বাংলা নিউজ > ছবিঘর > ভাগ্যলিপি > Venus Transit In virgo :২ ডিসেম্বর পর্যন্ত এই রাশির মানুষদের সতর্ক থাকতে হবে

Venus Transit In virgo :২ ডিসেম্বর পর্যন্ত এই রাশির মানুষদের সতর্ক থাকতে হবে

২৪ সেপ্টেম্বর ২০২২, শনিবার, ০৮.৫১ মিনিটে, শুক্র সিংহ রাশি ছেড়ে কন্যা রাশিতে প্রবেশ করেছে।  

Venus Transit In virgo : শুক্র কবে অস্ত যাচ্ছে? তার কি প্রভাব পড়বে বারটি রাশির চক্রের উপর? কেন এই সময় বিবাহের মতো শুভ কাজ নিষিদ্ধ থাকে? জেনে নিলে এখান থেকে ৷

জ্যোতিষশাস্ত্রে শুক্র গ্রহের বিশেষ গুরুত্ব রয়েছে। সেপ্টেম্বর মাসে শুক্র অস্ত যাওয়ার কারণে অনেক রাশির জাতকদের সমস্যায় পড়তে হতে পারে।

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহের ১২ টি রাশির উপর প্রভাব রয়েছে। শুধু তাই নয়, দেশ ও বিশ্বেও গ্রহের প্রভাব দেখা যায়। সেপ্টেম্বর মাসে সূর্যসহ অনেক গ্রহ রাশি পরিবর্তন করবে। ২৪ সেপ্টেম্বর ২০২২, শনিবার, ০৮.৫১ মিনিটে, শুক্র সিংহ রাশি ছেড়ে কন্যা রাশিতে প্রবেশ করেছে। ২ ডিসেম্বর পর্যন্ত শুক্র অস্ত থাকবে। জেনে নিন শুক্র গ্রহের অস্তমিত হওয়ার ফল এবং তার জন্য কোন রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে।

একটি গ্রহ সূর্যের কাছাকাছি আসলে অস্ত যায়। একইভাবে শুক্র সূর্যের কাছাকাছি এলে শুক্র গ্রহ অস্ত যায়। এমন পরিস্থিতিতে গ্রহরা তাদের শুভ ফল প্রদানে ব্যর্থ হতে পারে। শুক্র গ্রহের জাতিকারা অনেক ধরনের আনন্দ থেকে বঞ্চিত হতে পারেন এই সময়টা।

এই সময়কালে বিবাহের মতো শুভ কাজ নিষিদ্ধ। শুক্রের উদয় হলে আবার এই ধরনের শুভকাজ শুরু হয়। এই সময় শুক্রের বীজ মন্ত্র ওম দ্রাম্ দ্রীম দ্রৌম স: শুক্রায় নমঃ জপ করতে হবে।

মেষ, তুলা, ধনু কুম্ভ মীন রাশিকে শুক্র অস্ত যাওয়ার কারণে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই রাশির জাতক জাতিকাদের কাজে এই সময় বাধা আসতে পারে। অর্থহানি হওয়ার সম্ভাবনাও রয়েছে। তবে  বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা,   বৃশ্চিক, মকর রাশির জাতকদের উপর শুক্র অস্তের কোনও অশুভ প্রভাব পড়বে না।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

ছবিঘর খবর
বন্ধ করুন

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল রোহিত হলেন পরবর্তী ধোনি এবং সৌরভ- বড় সার্টিফিকেট মাহির ঘনিষ্ট ভারতের প্রাক্তনীর করোনা-যোদ্ধা শৈলজা সহ কেরলের ২০ আসনে প্রার্থী ঘোষণা করে দিল এলডিএফ জিতে ইস্টবেঙ্গলের রক্তচাপ বাড়াল পঞ্জাব! কোথায় মোহনবাগান? রইল ISL-র পয়েন্ট টেবিল জনগর্জন সভায় একটা বিশেষ কাজ করতে হবে এমএলএ-এমপিদের, নির্দেশ দিল তৃণমূল ১০ বছরের প্রেম, শিখ ও খ্রিস্টান রীতিতে মার্চেই বিয়ে সারছেন তাপসী, পাত্রকে চেনেন? সন্দেশখালি নিয়ে তৃণমূলকে মণিপুর মনে করালেন নির্মলা, পাল্টা জবাব দিল দল মাত্র ১০৭ রানে GG-কে গুঁড়িয়ে,৮ উইকেট ম্যাচ জিতল RCB,উঠে পড়ল লিগ টেবলের মগডালে বুধে কি বাংলার আবহাওয়ায় 'হাওয়া বদল'? বসন্তে বৃষ্টি আর কতদিন! রইল ওয়েদার আপডেট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.