বাংলা নিউজ > ছবিঘর > ১৩ কেজি ওজন ঝরিয়ে ফ্যাট থেকে ফ্যাব ‘বালিকা বধূ’ অভিকা গোর, কিন্তু কীভাবে?

১৩ কেজি ওজন ঝরিয়ে ফ্যাট থেকে ফ্যাব ‘বালিকা বধূ’ অভিকা গোর, কিন্তু কীভাবে?

  • তাক লাগাচ্ছেন তন্বী অভিকা গর। এক বছর প্রিয় বড় পাও বা ফ্রেঞ্চ ফ্রাইয়ের দিকে ফিরেও তাকাননি অভিকা। 
বালিকা বধূর আনন্দী হিসাবে আসমুদ্রহিমাচলের মনে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী অভিকা গর। তবে এখন অভিকাকে দেখলে চিনতেই পারবেন না! ১৩ কিলো ওজন ঝরিয়ে এখন তন্বী অভিকা। ফ্যাট থেকে ফ্যাব হওয়ার এই জার্নি নিয়ে সম্প্রতি মুখ খুললেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7বালিকা বধূর আনন্দী হিসাবে আসমুদ্রহিমাচলের মনে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী অভিকা গর। তবে এখন অভিকাকে দেখলে চিনতেই পারবেন না! ১৩ কিলো ওজন ঝরিয়ে এখন তন্বী অভিকা। ফ্যাট থেকে ফ্যাব হওয়ার এই জার্নি নিয়ে সম্প্রতি মুখ খুললেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
নিজের ওজন কমানোর এই কঠিন যাত্রা নিয়ে ইনস্টাগ্রামে একটি বিস্তারিত পোস্ট লেখেন অভিকা। নায়িকার কথায়, এক বছর আগে তাঁর নিজের রূপ আয়নায় দেখে বিরক্তি বোধ আসতে শুরু করে।কারণ সারা শরীরে মেদ জমে গিয়েছিল। এরপরই পরিশ্রম করে শরীর থেকে বাড়তি মেদ ঝরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। 
2/7নিজের ওজন কমানোর এই কঠিন যাত্রা নিয়ে ইনস্টাগ্রামে একটি বিস্তারিত পোস্ট লেখেন অভিকা। নায়িকার কথায়, এক বছর আগে তাঁর নিজের রূপ আয়নায় দেখে বিরক্তি বোধ আসতে শুরু করে।কারণ সারা শরীরে মেদ জমে গিয়েছিল। এরপরই পরিশ্রম করে শরীর থেকে বাড়তি মেদ ঝরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। 
মূলত নিজেকে সুস্থ ও সু্ন্দর রাখতেই ওজন কমিয়ে ফেলার সিদ্ধান্ত নেন ২৩ বছরের তরুণী অভিকা। তিনি জানিয়েছেন, আমার এখনও মনে আছে একদিন রাতে আমি আয়নায় নিজেকে দেখে কান্নায় ভেঙে পড়েছিলাম। আমি যা দেখলাম তা আমার নিজেরই ভালো লাগল না। মোটা হাত, মোটা পা- একটা ঝোলা পেট। 
3/7মূলত নিজেকে সুস্থ ও সু্ন্দর রাখতেই ওজন কমিয়ে ফেলার সিদ্ধান্ত নেন ২৩ বছরের তরুণী অভিকা। তিনি জানিয়েছেন, আমার এখনও মনে আছে একদিন রাতে আমি আয়নায় নিজেকে দেখে কান্নায় ভেঙে পড়েছিলাম। আমি যা দেখলাম তা আমার নিজেরই ভালো লাগল না। মোটা হাত, মোটা পা- একটা ঝোলা পেট। 
