বাংলা নিউজ > ছবিঘর > Munmun-Aryan: স্যানিটারি প্যাডে লুকিয়েছিল ড্রাগস! আরিয়ান-বান্ধবী মুনমুন ঘনিষ্ঠ বরুণ, অর্জুনদেরও

Munmun-Aryan: স্যানিটারি প্যাডে লুকিয়েছিল ড্রাগস! আরিয়ান-বান্ধবী মুনমুন ঘনিষ্ঠ বরুণ, অর্জুনদেরও

  • আরিয়ান খানের পাশাপাশি আরও একটা নাম নিয়েও চলছে চর্চা! কে এই মুনমুন ধমেচা?
শনিবার রাতে বিলাসবহুল প্রমোদতরী থেকে গ্রেফতার হয়েছেন আরিয়ান খান ও তাঁর দুই বন্ধু। যাঁদের নাম আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচা। আরবাজ মার্চেন্টের বাবা নাম করা ব্যবসায়ী। তবে, অনেকেই ঠিক জানেন না মুনমুনের পরিচয়? কে সে? (ছবি-ইনস্টাগ্রাম)
1/6শনিবার রাতে বিলাসবহুল প্রমোদতরী থেকে গ্রেফতার হয়েছেন আরিয়ান খান ও তাঁর দুই বন্ধু। যাঁদের নাম আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচা। আরবাজ মার্চেন্টের বাবা নাম করা ব্যবসায়ী। তবে, অনেকেই ঠিক জানেন না মুনমুনের পরিচয়? কে সে? (ছবি-ইনস্টাগ্রাম)
আরিয়ান খানের সঙ্গে শুধু নয় বলিউডের আরও অনেক তারকার সঙ্গেই ঘনিষ্ঠ সম্পর্ক আছে মুনমুনের। যা স্পষ্ট বোঝা যায় তাঁর ইনস্টাগ্রামে চোখ রাখলে। তাঁদের মধ্যে একজনের নাম এর আগেও জড়িয়েছে মাদক-কাণ্ডে! (ছবি-ইনস্টাগ্রাম)
2/6আরিয়ান খানের সঙ্গে শুধু নয় বলিউডের আরও অনেক তারকার সঙ্গেই ঘনিষ্ঠ সম্পর্ক আছে মুনমুনের। যা স্পষ্ট বোঝা যায় তাঁর ইনস্টাগ্রামে চোখ রাখলে। তাঁদের মধ্যে একজনের নাম এর আগেও জড়িয়েছে মাদক-কাণ্ডে! (ছবি-ইনস্টাগ্রাম)
শনিবার রাতে যখন মুনমুনকে আটক করা হয়, তখন তাঁর কাছ থেকে চারস পাওয়া গিয়েছে। পেশায় মডেল মুনমুন। বলিউডে খানিকটা নাম-ডাকও আছে। বলি পার্টিতেও দেখা মেলে তাঁর। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6শনিবার রাতে যখন মুনমুনকে আটক করা হয়, তখন তাঁর কাছ থেকে চারস পাওয়া গিয়েছে। পেশায় মডেল মুনমুন। বলিউডে খানিকটা নাম-ডাকও আছে। বলি পার্টিতেও দেখা মেলে তাঁর। (ছবি-ইনস্টাগ্রাম)
মুনমুনের বাবা মধ্যপ্রদেশের এক নামকরা বড় ব্যবসায়ী। মুনমুন এনসিবি-কে জানিয়েছে, মুম্বই আন্তর্জাতিক এয়ারপোর্টের কাছে এক পাঁচতারা হোটেলের সামনে থেকে ড্রাগস সংগ্রহ করেছিলেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6মুনমুনের বাবা মধ্যপ্রদেশের এক নামকরা বড় ব্যবসায়ী। মুনমুন এনসিবি-কে জানিয়েছে, মুম্বই আন্তর্জাতিক এয়ারপোর্টের কাছে এক পাঁচতারা হোটেলের সামনে থেকে ড্রাগস সংগ্রহ করেছিলেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
মুনমুনের ইনস্টাগ্রামে বলি তারকা অর্জুন রামপাল ও টিভি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ সুইয়াশ রাই-য়ের সঙ্গে ছবি পাওয়া গিয়েছে। যেভাবে ঘনিষ্ঠভাবে সেলফি তোলা হয়েছে তা প্রমাণ করে ভালো মতোই পরিচয় আছে তাঁদের! এর মধ্যে অর্জুনের নাম আবার আগেই জড়িয়েছে মাদক-কাণ্ডে। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/6মুনমুনের ইনস্টাগ্রামে বলি তারকা অর্জুন রামপাল ও টিভি ইন্ডাস্ট্রির জনপ্রিয় মুখ সুইয়াশ রাই-য়ের সঙ্গে ছবি পাওয়া গিয়েছে। যেভাবে ঘনিষ্ঠভাবে সেলফি তোলা হয়েছে তা প্রমাণ করে ভালো মতোই পরিচয় আছে তাঁদের! এর মধ্যে অর্জুনের নাম আবার আগেই জড়িয়েছে মাদক-কাণ্ডে। (ছবি-ইনস্টাগ্রাম) 
হোলি পার্টিতে একসঙ্গে বরুণ ধাওয়ান ও মুনমুন। এই ছবিও মুনমুনের সোশ্যাল মিডিয়া থেকেই মিলেছে। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6হোলি পার্টিতে একসঙ্গে বরুণ ধাওয়ান ও মুনমুন। এই ছবিও মুনমুনের সোশ্যাল মিডিয়া থেকেই মিলেছে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি