বাংলা নিউজ > ছবিঘর > ছেলে গ্রেফতার, শাহরুখের দুর্দিনে পাশে সলমনের বোন আলভিরাও; ছুটেছেন মন্নতে

ছেলে গ্রেফতার, শাহরুখের দুর্দিনে পাশে সলমনের বোন আলভিরাও; ছুটেছেন মন্নতে

  • মেলেনি জামিন, ৭ অক্টোবর পর্যন্ত এনসিবি-র হেফাজতে শাহরুখ পুত্র আরিয়ান খান।
শনিবার রাতে মুম্বইয়ের কাছে আরব সাগরে ভাসমান এক প্রমোদ তরী থেকে আটক করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। রেভ পার্টিতে মাদক সেবনের অপরাধে আটক করা হয় তাঁকে। তারপর টানা ১৬ ঘণ্টা জেরার পর রবিবার দুপুরে গ্রেফতার করা হয় আরিয়ান ও তাঁর দুই বন্ধুকে।
1/5শনিবার রাতে মুম্বইয়ের কাছে আরব সাগরে ভাসমান এক প্রমোদ তরী থেকে আটক করা হয় শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে। রেভ পার্টিতে মাদক সেবনের অপরাধে আটক করা হয় তাঁকে। তারপর টানা ১৬ ঘণ্টা জেরার পর রবিবার দুপুরে গ্রেফতার করা হয় আরিয়ান ও তাঁর দুই বন্ধুকে।
সোমবার আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাকে ফের এবার আদালতে তোলা হলে আদালতের তরফে তিন অভিযুক্তকেই ৭ অক্টোবর অবধি হেফাজতের নির্দেশ দেওয়া দয়েছে। ইতিমধ্যে সোমবার সকালেই ধৃতদের মেডিকেল টেস্ট করা হয়েছে। সঙ্গে করোনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে সোয়াব স্যাম্পেলও। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
2/5সোমবার আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচাকে ফের এবার আদালতে তোলা হলে আদালতের তরফে তিন অভিযুক্তকেই ৭ অক্টোবর অবধি হেফাজতের নির্দেশ দেওয়া দয়েছে। ইতিমধ্যে সোমবার সকালেই ধৃতদের মেডিকেল টেস্ট করা হয়েছে। সঙ্গে করোনা পরীক্ষার জন্য নেওয়া হয়েছে সোয়াব স্যাম্পেলও। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
রবিবার সারাদিন ধরে এই বিতর্ক চলার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ যেমন শুনতে হয়েছে শাহরুখকে, তেমনই আরিয়ানের এই কীর্তির জন্য নেটিজেনদের এক অংশ কাঠগড়ায় দাঁড় করিয়েছে 'বাদশা'-কেও। তবে অনেকেই এই দুর্দিনে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন। গতকাল রাতে শাহরুখের সঙ্গে মন্নতে দেখা করতে গিয়েছিলেন অভিনেতা সলমন খান। আজ সলমনের বোন আলভিরা খান অগ্নিহোত্রীকে দুপুরে মন্নতে প্রবেশ করতে দেখা যায়। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
3/5রবিবার সারাদিন ধরে এই বিতর্ক চলার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ যেমন শুনতে হয়েছে শাহরুখকে, তেমনই আরিয়ানের এই কীর্তির জন্য নেটিজেনদের এক অংশ কাঠগড়ায় দাঁড় করিয়েছে 'বাদশা'-কেও। তবে অনেকেই এই দুর্দিনে শাহরুখের পাশে দাঁড়িয়েছেন। গতকাল রাতে শাহরুখের সঙ্গে মন্নতে দেখা করতে গিয়েছিলেন অভিনেতা সলমন খান। আজ সলমনের বোন আলভিরা খান অগ্নিহোত্রীকে দুপুরে মন্নতে প্রবেশ করতে দেখা যায়। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
সলমান খানের পর তার বোন আলভিরা খান অগ্নিহোত্রী শাহরুখ খানের বাসভবন মন্নতে আসেন। মন্নতের বাইরে অবস্থানরত পাপারাজ্জিরা আলভিরাকে তার গাড়িতে করে প্রবেশ করতে দেখেন। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
4/5সলমান খানের পর তার বোন আলভিরা খান অগ্নিহোত্রী শাহরুখ খানের বাসভবন মন্নতে আসেন। মন্নতের বাইরে অবস্থানরত পাপারাজ্জিরা আলভিরাকে তার গাড়িতে করে প্রবেশ করতে দেখেন। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
মন্নতের প্রধান প্রবেশদ্বারের পাশে একটি ছোট গলিতে অবস্থিত পাশের প্রবেশদ্বার থেকে তাকে মন্নতে প্রবেশের সময় তাকে গাড়িতে দেখা যায়। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
5/5মন্নতের প্রধান প্রবেশদ্বারের পাশে একটি ছোট গলিতে অবস্থিত পাশের প্রবেশদ্বার থেকে তাকে মন্নতে প্রবেশের সময় তাকে গাড়িতে দেখা যায়। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
অন্য গ্যালারিগুলি