যদি সেটা কোনও শারীরিক সমস্যার জন্য হতো (থাইরয়েড,PCOD) সেটা আলাদা বিষয়, তবে এটা একদমই অনুচিত যদি আমি শুধু ভুলভাল খাবার খেয়ে এবং একদম ওয়ার্কআউট না করে এই কাণ্ড ঘটিয়ে থাকি। কারণ শরীরের যত্ন নেওয়াটা জরুরি। নিজেকে ওই অবস্থায় দেখার পর থেকে আমার নাচের প্রতি আগ্রহও কমে যায়। যেটা আমি সবচেয়ে ভালোবাসি, যোগ করেন সসুরাল সিমরকা-র রোলি। 
4/7যদি সেটা কোনও শারীরিক সমস্যার জন্য হতো (থাইরয়েড,PCOD) সেটা আলাদা বিষয়, তবে এটা একদমই অনুচিত যদি আমি শুধু ভুলভাল খাবার খেয়ে এবং একদম ওয়ার্কআউট না করে এই কাণ্ড ঘটিয়ে থাকি। কারণ শরীরের যত্ন নেওয়াটা জরুরি। নিজেকে ওই অবস্থায় দেখার পর থেকে আমার নাচের প্রতি আগ্রহও কমে যায়। যেটা আমি সবচেয়ে ভালোবাসি, যোগ করেন সসুরাল সিমরকা-র রোলি। 
সঠিক পরিমাণে ও পুষ্টিকর খাবার খেয়ে এবং ওয়ার্ক আউট করেই এক বছরের মধ্যে নতুন করে নিজেকে আবিষ্কার করেছেন অভিকা।স্বভাবতই বেজায় খুশি অভিনেত্রী. (ছবি-ইনস্টাগ্রাম)
5/7সঠিক পরিমাণে ও পুষ্টিকর খাবার খেয়ে এবং ওয়ার্ক আউট করেই এক বছরের মধ্যে নতুন করে নিজেকে আবিষ্কার করেছেন অভিকা।স্বভাবতই বেজায় খুশি অভিনেত্রী. (ছবি-ইনস্টাগ্রাম)
বালিকা বধূ ও সসুরাল সিমরকার সুবাদেই অভিকার জনপ্রিয়তা আকাশছোঁয়া। ছোটপর্দায় অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছে কালার্সের শো ‘খতরা খতরা খতরাতে’। গত বছর খতরোকে খিলাড়িতেও অংশ নিয়েছিলেন অভিকা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/7বালিকা বধূ ও সসুরাল সিমরকার সুবাদেই অভিকার জনপ্রিয়তা আকাশছোঁয়া। ছোটপর্দায় অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছে কালার্সের শো ‘খতরা খতরা খতরাতে’। গত বছর খতরোকে খিলাড়িতেও অংশ নিয়েছিলেন অভিকা। (ছবি-ইনস্টাগ্রাম)
টেলিভিশনের পাশাপাশি ‘মাঞ্জা’, ‘লক্ষ্মী রাবে মা ইনতিকি’র মতো হিট তেলুগু ছবিতেও অভিনয় করেছেন অভিকা। অভিনয়ের পাশাপাশি ফিল্ম মেকিং নিয়ে প্রচুর আগ্রহ রয়েছে অভিকার। এই নিয়েই আপতত পড়াশোনা করছে বালিকা বধূ। শুধু ক্যামেরার সামনে নয়, পিছনেও কাজ করতে চায় সে। 
7/7টেলিভিশনের পাশাপাশি ‘মাঞ্জা’, ‘লক্ষ্মী রাবে মা ইনতিকি’র মতো হিট তেলুগু ছবিতেও অভিনয় করেছেন অভিকা। অভিনয়ের পাশাপাশি ফিল্ম মেকিং নিয়ে প্রচুর আগ্রহ রয়েছে অভিকার। এই নিয়েই আপতত পড়াশোনা করছে বালিকা বধূ। শুধু ক্যামেরার সামনে নয়, পিছনেও কাজ করতে চায় সে। 
অন্য গ্যালারিগুলি