বাংলা নিউজ > ছবিঘর > পরপর দু'বার হত্যার চেষ্টা! চাঞ্চল্যকর অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ জনপ্রিয় নায়িকা

পরপর দু'বার হত্যার চেষ্টা! চাঞ্চল্যকর অভিযোগ নিয়ে পুলিশের দ্বারস্থ জনপ্রিয় নায়িকা

  • প্রকাশ্য রাস্তায় পরপর দু'দিন গাড়িচাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে তাঁকে, এমনই অভিযোগ বাংলাদেশি নায়িকা বুবলী শবনমের। 
গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টা করা হচ্ছে জনপ্রিয় ঢালিউড নায়িকা শবনম বুবলীকে। এমনই চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন এই বাংলাদেশি সুন্দরী। 
1/9গাড়ি চাপা দিয়ে হত্যার চেষ্টা করা হচ্ছে জনপ্রিয় ঢালিউড নায়িকা শবনম বুবলীকে। এমনই চাঞ্চল্যকর অভিযোগ এনেছেন এই বাংলাদেশি সুন্দরী। 
এই বিষয় নিয়ে শুক্রবার ফেসবুকে একটি চাঞ্চল্যকর পোস্ট লেখেন বুবলী। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে শ্যুটিং থেকে বাড়ি ফেরার পথে রাজধানী ঢাকার  উত্তরার কাছে তাঁকে গাড়িচাপা দেওয়ার চেষ্টা করা হয় বলে জানান বুবলী। বুধবারও একই ঘটনা ঘটে বলে অভিযোগ তাঁর। 
2/9এই বিষয় নিয়ে শুক্রবার ফেসবুকে একটি চাঞ্চল্যকর পোস্ট লেখেন বুবলী। বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে শ্যুটিং থেকে বাড়ি ফেরার পথে রাজধানী ঢাকার  উত্তরার কাছে তাঁকে গাড়িচাপা দেওয়ার চেষ্টা করা হয় বলে জানান বুবলী। বুধবারও একই ঘটনা ঘটে বলে অভিযোগ তাঁর। 
বিস্ফোরক ফেসবুক পোস্টে বুবলী লেখেন, ‘সব সড়ক দুর্ঘটনাই দুর্ঘটনা নয়, অনেক সময় পরিকল্পিতও হয়, তা গত দুই দিন টের পেয়েছি। উপলব্ধি করেছি আমরা যা দেখি বা শুনি তার পেছনেও অন্য এক অজানা সত্য থাকে। মৃত্যকে খুব কাছ থেকে দেখলাম আর ভাবছিলাম আজকের দিনটি তো আমাকে নিয়ে অন্যরকম সংবাদও হতে পারতো। হয়তো আল্লাহর রহমত, মা-বাবা ভাইবোনদের দোয়া আর আপনাদের ভালোবাসায় এ যাত্রায় ভালো আছি’। 
3/9বিস্ফোরক ফেসবুক পোস্টে বুবলী লেখেন, ‘সব সড়ক দুর্ঘটনাই দুর্ঘটনা নয়, অনেক সময় পরিকল্পিতও হয়, তা গত দুই দিন টের পেয়েছি। উপলব্ধি করেছি আমরা যা দেখি বা শুনি তার পেছনেও অন্য এক অজানা সত্য থাকে। মৃত্যকে খুব কাছ থেকে দেখলাম আর ভাবছিলাম আজকের দিনটি তো আমাকে নিয়ে অন্যরকম সংবাদও হতে পারতো। হয়তো আল্লাহর রহমত, মা-বাবা ভাইবোনদের দোয়া আর আপনাদের ভালোবাসায় এ যাত্রায় ভালো আছি’। 
বুবলী আরও জানান, ‘গত চার/পাঁচদিন আমি ‘চোখ’ নামে একটি সিনেমার শুটিং করছিলাম, যথারীতি শ্যুটিং শেষে রাতে বাসায় (বাড়ি) ফেরার পথে বিপরীত রাস্তা থেকে কোনো হর্ণ না বাজিয়ে, কোনও সিগনাল না দিয়ে আমার গাড়ির সামনে প্রচন্ড বেগে তেড়ে এসেছে একটি প্রাইভেট কার, যার গ্লাস ছিলো ব্ল্যাক পেপার দিয়ে মোড়ানো এবং কোনো নম্বর প্লেট ছিলোনা। আমার ড্রাইভার হার্ড ব্রেক না করলে হয়তো অন্য কিছু হতে পারতো। আর আমি নিজেও ড্রাইভিং জানি তাই কোনটি দূর্ঘটনা আর কোনটি ইচ্ছাকৃত তা বোঝার ক্ষমতা নিশ্চই একজন সুস্থ- স্বাভাবিক মানুষের মত আমারও আছে'।
