বাংলা নিউজ > ছবিঘর > Baisakhi-Sovan: রং দে তু মোহে… গুলাবি! বিশেষ মানুষের জন্মদিনে প্রেমের রঙে মাখামাখি শোভন-বৈশাখীর

Baisakhi-Sovan: রং দে তু মোহে… গুলাবি! বিশেষ মানুষের জন্মদিনে প্রেমের রঙে মাখামাখি শোভন-বৈশাখীর

  • তাঁদের পোশাকে হামেশাই ধরা পড়ে রং মিলান্তি। নিজেদের প্রেম নিয়ে রাখঢাক রাখেননি কোনওদিনই। এবার একসঙ্গে আয়োজন করলেন মেয়ের জন্মদিনের পার্টি। 
গোলাপি শাড়িতে হাসিমুখে ধরা দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়, পাশে দাঁড়িয়ে রয়েছেন সঙ্গী শোভন চট্টোপাধ্যায়। গত কয়েক মাসে চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছে শোভন-বৈশাখীর সম্পর্ক। বিজয়ার দিন তো বৈশাখী দেবীর সিঁথিতে সিঁদুরও পরিয়ে দিয়েছেন কলকাতার প্রাক্তন মহানাগরিক! 
1/7গোলাপি শাড়িতে হাসিমুখে ধরা দিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়, পাশে দাঁড়িয়ে রয়েছেন সঙ্গী শোভন চট্টোপাধ্যায়। গত কয়েক মাসে চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছে শোভন-বৈশাখীর সম্পর্ক। বিজয়ার দিন তো বৈশাখী দেবীর সিঁথিতে সিঁদুরও পরিয়ে দিয়েছেন কলকাতার প্রাক্তন মহানাগরিক! 
শোভন-বৈশাখীর এই প্রেম নিয়ে একদিকে যেমন ট্রোল, মিমের ছড়াছড়ি, তেমনই অনেকে অনুপ্রেরণাও নিচ্ছেন এই প্রেমিক যুগলের কাছ থেকে। প্রেম বয়সের বাঁধন মানে না তার জ্বলন্ত উদাহরণ দুজনে। দিন কয়েক আগেই ছিল এই দুজনের জীবনের এক বিশেষ মানুষের জন্মদিন। (ছবি-ফেসবুক)
2/7শোভন-বৈশাখীর এই প্রেম নিয়ে একদিকে যেমন ট্রোল, মিমের ছড়াছড়ি, তেমনই অনেকে অনুপ্রেরণাও নিচ্ছেন এই প্রেমিক যুগলের কাছ থেকে। প্রেম বয়সের বাঁধন মানে না তার জ্বলন্ত উদাহরণ দুজনে। দিন কয়েক আগেই ছিল এই দুজনের জীবনের এক বিশেষ মানুষের জন্মদিন। (ছবি-ফেসবুক)
 হ্যাঁ, বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মেয়ে মহুল (রিলিনা)-র জন্মদিন ছিল নভেম্বরের একদম শুরুতেই। আর সেই খাস দিনের ফ্রেমবন্দি আনন্দের মুহূর্তগুলি ফেসবুকে পোস্ট করেছেন'শোভন বৈশাখী বন্দ্যোপাধ্যায়'। (ফেসবুক)
3/7 হ্যাঁ, বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মেয়ে মহুল (রিলিনা)-র জন্মদিন ছিল নভেম্বরের একদম শুরুতেই। আর সেই খাস দিনের ফ্রেমবন্দি আনন্দের মুহূর্তগুলি ফেসবুকে পোস্ট করেছেন'শোভন বৈশাখী বন্দ্যোপাধ্যায়'। (ফেসবুক)
রিলিনার জন্মদিনের সব আয়োজনে বিশেষ নজর ছিল বৈশাখী দেবীর। মেয়ের এই বিশেষ দিনটা স্পেশ্যাল করে তুলতে কোনও খামতি রাখেননি তিনি। এদিন গোলাপি-বেগুনি গাউনে ধরা দিল বার্থ ডে গার্ল। (ছবি-ফেসবুক)
4/7রিলিনার জন্মদিনের সব আয়োজনে বিশেষ নজর ছিল বৈশাখী দেবীর। মেয়ের এই বিশেষ দিনটা স্পেশ্যাল করে তুলতে কোনও খামতি রাখেননি তিনি। এদিন গোলাপি-বেগুনি গাউনে ধরা দিল বার্থ ডে গার্ল। (ছবি-ফেসবুক)
বৈশাখী বন্দ্যোপাধ্যায় স্বামীর সঙ্গে সম্পর্ক ভেঙেছেন আগেই, ডিভোর্সও দাবি করেছেন। এখন মেয়ে আর শোভন চট্টোপাধ্যায়ই তাঁর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ- নিজের মুখেই সে কথা জানিয়েছেন তিনি। (ছবি-ফেসবুক)
5/7বৈশাখী বন্দ্যোপাধ্যায় স্বামীর সঙ্গে সম্পর্ক ভেঙেছেন আগেই, ডিভোর্সও দাবি করেছেন। এখন মেয়ে আর শোভন চট্টোপাধ্যায়ই তাঁর জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ- নিজের মুখেই সে কথা জানিয়েছেন তিনি। (ছবি-ফেসবুক)
নিজের দুই সন্তানের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের সম্পর্ক তলানিতে ঠেকেছে, তবে মহুলের সঙ্গে দারুণ ভাব তাঁর। বার্থ ডে গার্লের সঙ্গে তাঁর প্রিয় শোভন আঙ্কেল। (ছবি-ফেসবুক)
6/7নিজের দুই সন্তানের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের সম্পর্ক তলানিতে ঠেকেছে, তবে মহুলের সঙ্গে দারুণ ভাব তাঁর। বার্থ ডে গার্লের সঙ্গে তাঁর প্রিয় শোভন আঙ্কেল। (ছবি-ফেসবুক)
আত্মীয়,পরিজন. পরিচিত- বন্ধুদের নিয়ে মহুলের জন্মদিন উদযাপন করেন শোভন-বৈশাখী। আয়োজনে কোনও ক্রুটি রাখেননি। 
7/7আত্মীয়,পরিজন. পরিচিত- বন্ধুদের নিয়ে মহুলের জন্মদিন উদযাপন করেন শোভন-বৈশাখী। আয়োজনে কোনও ক্রুটি রাখেননি। 
অন্য গ্যালারিগুলি