বাংলা নিউজ > ছবিঘর > বচ্চন পরিবারের বর্ষবরণ পার্টি : বিগ বি-জয়া,অভিষেক-ঐশ্বর্য-আরাধ্যা এক ফ্রেমে বন্দি

বচ্চন পরিবারের বর্ষবরণ পার্টি : বিগ বি-জয়া,অভিষেক-ঐশ্বর্য-আরাধ্যা এক ফ্রেমে বন্দি

  • ২০২০ সালে করোনা ঝড় কাটিয়ে অবশেষে ২০২১-এ প্রবেশ। গত বছর করোনার গ্রাসে পড়েছিলেন বচ্চন পরিবারের চার সদস্য- অমিতাভ,অভিষেক, ঐশ্বর্য,আরাধ্যা। নতুন বছরকে নতুন উত্সাহ, উদ্দীপনার সঙ্গে আলিঙ্গন করে নিল গোটা পরিবার।
নতুন বছরকে স্বাগত জানাতে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন অমিতাভ-জয়া।হাসি-ঠাট্টা-হুল্লোড় করেই ২০২১-কে বরণ করে নিল গোটা বচ্চন পরিবার। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5নতুন বছরকে স্বাগত জানাতে ঘরোয়া পার্টির আয়োজন করেছিলেন অমিতাভ-জয়া।হাসি-ঠাট্টা-হুল্লোড় করেই ২০২১-কে বরণ করে নিল গোটা বচ্চন পরিবার। (ছবি-ইনস্টাগ্রাম)
বচ্চন পরিবারের নিউ ইয়ার পার্টির অন্দরের ঝলক শেয়ার করে নিয়েছেন ঐশ্বর্য। এমনতি সোশ্যাল মিডিয়ায় খুব বেশি অ্যাক্টিভ নন ঐশ্বর্য। তবে উত্সবের মরসুমে অনুরাগীদের নিরাশ করলেন না অ্যাশ। এদিন মেয়ের সঙ্গে একাধিক সেলফি পোস্ট করতে দেখা গেল ঐশ্বর্যকে। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5বচ্চন পরিবারের নিউ ইয়ার পার্টির অন্দরের ঝলক শেয়ার করে নিয়েছেন ঐশ্বর্য। এমনতি সোশ্যাল মিডিয়ায় খুব বেশি অ্যাক্টিভ নন ঐশ্বর্য। তবে উত্সবের মরসুমে অনুরাগীদের নিরাশ করলেন না অ্যাশ। এদিন মেয়ের সঙ্গে একাধিক সেলফি পোস্ট করতে দেখা গেল ঐশ্বর্যকে। (ছবি-ইনস্টাগ্রাম)
কালো-সোনালি জ্যাকেট, লাল বড় সাইজের চশমা আর সোনালি টুপিতে পুরোদস্তুর পার্টির মেজাজে লেন্সবন্দি হলেন শাহেনশা। অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন- ‘ভালোবাসা…শান্তি ও সৌভ্রাতৃত্ব’। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5কালো-সোনালি জ্যাকেট, লাল বড় সাইজের চশমা আর সোনালি টুপিতে পুরোদস্তুর পার্টির মেজাজে লেন্সবন্দি হলেন শাহেনশা। অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে তিনি লেখেন- ‘ভালোবাসা…শান্তি ও সৌভ্রাতৃত্ব’। (ছবি-ইনস্টাগ্রাম)
পার্টির ফাঁকে লেন্সবন্দি মা-মেয়ে। এদিন গোলাপি ফ্লোরাল প্রিন্টেট পোশাকে ভারি মিষ্টি লাগল আরাধ্যাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5পার্টির ফাঁকে লেন্সবন্দি মা-মেয়ে। এদিন গোলাপি ফ্লোরাল প্রিন্টেট পোশাকে ভারি মিষ্টি লাগল আরাধ্যাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
২০২০ সালে করোনা ঝড় কাটিয়ে অবশেষে ২০২১-এ প্রবেশ। গত বছর করোনার গ্রাসে পড়েছিলেন বচ্চন পরিবারের চার সদস্য- অমিতাভ,অভিষেক, ঐশ্বর্য,আরাধ্যা। নতুন বছরকে নতুন উত্সাহ, উদ্দীপনার সঙ্গে আলিঙ্গন করে নিল গোটা পরিবার। 
5/5২০২০ সালে করোনা ঝড় কাটিয়ে অবশেষে ২০২১-এ প্রবেশ। গত বছর করোনার গ্রাসে পড়েছিলেন বচ্চন পরিবারের চার সদস্য- অমিতাভ,অভিষেক, ঐশ্বর্য,আরাধ্যা। নতুন বছরকে নতুন উত্সাহ, উদ্দীপনার সঙ্গে আলিঙ্গন করে নিল গোটা পরিবার। 
অন্য গ্যালারিগুলি