বাংলা নিউজ > ছবিঘর > ভাগ্যলিপি > Lakshmi Narayan Raj Yog in Sagittarius: কয়েকদিন পরেই হবে লক্ষ্মী নারায়ণ যোগ! হাতে আচমকা আসবে টাকা, কেরিয়ারে মিলবে সাফল্য

Lakshmi Narayan Raj Yog in Sagittarius: কয়েকদিন পরেই হবে লক্ষ্মী নারায়ণ যোগ! হাতে আচমকা আসবে টাকা, কেরিয়ারে মিলবে সাফল্য

  • Lakshmi Narayan Raj Yog in Sagittarius: জ্যোতিষশাস্ত্রে লক্ষ্মী নারায়ণ যোগকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচনা করা হয়। যে যোগের ফলে বিভিন্ন রাশির জাতকদের জীবনে সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে। লক্ষ্মী নারায়ণ যোগের ফলে কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন -
1/5 আগামী শনিবার (৩ ডিসেম্বর) ধনু রাশিতে প্রবেশ করতে চলেছেন বুধ গ্রহ। দু'দিন পরেই সেই রাশিতেই প্রবেশ করবেন শুক্র। তার ফলে ধনু রাশিতে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। যা চারটি রাশির জীবনে সুখ-সমৃদ্ধি বৃদ্ধি করবে বলে জ্যোতিষশাস্ত্রে জানানো হয়েছে।
2/5 কর্কট রাশি- ধনু রাশিতে যে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হতে চলেছে, তার ফলে লাভবান হবেন কর্কট রাশির জাতকরা। তাঁদের জীবনে সুখ-সমৃদ্ধি আসবে। যে কর্কট রাশির জাতকরা চাকরির সন্ধানে আছেন, তাঁরা লাভবান হবেন। ভালো হবে আর্থিক অবস্থা। (ছবিটি প্রতীকী, সৌজন্যে Pixabay)
3/5 বৃশ্চিক রাশি- জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, লক্ষ্মী নারায়ণ রাজযোগের ফলে বৃশ্চিক রাশির জাতকরা লাভবান হবেন। আচমকা হাতে টাকা আসবে। অর্থলাভের দারুণ যোগ তৈরি হবে। কেরিয়ার সংক্রান্ত বিষয়ে উন্নতি হতে চলেছে বৃশ্চিক রাশির জাতকদের।
4/5 কুম্ভ রাশি- লক্ষ্মী নারায়ণ রাজযোগের বিষয়টি কুম্ভ রাশির জাতকদের জন্য অনুকূল হতে চলেছে। ওই সময় কুম্ভ রাশির জাতকদের অর্থ উপার্জনের পথ প্রশস্ত হবে। আয়ের নয়া উৎস উন্মোচিত হবে। আর্থিক অবস্থা ভালো হবে। বিনিয়োগ করলেন লাভবান হবেন। সার্বিকভাবে লক্ষ্মী নারায়ণ রাজযোগের ফলে কুম্ভ রাশির জাতকদের আর্থিক ভালো অত্যন্ত ভালো থাকবে।
5/5 মীন রাশি- জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মীন রাশির যে স্থানে লক্ষ্মী নারায়ণ রাজযোগ তৈরি হবে, তার ফলে মীন রাশির জাতকদের কেরিয়ার এবং চাকরির নিরিখে ব্যাপক উন্নতি হবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন। যাঁরা চাকরির সন্ধানে আছেন, তাঁরা এই সময় প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন। চাকরিরও প্রস্তাব পেতে পারেন। সেইসঙ্গে আর্থিক দিক থেকে উন্নতি হবে মীন রাশির জাতকদের।

আরও ছবি