বাংলা নিউজ > ছবিঘর > ছোটপর্দায় ফিরছে ‘ভুতু’ আর্শিয়া, এবার কোন সিরিয়ালে দেখা যাবে তাঁকে?

ছোটপর্দায় ফিরছে ‘ভুতু’ আর্শিয়া, এবার কোন সিরিয়ালে দেখা যাবে তাঁকে?

  • স্টার জলসার নতুন সিরিয়ালে ছোট্ট মীরাবাঈ হিসাবে ধরা দেবে ‘ভুতু’।
ভুতুকে মনে আছে নিশ্চয়। আদুরে কথা, মায়া জড়ানো দু-চোখ আর দুর্দান্ত অভিনয় দিয়ে টেলিভিশনের সবচেয়ে মিষ্টি ভূত হিসাবে ধরা দিয়েছিল সে। জি বাংলার ‘ভুতু’ সিরিয়ালের আকাশছোঁয়া সাফল্য আর্শিয়াকে পৌঁছে দিয়েছিল মুম্বই। 
1/6ভুতুকে মনে আছে নিশ্চয়। আদুরে কথা, মায়া জড়ানো দু-চোখ আর দুর্দান্ত অভিনয় দিয়ে টেলিভিশনের সবচেয়ে মিষ্টি ভূত হিসাবে ধরা দিয়েছিল সে। জি বাংলার ‘ভুতু’ সিরিয়ালের আকাশছোঁয়া সাফল্য আর্শিয়াকে পৌঁছে দিয়েছিল মুম্বই। 
‘ভুতু’-র হিন্দি রিমেকেও অভিনয় করেছিলেন আর্শিয়া মুখোপাধ্যায়। বাংলা টেলিভিশন থেকে দীর্ঘ সময় ধরে দূরে ছিল সে। মন দিয়েছিল পড়াশোনায়। তবে এবার ফিরছে সে। 
2/6‘ভুতু’-র হিন্দি রিমেকেও অভিনয় করেছিলেন আর্শিয়া মুখোপাধ্যায়। বাংলা টেলিভিশন থেকে দীর্ঘ সময় ধরে দূরে ছিল সে। মন দিয়েছিল পড়াশোনায়। তবে এবার ফিরছে সে। 
ধারাবাহিকে ভুতু যেমন মিষ্টি ছিল ততটাই মিষ্টি ছিল তার দুষ্টুমি। এবার কিন্তু একদম অন্যরকম অবতারে দর্শক তাঁকে পেতে চলেছে। স্টার জলসার আসন্ন সিরিয়াল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-তে ছোট্ট মীরাবাঈ-এর ভূমিকায় দেখা যাবে আর্শিয়াকে। 
3/6ধারাবাহিকে ভুতু যেমন মিষ্টি ছিল ততটাই মিষ্টি ছিল তার দুষ্টুমি। এবার কিন্তু একদম অন্যরকম অবতারে দর্শক তাঁকে পেতে চলেছে। স্টার জলসার আসন্ন সিরিয়াল ‘শ্রীকৃষ্ণভক্ত মীরা’-তে ছোট্ট মীরাবাঈ-এর ভূমিকায় দেখা যাবে আর্শিয়াকে। 
সিরিয়ালের প্রোমোতেও দেখা গেল আর্শিয়ার ঝলক। এখন ভুতু বেশ বড় হয়ে গিয়েছে। 
4/6সিরিয়ালের প্রোমোতেও দেখা গেল আর্শিয়ার ঝলক। এখন ভুতু বেশ বড় হয়ে গিয়েছে। 
এই ধারাবাহিকে লিড রোলে থাকছেন দেবাদৃতা বসু ও প্রারব্ধি সিংহ। ছোট থেকেই কৃষ্ণপ্রেমে লীন ছিলেন মীরা। মাত্র ২০ বছর বয়সে বিধবা হওয়ার পর কৃষ্ণনাম জপ করেই দিন কাটত মীরার। সেই গল্পই উঠে আসবে এই ধারাবাহিকে। 
5/6এই ধারাবাহিকে লিড রোলে থাকছেন দেবাদৃতা বসু ও প্রারব্ধি সিংহ। ছোট থেকেই কৃষ্ণপ্রেমে লীন ছিলেন মীরা। মাত্র ২০ বছর বয়সে বিধবা হওয়ার পর কৃষ্ণনাম জপ করেই দিন কাটত মীরার। সেই গল্পই উঠে আসবে এই ধারাবাহিকে। 
রানু পেল লটারি ধারাবাহিকে শেষবার দেখা গিয়েছিল আর্শিয়াকে। এবার নতুন অবতারে ধরা দিতে তৈরি সে। 
6/6রানু পেল লটারি ধারাবাহিকে শেষবার দেখা গিয়েছিল আর্শিয়াকে। এবার নতুন অবতারে ধরা দিতে তৈরি সে। 
অন্য গ্যালারিগুলি