হবু শাশুড়ির জন্মদিন, মালাইকার হাত ধরে পার্টিতে হাজির অর্জুন কাপুর

গার্লফ্রেন্ড মালাইকার আরোরার পরিবারের সঙ্গে সময় ক... more

নতুন পরিবারের সঙ্গে একদম খাপ খাইয়ে নিয়েছেন অর্জুন কাপুর। মালাইকার পরিবারের সঙ্গে সময় কাটানোর কোনও সুযোগই হাত ছাড়া করেন না অভিনেতা (ছবি-বারিন্দর চাওয়ালা)
1/6নতুন পরিবারের সঙ্গে একদম খাপ খাইয়ে নিয়েছেন অর্জুন কাপুর। মালাইকার পরিবারের সঙ্গে সময় কাটানোর কোনও সুযোগই হাত ছাড়া করেন না অভিনেতা (ছবি-বারিন্দর চাওয়ালা)
সোমবার রাতে মালাইকার মা জয়েস অরোরার জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন অর্জুন-মালাইকা।এদিন মালাইকার দেখা মিলল হলুদ শর্ট ড্রেসে, অর্জুন পরে ছিলেন কালো লং স্লিভস টি-শার্ট এবং ছাই রঙা প্ল্যান্ট। সঙ্গে মাথায় টুপি এবং চোখে গ্লেয়ারস (ছবি-ভাইরাল ভাইয়ানি)
2/6সোমবার রাতে মালাইকার মা জয়েস অরোরার জন্মদিনের পার্টিতে হাজির হয়েছিলেন অর্জুন-মালাইকা।এদিন মালাইকার দেখা মিলল হলুদ শর্ট ড্রেসে, অর্জুন পরে ছিলেন কালো লং স্লিভস টি-শার্ট এবং ছাই রঙা প্ল্যান্ট। সঙ্গে মাথায় টুপি এবং চোখে গ্লেয়ারস (ছবি-ভাইরাল ভাইয়ানি)
এদিনের পার্টিতে পৌঁছেছিলেন মালাইকা-আরবাজ পুত্র আরহানও। এদিন মাসি অমৃতা অরোরার সঙ্গে পার্টিতে পৌঁছায় আরহান (ছবি-ভাইরাল ভাইয়ানি)
3/6এদিনের পার্টিতে পৌঁছেছিলেন মালাইকা-আরবাজ পুত্র আরহানও। এদিন মাসি অমৃতা অরোরার সঙ্গে পার্টিতে পৌঁছায় আরহান (ছবি-ভাইরাল ভাইয়ানি)
এদিন স্বামী শাকিল লাদেক এবং দুই পুত্র আজান ও রায়ানকে সঙ্গে নিয়ে মায়ের বার্থ ডে পার্টিতে পৌঁছেছিলেন অমৃতা। সপরিবারে পাপারাত্জিদের ক্যামেরার জন্য পোজও দিলেন তাঁরা। (ছবি-বারিন্দর চাওয়ালা)
4/6এদিন স্বামী শাকিল লাদেক এবং দুই পুত্র আজান ও রায়ানকে সঙ্গে নিয়ে মায়ের বার্থ ডে পার্টিতে পৌঁছেছিলেন অমৃতা। সপরিবারে পাপারাত্জিদের ক্যামেরার জন্য পোজও দিলেন তাঁরা। (ছবি-বারিন্দর চাওয়ালা)
মালাইকা দিন কয়েক আগেই হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ধীরে ধীরে আরহান- অর্জুন এবং তাঁর সম্পর্কের সঙ্গে মানিয়ে নিচ্ছে। প্রত্যেকে নিজের নিজের জায়গায় খুশি রয়েছে, সেটাই সবচেয়ে জরুরি  (IANS)
5/6মালাইকা দিন কয়েক আগেই হিন্দুস্তান টাইমসকে দেওয়া এক সাক্ষাত্কারে জানিয়েছেন, ধীরে ধীরে আরহান- অর্জুন এবং তাঁর সম্পর্কের সঙ্গে মানিয়ে নিচ্ছে। প্রত্যেকে নিজের নিজের জায়গায় খুশি রয়েছে, সেটাই সবচেয়ে জরুরি (IANS)
বেশ কয়েক বছর ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ অর্জুন-মালাইকা। তবে গত বছরই আনুষ্ঠানিকভাবে নিজেদের সম্পর্কে শিলমোহর দেন দুজনে। দুই তারকার বিয়ে নিয়েই কম জল্পনা হয়নি, তবে এখনই বিয়ের কোনও পরিকল্পনা নেই তাঁদের-সাফ জানিয়েছেন অর্জুন কাপুর। (PTI)
6/6বেশ কয়েক বছর ধরেই প্রেম সম্পর্কে আবদ্ধ অর্জুন-মালাইকা। তবে গত বছরই আনুষ্ঠানিকভাবে নিজেদের সম্পর্কে শিলমোহর দেন দুজনে। দুই তারকার বিয়ে নিয়েই কম জল্পনা হয়নি, তবে এখনই বিয়ের কোনও পরিকল্পনা নেই তাঁদের-সাফ জানিয়েছেন অর্জুন কাপুর। (PTI)
অন্য গ্যালারিগুলি