বাংলা নিউজ > ছবিঘর > তৃতীয় বিয়ে সারলেন অভিনেতা অপূর্ব, প্রকাশ্যে নবদম্পতির ছবি

তৃতীয় বিয়ে সারলেন অভিনেতা অপূর্ব, প্রকাশ্যে নবদম্পতির ছবি

  • নাজিয়া হাসান অদিতির সঙ্গে গত বছরই বিয়ে ভাঙে অপূর্বর। মার্কিন মুলুক নিবাসী শাম্মার সঙ্গে ‘নিকাহ’ সম্পন্ন হল অপূর্বর। 
বাংলাদেশের টেলিভিশন পর্দার অন্যতম চর্চিত নায়ক জিয়াউল ফারুক অপূর্ব বিয়ের পর্ব সেরে ফেললেন। এদিন ঢাকার কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে বিয়ের অনুষ্ঠান। (ছবি-সংগৃহীত) 
1/5বাংলাদেশের টেলিভিশন পর্দার অন্যতম চর্চিত নায়ক জিয়াউল ফারুক অপূর্ব বিয়ের পর্ব সেরে ফেললেন। এদিন ঢাকার কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে বিয়ের অনুষ্ঠান। (ছবি-সংগৃহীত) 
গত কয়েকদিন ধরেই অপূর্বর বিয়ের চর্চায় তোলপাড় ওপার বাংলার সংবাদমাধ্যম। বুধবার সেই খবরে শিলমোহর দিয়ে অপূর্ব জানান, আজ (বৃহস্পতিবার) বিয়ে করছেন তিনি।  
2/5গত কয়েকদিন ধরেই অপূর্বর বিয়ের চর্চায় তোলপাড় ওপার বাংলার সংবাদমাধ্যম। বুধবার সেই খবরে শিলমোহর দিয়ে অপূর্ব জানান, আজ (বৃহস্পতিবার) বিয়ে করছেন তিনি।  
এদিন মার্কিন মুলুক নিবাসী শাম্মা দেওয়ানকে বিয়ে করলেন অপূর্ব। এদিন লাল টকটকে শাড়ি আর গয়নাতে দেখা মিলল শাম্মার। আর অপূর্ব পড়েছেন করেছেন পাঞ্জাবি-পায়জামা। 
3/5এদিন মার্কিন মুলুক নিবাসী শাম্মা দেওয়ানকে বিয়ে করলেন অপূর্ব। এদিন লাল টকটকে শাড়ি আর গয়নাতে দেখা মিলল শাম্মার। আর অপূর্ব পড়েছেন করেছেন পাঞ্জাবি-পায়জামা। 
বিয়ের পর সেদেশের সংবাদমাধ্যমকে অপূর্ব জানান, 'আলহামদুল্লিাহ, ছোট পরিসরে বিয়ের আয়োজন সম্পন্ন হলো। আপনারা সবাই আমাদের নতুন সম্পর্কের জন্য দোয়া করবেন।’ (ছবি-সংগৃহীত)
4/5বিয়ের পর সেদেশের সংবাদমাধ্যমকে অপূর্ব জানান, 'আলহামদুল্লিাহ, ছোট পরিসরে বিয়ের আয়োজন সম্পন্ন হলো। আপনারা সবাই আমাদের নতুন সম্পর্কের জন্য দোয়া করবেন।’ (ছবি-সংগৃহীত)
এটি অপূর্বর তৃতীয় ও শাম্মার দ্বিতীয় বিয়ে। গত বছর নাজিয়া হাসান অদিতির সাথে দীর্ঘ ৯ বছরের দাম্পত্য জীবনে ইতি টানেন অপূর্ব। তার আগে ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। 
5/5এটি অপূর্বর তৃতীয় ও শাম্মার দ্বিতীয় বিয়ে। গত বছর নাজিয়া হাসান অদিতির সাথে দীর্ঘ ৯ বছরের দাম্পত্য জীবনে ইতি টানেন অপূর্ব। তার আগে ২০১০ সালের ১৯ আগস্ট অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। 
অন্য গ্যালারিগুলি