বাংলা নিউজ > ছবিঘর > Pori Moni: কলকাতার ঘোর কাটেনি! ময়দানে এক্কা গাড়ি-আইসক্রিম খাওয়ার ছবি দিল বাংলাদেশের পরীমনি

Pori Moni: কলকাতার ঘোর কাটেনি! ময়দানে এক্কা গাড়ি-আইসক্রিম খাওয়ার ছবি দিল বাংলাদেশের পরীমনি

  • গত সপ্তাহেই কলকাতা এসেছিলেন। ফের একবার স্মৃতির পাতায় ডুব দিলেন নায়িকা!
কলকাতায় এসে খুব ঘুরেছেন বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমনি। এর আগে সাউথ সিটি মল থেকে কিছু ছবি শেয়ার করেছিলেন। আর এবার দিলেন ময়দানে এক্কা গাড়ি চড়ার ছবি। (সৌজন্যে-ফেসবুক)
1/6কলকাতায় এসে খুব ঘুরেছেন বাংলাদেশের বিতর্কিত নায়িকা পরীমনি। এর আগে সাউথ সিটি মল থেকে কিছু ছবি শেয়ার করেছিলেন। আর এবার দিলেন ময়দানে এক্কা গাড়ি চড়ার ছবি। (সৌজন্যে-ফেসবুক)
মুখে-গায়ে লেগে আছে আবির। এক্কা গাড়িতে বসে ছবির জন্য পোজ দিয়েছেন মন ভরে। আর ট্রেডমার্ক করা সেই মন খোলা হাসিটা তো আছেই! (সৌজন্যে-ফেসবুক)
2/6মুখে-গায়ে লেগে আছে আবির। এক্কা গাড়িতে বসে ছবির জন্য পোজ দিয়েছেন মন ভরে। আর ট্রেডমার্ক করা সেই মন খোলা হাসিটা তো আছেই! (সৌজন্যে-ফেসবুক)
রাস্তায় দাঁড়িয়ে খেয়েছেন আইসক্রিমও। অভিনেত্রীরও বেশ পছন্দ কর্নেটো। (সৌজন্যে-ফেসবুক)
3/6রাস্তায় দাঁড়িয়ে খেয়েছেন আইসক্রিমও। অভিনেত্রীরও বেশ পছন্দ কর্নেটো। (সৌজন্যে-ফেসবুক)
হোটেলের ঘরে পরীমনি। মাস কয়েক ধরেই খবরের শিরোনামে রয়েছেন তিনি। মাদক মামলায় প্রায় ১ মাস ছিলেন কারাগারেও। তবে জেলের বাইরে পা রেখে ধীরে ধীরে স্বভাবিক ছন্দে ফিরেছে তাঁর জীবন। 
4/6হোটেলের ঘরে পরীমনি। মাস কয়েক ধরেই খবরের শিরোনামে রয়েছেন তিনি। মাদক মামলায় প্রায় ১ মাস ছিলেন কারাগারেও। তবে জেলের বাইরে পা রেখে ধীরে ধীরে স্বভাবিক ছন্দে ফিরেছে তাঁর জীবন। 
খুব জলদি স্বাধীনতা সংগ্রামী প্রীতিলতা ওয়াদ্দেদারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। এই ছবি নিয়ে শুধু বাংলাদেশ নয়, উৎসাহী এপাড় বাংলার মানুষও। (সৌজন্যে-ফেসবুক)
5/6খুব জলদি স্বাধীনতা সংগ্রামী প্রীতিলতা ওয়াদ্দেদারের ভূমিকায় দেখা যাবে তাঁকে। এই ছবি নিয়ে শুধু বাংলাদেশ নয়, উৎসাহী এপাড় বাংলার মানুষও। (সৌজন্যে-ফেসবুক)
কলকাতার প্রেমে এমন পড়েছেন যে দেশে ফিরেও এই শহরই তাঁকে টানছে। দীপাবলির দিন কলকাতায় পা রেখেছিলেন নায়িকা। জানা গিয়েছে, চিকিৎসার জন্যই এদেশে এসেছিলেন তিনি। (সৌজন্যে-ফেসবুক)
6/6কলকাতার প্রেমে এমন পড়েছেন যে দেশে ফিরেও এই শহরই তাঁকে টানছে। দীপাবলির দিন কলকাতায় পা রেখেছিলেন নায়িকা। জানা গিয়েছে, চিকিৎসার জন্যই এদেশে এসেছিলেন তিনি। (সৌজন্যে-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি