইজে নতুন ফ্ল্যাট কেনবার পিছনে অবশ্য একটা বড় কারণ মালাইকা। নতুন ঠিকানার একমদ কাছাকাছিই থাকেন মালাইকা আরোরার (Malaika Arora) বাড়ি। প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গতা বাড়াতেই কি তবে নতুন ফ্ল্যাট কিনলেন অর্জুন? 
বয়স সম্পর্কের ক্ষেত্রে কোনও বাধা হয়ে দাঁড়ায় না সেটা ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বয়সে অর্জুন, মালাইকার থেকে ১৩ বছরের ছোট। তবে নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে প্রেমে মজে রয়েছেন এই জুটি। 
5/7বয়স সম্পর্কের ক্ষেত্রে কোনও বাধা হয়ে দাঁড়ায় না সেটা ভালোভাবে বুঝিয়ে দিয়েছেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর। বয়সে অর্জুন, মালাইকার থেকে ১৩ বছরের ছোট। তবে নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে প্রেমে মজে রয়েছেন এই জুটি। 
বয়সে ১২ বছরের ছোট অর্জুনকে ডেট করে নানা কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে এই পাওয়ার কাপলকে। যদিও ভালবাসার সামনে বয়স যে কিছুই নয়, তা বারে বারে প্রমান করেছেন এই জুটি। তবে কবে বিয়ে করছেন তাঁরা? সেই নিয়ে অবশ্য মুখ খুলতে না-রাজ দুজনেই। সঠিক সময় এলেই বিয়ে করবেন জানিয়েছেন অর্জুন। 
6/7বয়সে ১২ বছরের ছোট অর্জুনকে ডেট করে নানা কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে এই পাওয়ার কাপলকে। যদিও ভালবাসার সামনে বয়স যে কিছুই নয়, তা বারে বারে প্রমান করেছেন এই জুটি। তবে কবে বিয়ে করছেন তাঁরা? সেই নিয়ে অবশ্য মুখ খুলতে না-রাজ দুজনেই। সঠিক সময় এলেই বিয়ে করবেন জানিয়েছেন অর্জুন। 
মালাইকা পুত্র আরহানের সঙ্গেও দারুণ সম্পর্ক অর্জুনের। জুটির রসায়ন প্রকাশ পায় হামেশাই। সোশ্যাল মিডিয়ায়তেও প্রকাশ্যে প্রেম নিবেদন থেকে পিছিয়ে আসেন না তাঁরা। 
7/7মালাইকা পুত্র আরহানের সঙ্গেও দারুণ সম্পর্ক অর্জুনের। জুটির রসায়ন প্রকাশ পায় হামেশাই। সোশ্যাল মিডিয়ায়তেও প্রকাশ্যে প্রেম নিবেদন থেকে পিছিয়ে আসেন না তাঁরা। 
অন্য গ্যালারিগুলি