বাংলা নিউজ > ছবিঘর > ‘আমি সারাজীবন তোমারই থাকব’, প্রেমিকের সঙ্গে পরিচয় করালেন 'বালিকা বধূ' অভিকা গর

‘আমি সারাজীবন তোমারই থাকব’, প্রেমিকের সঙ্গে পরিচয় করালেন 'বালিকা বধূ' অভিকা গর

  • নিজের ইনস্টাগ্রাম পোস্টের মাধ্যমে প্রেমিক মিলিন্দ চাঁন্দওয়ানির সঙ্গে পরিচয় করালেন 'বালিকা বধূ' অভিনেত্রী অভিকা গর।
বালিকা বধূর সেই ছোট্ট আনন্দী মনে আছে তো! যার অভিনয় আট থেকে আশির হৃদয় কেড়ে নেয়। সেই আনন্দী ওরফে অভিকা গর এখন বছর ২৩-এর যুবতী। প্রেমের জোয়ারে ভাসছেন অভিকা। অনুরাগীদের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন তাঁর মনের মানুষের। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7বালিকা বধূর সেই ছোট্ট আনন্দী মনে আছে তো! যার অভিনয় আট থেকে আশির হৃদয় কেড়ে নেয়। সেই আনন্দী ওরফে অভিকা গর এখন বছর ২৩-এর যুবতী। প্রেমের জোয়ারে ভাসছেন অভিকা। অনুরাগীদের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন তাঁর মনের মানুষের। (ছবি-ইনস্টাগ্রাম)
অভিকার মন জুড়ে রয়েছেন মিলিন্দ চান্দওয়ানি। গোয়ার সমুদ্র সৈকতে একে অপরকে ভালোবাসার আগলে জড়িয়ে ছবি পোস্ট করে তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন অভিকা। মিলিন্দ MTV রোডিজ রিয়্যাল হিরোস ২০১৯-এ অংশগ্রহণ করেছিলেন। তিনি আপাতত একটি NGO চালাচ্ছেন মিলিন্দ। (ছবি-ইনস্টাগ্রাম) (ইনস্টাগ্রাম)
2/7অভিকার মন জুড়ে রয়েছেন মিলিন্দ চান্দওয়ানি। গোয়ার সমুদ্র সৈকতে একে অপরকে ভালোবাসার আগলে জড়িয়ে ছবি পোস্ট করে তাঁদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন অভিকা। মিলিন্দ MTV রোডিজ রিয়্যাল হিরোস ২০১৯-এ অংশগ্রহণ করেছিলেন। তিনি আপাতত একটি NGO চালাচ্ছেন মিলিন্দ। (ছবি-ইনস্টাগ্রাম) (ইনস্টাগ্রাম)
এদিন দীর্ঘ ইনস্টা পোস্টে নিজের মনের কথা লেখেন অভিকা। তাঁর কথায় ‘অবশেষে আমার প্রার্থনার জবাব এল। আমি আমার জীবনের ভালোবাসার মানুষটিকে খুঁজে পেয়েছি! এই সুন্দর মনের মানুষটা শুধুই আমার, আর আমি সারা জীবনের জন্য ওরই থাকব’।  (ছবি-ইনস্টাগ্রাম) 
3/7এদিন দীর্ঘ ইনস্টা পোস্টে নিজের মনের কথা লেখেন অভিকা। তাঁর কথায় ‘অবশেষে আমার প্রার্থনার জবাব এল। আমি আমার জীবনের ভালোবাসার মানুষটিকে খুঁজে পেয়েছি! এই সুন্দর মনের মানুষটা শুধুই আমার, আর আমি সারা জীবনের জন্য ওরই থাকব’।  (ছবি-ইনস্টাগ্রাম) 
প্রেম, খুনসুটি দুটোই ভরপুর রযেছে দুজনের সম্পর্কে। অভিকার পোস্টের কমেন্ট বক্সে মিলিন্দ লেখেন- ভীষণ সুন্দর লিখেছো তুমি। আমিও খুব এক্সাইটেড এই জার্নিটা তোমার সঙ্গে ভাগ করে নিতে, প্রিয়তমা। তুমিও কিন্তু খুব সৌভাগ্যবতী, কারণ আমার সংস্পর্শে থেকে তোমার সেন্স অফ হিউমারটা একটু উন্নত হবে। বেশি হিংসে করোনা, প্রতিযোগিতা করে দেখাও'। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/7প্রেম, খুনসুটি দুটোই ভরপুর রযেছে দুজনের সম্পর্কে। অভিকার পোস্টের কমেন্ট বক্সে মিলিন্দ লেখেন- ভীষণ সুন্দর লিখেছো তুমি। আমিও খুব এক্সাইটেড এই জার্নিটা তোমার সঙ্গে ভাগ করে নিতে, প্রিয়তমা। তুমিও কিন্তু খুব সৌভাগ্যবতী, কারণ আমার সংস্পর্শে থেকে তোমার সেন্স অফ হিউমারটা একটু উন্নত হবে। বেশি হিংসে করোনা, প্রতিযোগিতা করে দেখাও'। (ছবি-ইনস্টাগ্রাম) 
 'বালিকা বধূ' ছাড়াও ‘শশুরাল সিমার কা’র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন অভিকা। অংশ নিয়েছে খতরো কে খিলাড়ি সহ একাধিক রিয়ালিটি শোতেও। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/7 'বালিকা বধূ' ছাড়াও ‘শশুরাল সিমার কা’র মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন অভিকা। অংশ নিয়েছে খতরো কে খিলাড়ি সহ একাধিক রিয়ালিটি শোতেও। (ছবি-ইনস্টাগ্রাম) 
অভিকা ধারাবাহিকের পাশাপাশি কয়েকটি দক্ষিণী সিনেমায় অভিনয় করছেন। তেলুগু সিনেমা করে ইতিমধ্যেই তিনি সেরা নবাগতা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন।  (ইনস্টাগ্রাম)
6/7অভিকা ধারাবাহিকের পাশাপাশি কয়েকটি দক্ষিণী সিনেমায় অভিনয় করছেন। তেলুগু সিনেমা করে ইতিমধ্যেই তিনি সেরা নবাগতা অভিনেত্রীর পুরস্কার পেয়েছেন।  (ইনস্টাগ্রাম)
সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে নিজের ১৩ কেজি ওজন কমানোর অভিজ্ঞতার কথা জানান তিনি। পাশাপাশি অতিরিক্ত ওজন ঝরানোর জন্য ওয়ার্ক আউটের পাশাপাশি নাচ শুরু করেছেন বলেও জানান অভিনেত্রী। (ইনস্টাগ্রাম)
7/7সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে নিজের ১৩ কেজি ওজন কমানোর অভিজ্ঞতার কথা জানান তিনি। পাশাপাশি অতিরিক্ত ওজন ঝরানোর জন্য ওয়ার্ক আউটের পাশাপাশি নাচ শুরু করেছেন বলেও জানান অভিনেত্রী। (ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি