বাংলা নিউজ > ছবিঘর > 'শরীরে পোশাক আটকে আছে কীভাবে?', পিঠখোলা লেহেঙ্গায় কনে সেজে ট্রোলড সারা আলি খান

'শরীরে পোশাক আটকে আছে কীভাবে?', পিঠখোলা লেহেঙ্গায় কনে সেজে ট্রোলড সারা আলি খান

  • মণীশ মালহোত্রার ডিজাইনার পোশাকে মুগ্ধতা ছড়ালেন নবাব কন্যা। হতে নীতি পুলিশদের সমালোচনার মুখে পড়েন নায়িকা। 
সাদা-রুপোলি ব্যাকলেস ব্রাইডাল পোশাকে সারা আলি খান।মণীশ মালহোত্রার ডিজাইনার লেহেঙ্গায় মুগ্ধতা ছড়ালেন নবাব কন্যা।
1/5সাদা-রুপোলি ব্যাকলেস ব্রাইডাল পোশাকে সারা আলি খান।মণীশ মালহোত্রার ডিজাইনার লেহেঙ্গায় মুগ্ধতা ছড়ালেন নবাব কন্যা।
সম্প্রতি মণীশ মলহোত্রার ডিজাইন করা পোশাকে চোখ ধাঁধাঁনো লুকে ফটোশ্যুট সেরেছেন সারা। সাদা ডিজাইনার লেহেঙ্গায় চমকপ্রদ লুকে ধরা দিয়েছেন তিনি।
2/5সম্প্রতি মণীশ মলহোত্রার ডিজাইন করা পোশাকে চোখ ধাঁধাঁনো লুকে ফটোশ্যুট সেরেছেন সারা। সাদা ডিজাইনার লেহেঙ্গায় চমকপ্রদ লুকে ধরা দিয়েছেন তিনি।
মণীশ মলহোত্রার ‘নুরিয়াত’এর নয়া কালেকশনের এই লেহেঙ্গা। ব্রাইডাল লুকে অসাধারণ সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। যদিও অভিনেত্রীর এই ব্রাইডাল লুককে কটাক্ষ করেছেন নেটিজেনরা।
3/5মণীশ মলহোত্রার ‘নুরিয়াত’এর নয়া কালেকশনের এই লেহেঙ্গা। ব্রাইডাল লুকে অসাধারণ সাজে ধরা দিয়েছেন অভিনেত্রী। যদিও অভিনেত্রীর এই ব্রাইডাল লুককে কটাক্ষ করেছেন নেটিজেনরা।
ব্যকলেস ব্রাইডাল লেহেঙ্গায় সারার এই ব্রাইডাল লুককে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা। কেউ বলেছেন, ‘এই পোশাক শরীরে আটকে কীভাবে রয়েছে?’, আবার কেউ বলেছেন, ‘লেহেঙ্গো থেকে কাপড় নিয়ে ব্লাউজে লাগাতে’। 
4/5ব্যকলেস ব্রাইডাল লেহেঙ্গায় সারার এই ব্রাইডাল লুককে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা। কেউ বলেছেন, ‘এই পোশাক শরীরে আটকে কীভাবে রয়েছে?’, আবার কেউ বলেছেন, ‘লেহেঙ্গো থেকে কাপড় নিয়ে ব্লাউজে লাগাতে’। 
যদিও ট্রোলারদের কোনওদিনই গায়ে মাখেন না সইফ কন্যা। সারার হাতে এখন একগুচ্ছ প্রোজেক্ট। পরবর্তীতে আনন্দ এল রাইয়ের ‘আতরঙ্গি রে’ ছবিতে দেখা যাবে সারাকে। 
5/5যদিও ট্রোলারদের কোনওদিনই গায়ে মাখেন না সইফ কন্যা। সারার হাতে এখন একগুচ্ছ প্রোজেক্ট। পরবর্তীতে আনন্দ এল রাইয়ের ‘আতরঙ্গি রে’ ছবিতে দেখা যাবে সারাকে। 
অন্য গ্যালারিগুলি