বাড়ি > ছবিঘর > ঠাকুমার মৃত্যুতে কান্নায় ভেঙে পড়ল নভ্যা, সান্ত্বনা মামা অভিষেক বচ্চনের

ঠাকুমার মৃত্যুতে কান্নায় ভেঙে পড়ল নভ্যা, সান্ত্বনা মামা অভিষেক বচ্চনের

  • ক্যানসারের কাছে হেরে গেলেন কাপুর পরিবারের বড় মেয়ে ঋতু নন্দা। তিনি অমিতাভ বচ্চন কন্যা শ্বেতা নন্দার শাশুড়িও। তাঁর মৃত্যুতে শোকের ছায়া বচ্চন ও কাপুর পরিবারে। দিল্লিতে ঋতু নন্দার শেষকৃত্যে সামিল দুই পরিবার।
৭১ বছর বয়সে মুত্যু হল অমিভাত বচ্চন কন্যা শ্বেতার শাশুড়ি ঋতু নন্দার। দীর্ঘদিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন তিনি। সোমবার রাত ১.১৫ নাগাদ মৃত্যু হয় তাঁর। ঋতু নন্দার মৃত্যুতে শোকের ছায়া বচ্চন পরিবারে। ঠাকুমার মৃত্যুতে আবেগ বিহ্বল নাতনি নভ্যা। ঠাকুমার শেষযাত্রায় নভ্যার পাশে মামা অভিষেক বচ্চন। সারাক্ষণ নভ্যার ছায়াসঙ্গী হয়ে থাকলেন জুনিয়র বি। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/10৭১ বছর বয়সে মুত্যু হল অমিভাত বচ্চন কন্যা শ্বেতার শাশুড়ি ঋতু নন্দার। দীর্ঘদিন ধরেই ক্যান্সারে ভুগছিলেন তিনি। সোমবার রাত ১.১৫ নাগাদ মৃত্যু হয় তাঁর। ঋতু নন্দার মৃত্যুতে শোকের ছায়া বচ্চন পরিবারে। ঠাকুমার মৃত্যুতে আবেগ বিহ্বল নাতনি নভ্যা। ঠাকুমার শেষযাত্রায় নভ্যার পাশে মামা অভিষেক বচ্চন। সারাক্ষণ নভ্যার ছায়াসঙ্গী হয়ে থাকলেন জুনিয়র বি। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ঋতু নন্দাকে শেষশ্রদ্ধা জানালেন বৌমা শ্বেতা নন্দা এবং নাতি অগস্ত্য (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/10ঋতু নন্দাকে শেষশ্রদ্ধা জানালেন বৌমা শ্বেতা নন্দা এবং নাতি অগস্ত্য (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এদিন ঋতু নন্দার শেষকৃত্যু সামিল হয়েছিলেন কাপুর পরিবারের সদস্যরাও। কারণ ঋতু নন্দার আরও একটি পরিচয় রয়েছে। তিনি কাপুর পরিবারের বড় মেয়ে। ভাই ঋষি কাপুর ক্যানসারকে জয় করলেও এই মারণ রোগের সামনে হেরে গেলেন রাজ কাপুরের বড় মেয়ে। এদিন ভাই রণধীর কাপুরের দেখা মিলল ঋতু নন্দার শেষকৃত্যে। (ছবি-হিন্দুস্তান টাইমস/শিবম সাক্সেনা)
3/10এদিন ঋতু নন্দার শেষকৃত্যু সামিল হয়েছিলেন কাপুর পরিবারের সদস্যরাও। কারণ ঋতু নন্দার আরও একটি পরিচয় রয়েছে। তিনি কাপুর পরিবারের বড় মেয়ে। ভাই ঋষি কাপুর ক্যানসারকে জয় করলেও এই মারণ রোগের সামনে হেরে গেলেন রাজ কাপুরের বড় মেয়ে। এদিন ভাই রণধীর কাপুরের দেখা মিলল ঋতু নন্দার শেষকৃত্যে। (ছবি-হিন্দুস্তান টাইমস/শিবম সাক্সেনা)
