বাংলা নিউজ > ছবিঘর > অর্জুনের ‘শার্ট’ গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলার গায়ে! ঘুরছেন বুদাপেস্টের রাস্তায়

অর্জুনের ‘শার্ট’ গার্লফ্রেন্ড গ্যাব্রিয়েলার গায়ে! ঘুরছেন বুদাপেস্টের রাস্তায়

  • বছর ৪৮-এর অভিনেতার শার্ট গায়ে চড়িয়ে বুদাপেস্টের রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন প্রেমিকা গ্যাব্রিয়েলা। দেখুন সেই ছবি-
বিগত কয়েকদিন ধরে বুদাপেস্টে ছুটি কাটাচ্ছেন অভিনেতা অর্জুন রামপাল এবং তাঁর বান্ধবী, ফ্যাশন ডিজাইনার গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়াডেস। পরিবারের সঙ্গে ছুটিতে, একাধিক ছবি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে তুলে ধরছেন অভিনেতা। (ছবি @rampal72)
1/7বিগত কয়েকদিন ধরে বুদাপেস্টে ছুটি কাটাচ্ছেন অভিনেতা অর্জুন রামপাল এবং তাঁর বান্ধবী, ফ্যাশন ডিজাইনার গ্যাব্রিয়েলা ডিমেট্রিয়াডেস। পরিবারের সঙ্গে ছুটিতে, একাধিক ছবি নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে তুলে ধরছেন অভিনেতা। (ছবি @rampal72)
বুধবার অর্জুন রামপাল ইনস্টাগ্রামে গ্যাব্রিয়েলার নতুন দু’টি ছবি শেয়ার করেন। অর্জুন-গ্যাব্রিয়েলার পুত্র আরিককেও দেখা গিয়েছে সেই ছবিতে। গ্যাব্রিয়েলাকে দেখা গেছে সাদা ওভারসাইজড শার্টে।
2/7বুধবার অর্জুন রামপাল ইনস্টাগ্রামে গ্যাব্রিয়েলার নতুন দু’টি ছবি শেয়ার করেন। অর্জুন-গ্যাব্রিয়েলার পুত্র আরিককেও দেখা গিয়েছে সেই ছবিতে। গ্যাব্রিয়েলাকে দেখা গেছে সাদা ওভারসাইজড শার্টে।
ছবির ক্যাপশনে অর্জুন জানিয়েছেন, ‘যখন সে আমার শার্ট ধার করে আমাদের ছেলেকে বাইরে বেড়াতে নিয়ে যায়..তখন।’ অর্থাৎ অর্জুনের টি-শার্টে দেখা যায় বান্ধবী গ্র্যাব্রিয়েলকে। নেটমাধ্য়মে ফ্যাশন ডিজাইনারের এই লুক বেশ চর্চায়।
3/7ছবির ক্যাপশনে অর্জুন জানিয়েছেন, ‘যখন সে আমার শার্ট ধার করে আমাদের ছেলেকে বাইরে বেড়াতে নিয়ে যায়..তখন।’ অর্থাৎ অর্জুনের টি-শার্টে দেখা যায় বান্ধবী গ্র্যাব্রিয়েলকে। নেটমাধ্য়মে ফ্যাশন ডিজাইনারের এই লুক বেশ চর্চায়।
গত সপ্তাহে অর্জুন ইনস্টাগ্রামে নিজের, গ্যাব্রিয়েলা এবং ছেলে আরিকের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেন। দু বছরের আরিখকে কাঁধে চাপিয়ে বুদাপেস্ট পায়ে হেঁটে ঘুরছেন অর্জুন।
4/7গত সপ্তাহে অর্জুন ইনস্টাগ্রামে নিজের, গ্যাব্রিয়েলা এবং ছেলে আরিকের সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করেন। দু বছরের আরিখকে কাঁধে চাপিয়ে বুদাপেস্ট পায়ে হেঁটে ঘুরছেন অর্জুন।
ক্যাপশনে অর্জুন জানিয়েছিলেন, কাজের আগে, পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন তিনি।
5/7ক্যাপশনে অর্জুন জানিয়েছিলেন, কাজের আগে, পরিবারের সঙ্গে কোয়ালিটি টাইম কাটাচ্ছেন তিনি।
মায়ের কোলে খুদে আরিক। শুটিংয়ের বাইরে কুড়িয়ে পাওয়া প্রায় সমস্ত সময়টুকুই নিজের পরিবারের জন্য বরাদ্দ রেখেছেন অর্জুন রামপাল।
6/7মায়ের কোলে খুদে আরিক। শুটিংয়ের বাইরে কুড়িয়ে পাওয়া প্রায় সমস্ত সময়টুকুই নিজের পরিবারের জন্য বরাদ্দ রেখেছেন অর্জুন রামপাল।
অর্জুন রামপালের বুদাপেস্ট ভ্রমণ ডায়েরির কিছু পাতা থেকে বান্ধবী এবং ছেলের এই ছবি।
7/7অর্জুন রামপালের বুদাপেস্ট ভ্রমণ ডায়েরির কিছু পাতা থেকে বান্ধবী এবং ছেলের এই ছবি।
অন্য গ্যালারিগুলি