বাংলা নিউজ > ছবিঘর > মমতার উপর 'হামলার' তীব্র নিন্দা কেজরিদের, রাজ্যে বিভিন্ন অংশে বিক্ষোভ তৃণমূলের

মমতার উপর 'হামলার' তীব্র নিন্দা কেজরিদের, রাজ্যে বিভিন্ন অংশে বিক্ষোভ তৃণমূলের

মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর 'হামলার' ঘটনার তীব্র নিন... more

অরবিন্দ কেজরিওয়াল : মমতাদিদির উপর হামলার ঘটনাকে কড়া ভাষায় নিন্দা করছি। যাঁরা দায়ী, তাঁদের অবিলম্বে গ্রেফতার করতে হবে এবং শাস্তি দিতে হবে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
1/6অরবিন্দ কেজরিওয়াল : মমতাদিদির উপর হামলার ঘটনাকে কড়া ভাষায় নিন্দা করছি। যাঁরা দায়ী, তাঁদের অবিলম্বে গ্রেফতার করতে হবে এবং শাস্তি দিতে হবে। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
তেজস্বী যাদব : মমতা বন্দ্যোপাধ্যায়জির উপর গুণ্ডাদের কাপুরুষোচিত এবং ঘূণ্য আক্রমণের ঘটনাকে দ্ব্যর্থহীন ভাষায় ধিক্কার জানাচ্ছি। মনে রাখবেন, পশ্চিমবঙ্গ পুলিশকে এখন নিয়ন্ত্রণ করে নির্বাচন কমিশন। যা বিজেপির দ্বারা পরিচালিত হয়। সারা দেশ জানে সেইসব মানুষদের চেনে, যাঁদের গণতন্ত্রের উপর কোনও আস্থা নেই। ইতিমধ্যে হেরে যাওয়া যুদ্ধের নৈরাশা দূর করতে যে কোনও স্তরে নেমে যেতে পারে। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
2/6তেজস্বী যাদব : মমতা বন্দ্যোপাধ্যায়জির উপর গুণ্ডাদের কাপুরুষোচিত এবং ঘূণ্য আক্রমণের ঘটনাকে দ্ব্যর্থহীন ভাষায় ধিক্কার জানাচ্ছি। মনে রাখবেন, পশ্চিমবঙ্গ পুলিশকে এখন নিয়ন্ত্রণ করে নির্বাচন কমিশন। যা বিজেপির দ্বারা পরিচালিত হয়। সারা দেশ জানে সেইসব মানুষদের চেনে, যাঁদের গণতন্ত্রের উপর কোনও আস্থা নেই। ইতিমধ্যে হেরে যাওয়া যুদ্ধের নৈরাশা দূর করতে যে কোনও স্তরে নেমে যেতে পারে। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
দেশজুড়ে বিরোধী নেতাদের প্রতিবাদের মধ্যেই মমতার চোট পাওয়ার ঘটনায় রাজ্যজুড়েও বিক্ষোভ শুরু হয়েছে। জেলায়-জেলায় বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূল কংগ্রেস সমর্থকরা। রাস্তা অবরোধ করা হয়। বিভিন্ন প্রান্তে বের করা হয় মিছিল। (ছবি সৌজন্য সংগৃহীত এবং এএনআই)
3/6দেশজুড়ে বিরোধী নেতাদের প্রতিবাদের মধ্যেই মমতার চোট পাওয়ার ঘটনায় রাজ্যজুড়েও বিক্ষোভ শুরু হয়েছে। জেলায়-জেলায় বিক্ষোভ দেখাচ্ছেন তৃণমূল কংগ্রেস সমর্থকরা। রাস্তা অবরোধ করা হয়। বিভিন্ন প্রান্তে বের করা হয় মিছিল। (ছবি সৌজন্য সংগৃহীত এবং এএনআই)
শোভাবাজার, ঝাড়গ্রাম, বেলুড়, ধুপগুড়ি, ডেবরা-সহ বিভিন্ন প্রান্তে বিক্ষোভ দেখানো হয়। ডেবরায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী-সমর্থকরা। বেলুড়ে শুভেন্দু অধিকারী এবং নরেন্দ্র মোদীর কুশপুতুল দাহ করা হয়। (ছবি সৌজন্য সংগৃহীত এবং পিটিআই)
4/6শোভাবাজার, ঝাড়গ্রাম, বেলুড়, ধুপগুড়ি, ডেবরা-সহ বিভিন্ন প্রান্তে বিক্ষোভ দেখানো হয়। ডেবরায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান তৃণমূল কর্মী-সমর্থকরা। বেলুড়ে শুভেন্দু অধিকারী এবং নরেন্দ্র মোদীর কুশপুতুল দাহ করা হয়। (ছবি সৌজন্য সংগৃহীত এবং পিটিআই)
মুর্শিদাবাদ, দক্ষিণ ২৪ পরগনা, বাঁকুড়া-সহ বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখানো হয়। (ছবিটি প্রতীকী, সৌজন্য সংগৃহীত)
5/6মুর্শিদাবাদ, দক্ষিণ ২৪ পরগনা, বাঁকুড়া-সহ বিভিন্ন জায়গায় বিক্ষোভ দেখানো হয়। (ছবিটি প্রতীকী, সৌজন্য সংগৃহীত)
চেতলায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান তৃণমূের কর্মী-সমর্থকরা। প্রতিবাদে সামিল হন ফিরহাদ হাকিমের মেয়ে সাবা। রাস্তায় বসে পড়েন তাঁরা। (ছবিটি প্রতীকী, সৌজন্য সংগৃহীত)
6/6চেতলায় রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখান তৃণমূের কর্মী-সমর্থকরা। প্রতিবাদে সামিল হন ফিরহাদ হাকিমের মেয়ে সাবা। রাস্তায় বসে পড়েন তাঁরা। (ছবিটি প্রতীকী, সৌজন্য সংগৃহীত)
অন্য গ্যালারিগুলি