দিদির মৃত্যুতে শোকে ভেঙে পড়েছেন ঋষি কাপুর।  অন্তিম দর্শনে দিল্লিতে ঋষি কাপুর (ছবি-হিন্দুস্তান টাইম, শিবম সাক্সেনা)
4/10দিদির মৃত্যুতে শোকে ভেঙে পড়েছেন ঋষি কাপুর। অন্তিম দর্শনে দিল্লিতে ঋষি কাপুর (ছবি-হিন্দুস্তান টাইম, শিবম সাক্সেনা)
 শেষকৃত্যে সামিল  রাজীব কাপুর (ছবি-হিন্দুস্তান টাইমস, শিবম সাক্সেনা)
5/10 শেষকৃত্যে সামিল রাজীব কাপুর (ছবি-হিন্দুস্তান টাইমস, শিবম সাক্সেনা)
মাসির মৃত্যুর খবর পেয়ে দিল্লি ছুটে গিয়েছন আধার জৈন এবং আরমান জৈন (ছবি-হিন্দুস্তান টাইমস, শিবম সাক্সেনা)
6/10মাসির মৃত্যুর খবর পেয়ে দিল্লি ছুটে গিয়েছন আধার জৈন এবং আরমান জৈন (ছবি-হিন্দুস্তান টাইমস, শিবম সাক্সেনা)
রণবীর কাপুরের এদিন দেখা না মিললেও পিসির মৃত্যুর শোকসংবাদ পেয়ে ছুটে গিয়েছেন ঋষি কাপুর কন্যা রিদ্ধিমা, সঙ্গে স্বামী ভারত সাহানি (ছবি-হিন্দুস্তান টাইমস, শিবম সাক্সেনা)
7/10রণবীর কাপুরের এদিন দেখা না মিললেও পিসির মৃত্যুর শোকসংবাদ পেয়ে ছুটে গিয়েছেন ঋষি কাপুর কন্যা রিদ্ধিমা, সঙ্গে স্বামী ভারত সাহানি (ছবি-হিন্দুস্তান টাইমস, শিবম সাক্সেনা)
 শেষকৃত্যের সময় অভিষেক, আরমান, রিদ্ধিমা ও ভারত (ছবি-হিন্দুস্তান টাইমস, শিবম সাক্সেনা)
8/10 শেষকৃত্যের সময় অভিষেক, আরমান, রিদ্ধিমা ও ভারত (ছবি-হিন্দুস্তান টাইমস, শিবম সাক্সেনা)
বেয়ানের মৃত্যু সংবাদ পেয়ে দিল্লিতে অমিতাভ বচ্চন, সঙ্গী বৌমা ঐশ্বর্য রাই বচ্চন। এদিন নিজের ব্লগে রীতু নন্দার মৃত্যুর খবর জানান অমিতাভ। লেখেন, আমার বেয়ান ঋতু নন্দা, শ্বেতার শাশুড়ি চলে গেলে। আচমকাই রাত ১.১৫ মিনিটে এল দুঃসংবাদ। রওনা দিচ্ছি। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
9/10বেয়ানের মৃত্যু সংবাদ পেয়ে দিল্লিতে অমিতাভ বচ্চন, সঙ্গী বৌমা ঐশ্বর্য রাই বচ্চন। এদিন নিজের ব্লগে রীতু নন্দার মৃত্যুর খবর জানান অমিতাভ। লেখেন, আমার বেয়ান ঋতু নন্দা, শ্বেতার শাশুড়ি চলে গেলে। আচমকাই রাত ১.১৫ মিনিটে এল দুঃসংবাদ। রওনা দিচ্ছি। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
রাজ কাপুর ও কৃষ্ণা কাপুরের বড় মেয়ে ঋতু নন্দার জন্ম হয় ১৯৪৮ সালের ৩০ অক্টোবর। ছবির প্রতি কোনও টান ছিল না তাঁর।ইনসিওরেন্স উপদেষ্টা হিসাবে কাজ করেছেন ঋতু নন্দা। ব্যবসায়ী রঞ্জন নন্দাকে বিয়ে করেন ঋতু নন্দা।
10/10রাজ কাপুর ও কৃষ্ণা কাপুরের বড় মেয়ে ঋতু নন্দার জন্ম হয় ১৯৪৮ সালের ৩০ অক্টোবর। ছবির প্রতি কোনও টান ছিল না তাঁর।ইনসিওরেন্স উপদেষ্টা হিসাবে কাজ করেছেন ঋতু নন্দা। ব্যবসায়ী রঞ্জন নন্দাকে বিয়ে করেন ঋতু নন্দা।
অন্য গ্যালারিগুলি