বাংলা নিউজ > ছবিঘর > আগামী ১৪দিন এই রাশির জন্য খুব শুভ,জানুন আপনার ওপরও বৃহস্পতির কৃপা বর্ষণ হবে কিনা

আগামী ১৪দিন এই রাশির জন্য খুব শুভ,জানুন আপনার ওপরও বৃহস্পতির কৃপা বর্ষণ হবে কিনা

  • জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতির একটি বিশেষ স্থান রয়েছে। বৃহস্পতির কৃপায় ব্যক্তি ভাগ্যবান হয়। আগামী ১৪ দিনের সময়কালে বৃহস্পতি মকর রাশিতে বসে আছে। বৃহস্পতি ২০ নভেম্বর, ২০২১ পর্যন্ত এই রাশিতে থাকবে। বৃহস্পতিকে জ্ঞান, শিক্ষক, সন্তান, বড় ভাই, শিক্ষা, ধর্মীয় কাজ, পবিত্র স্থান, সম্পদ, দান, পুণ্য ও বৃদ্ধি ইত্যাদির কারক গ্রহ বলা হয়। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, আগামী ১৪ দিন কিছু রাশির জন্য বৃহস্পতির বিশেষ আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতক জাতিকাদের জন্য আগামী ১৪ দিন খুবই শুভ হতে চলেছে।
কর্কট রাশি : কর্কট রাশির মানুষের উপর বৃহস্পতির শুভ প্রভাব থাকবে। এই সময়ে আপনি আপনার চাকরিতে পদোন্নতি পাওয়ার সুযোগ পাবেন। মান-সম্মান বৃদ্ধি পেতে পারে। গাড়ি কিনতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সাথে।
1/4কর্কট রাশি : কর্কট রাশির মানুষের উপর বৃহস্পতির শুভ প্রভাব থাকবে। এই সময়ে আপনি আপনার চাকরিতে পদোন্নতি পাওয়ার সুযোগ পাবেন। মান-সম্মান বৃদ্ধি পেতে পারে। গাড়ি কিনতে পারেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। দাম্পত্য জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সাথে।
মিথুন রাশি : মিথুন রাশির জাতকদের আটকে থাকা কাজ শেষ হতে পারে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। ভ্রমণ থেকে লাভের সম্ভাবনা থাকবে। আয় বাড়তে পারে। আপনার কাজ প্রশংসা করা হবে। কাজে সাফল্য আসবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ।
2/4মিথুন রাশি : মিথুন রাশির জাতকদের আটকে থাকা কাজ শেষ হতে পারে। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। ভ্রমণ থেকে লাভের সম্ভাবনা থাকবে। আয় বাড়তে পারে। আপনার কাজ প্রশংসা করা হবে। কাজে সাফল্য আসবে। চাকরি ও ব্যবসার জন্য সময়টি শুভ।
ধনু রাশি : ধনু রাশির জাতক জাতিকারা চাকরি সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। আয় বৃদ্ধি অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান করতে পারে। জীবনসঙ্গীর সাথে সময় কাটাবেন, যার কারণে বিবাহিত জীবন সুখী হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে সংশ্লিষ্টদের জন্য এবারের সময়টা আশীর্বাদের চেয়ে কম কিছু হতে যাচ্ছে না। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে।
3/4ধনু রাশি : ধনু রাশির জাতক জাতিকারা চাকরি সংক্রান্ত ভালো খবর পেতে পারেন। আয় বৃদ্ধি অর্থ সংক্রান্ত সমস্যার সমাধান করতে পারে। জীবনসঙ্গীর সাথে সময় কাটাবেন, যার কারণে বিবাহিত জীবন সুখী হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে সংশ্লিষ্টদের জন্য এবারের সময়টা আশীর্বাদের চেয়ে কম কিছু হতে যাচ্ছে না। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে।
মীন রাশি : মীন রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন। এই সময়ে আপনি আপনার চাকরিতে উন্নতির সুযোগ পাবেন। আপনি একটি নতুন কাজ শুরু করতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। অর্থ এবং লাভ থাকবে, যার কারণে আর্থিক দিক শক্তিশালী হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি শুভ বলা যেতে পারে।
4/4মীন রাশি : মীন রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন। এই সময়ে আপনি আপনার চাকরিতে উন্নতির সুযোগ পাবেন। আপনি একটি নতুন কাজ শুরু করতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। অর্থ এবং লাভ থাকবে, যার কারণে আর্থিক দিক শক্তিশালী হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময়টি শুভ বলা যেতে পারে।
অন্য গ্যালারিগুলি