4/9বুবলী আরও জানান, ‘গত চার/পাঁচদিন আমি ‘চোখ’ নামে একটি সিনেমার শুটিং করছিলাম, যথারীতি শ্যুটিং শেষে রাতে বাসায় (বাড়ি) ফেরার পথে বিপরীত রাস্তা থেকে কোনো হর্ণ না বাজিয়ে, কোনও সিগনাল না দিয়ে আমার গাড়ির সামনে প্রচন্ড বেগে তেড়ে এসেছে একটি প্রাইভেট কার, যার গ্লাস ছিলো ব্ল্যাক পেপার দিয়ে মোড়ানো এবং কোনো নম্বর প্লেট ছিলোনা। আমার ড্রাইভার হার্ড ব্রেক না করলে হয়তো অন্য কিছু হতে পারতো। আর আমি নিজেও ড্রাইভিং জানি তাই কোনটি দূর্ঘটনা আর কোনটি ইচ্ছাকৃত তা বোঝার ক্ষমতা নিশ্চই একজন সুস্থ- স্বাভাবিক মানুষের মত আমারও আছে'।
ঘটনার জেরে স্বাভাবিকভাবে বিধ্বস্ত বুবলী। বাবা-মার পরামর্শ নিয়ে আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নেন নায়িকা। সেইমতো শুক্রবার রাতেই ঢাকার উত্তরা (পশ্চিম) থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন। 
5/9ঘটনার জেরে স্বাভাবিকভাবে বিধ্বস্ত বুবলী। বাবা-মার পরামর্শ নিয়ে আইনি ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত নেন নায়িকা। সেইমতো শুক্রবার রাতেই ঢাকার উত্তরা (পশ্চিম) থানায় সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন। 
এই ঘটনার পিছনে কী কারুর হাত রয়েছে বলে বুবলীর সন্দেহ? এই ব্যাপারে প্রথম আলোকে দেওয়া সাক্ষাত্কারে নায়িকা বলেন, ‘অনেক দিন ধরেই আমি নানাভাবে নানাকিছু বুঝতে পারছি, কিন্তু স্পেসিফিক কারও নাম বলতে চাই না। যেহেতু আমার কাছে কোনো প্রমাণ নেই'। 
6/9এই ঘটনার পিছনে কী কারুর হাত রয়েছে বলে বুবলীর সন্দেহ? এই ব্যাপারে প্রথম আলোকে দেওয়া সাক্ষাত্কারে নায়িকা বলেন, ‘অনেক দিন ধরেই আমি নানাভাবে নানাকিছু বুঝতে পারছি, কিন্তু স্পেসিফিক কারও নাম বলতে চাই না। যেহেতু আমার কাছে কোনো প্রমাণ নেই'। 
উল্লেখ্য, প্রায় ১১ মাস আড়ালে থাকার পর গত জানুয়ারি মাসে ফের প্রকাশ্যে আসেন শাকিব খানের হাত ধরে রুপোলি সফর শুরু করা এই নায়িকা। নিরবের বিপরীতে ‘ক্যাসিনো’ ছবিতে অভিনয়ের পরেই কার্যত গ্ল্যামার দুনিয়া থেকে গায়েব হয়ে যান বুবলী। 
7/9উল্লেখ্য, প্রায় ১১ মাস আড়ালে থাকার পর গত জানুয়ারি মাসে ফের প্রকাশ্যে আসেন শাকিব খানের হাত ধরে রুপোলি সফর শুরু করা এই নায়িকা। নিরবের বিপরীতে ‘ক্যাসিনো’ ছবিতে অভিনয়ের পরেই কার্যত গ্ল্যামার দুনিয়া থেকে গায়েব হয়ে যান বুবলী। 
সেই সময় গুঞ্জন শোনা গিয়েছিল শাকিব খানের সঙ্গে গোপনে সংসার পেতেছেন বুবলী, এবং সন্তানসম্ভবা হওয়ার জেরেই তাঁর এই অন্তর্ধান। অপু বিশ্বাসের কথা মনে করাচ্ছেন বুবলী, এই নিয়ে কম হইচই হয়নি ওপার বাংলার মিডিয়ায়। 
8/9সেই সময় গুঞ্জন শোনা গিয়েছিল শাকিব খানের সঙ্গে গোপনে সংসার পেতেছেন বুবলী, এবং সন্তানসম্ভবা হওয়ার জেরেই তাঁর এই অন্তর্ধান। অপু বিশ্বাসের কথা মনে করাচ্ছেন বুবলী, এই নিয়ে কম হইচই হয়নি ওপার বাংলার মিডিয়ায়। 
নিজের আড়ালে চলে যাওয়ার প্রসঙ্গ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি বুবলী, জানিয়েছেন সময় এসে সবটা বলবেন। আপতত ‘চোখ’-এর শ্যুটিংয়ে ব্যস্ত তিনি, এছাড়াও শাকিবের বিপরীতেই ‘লিডার আমি বাংলাদেশ’ বলে একটি ছবি স্বাক্ষর করেছেন বুবলী শবনম। 
9/9নিজের আড়ালে চলে যাওয়ার প্রসঙ্গ নিয়ে কোনও মন্তব্য করতে চাননি বুবলী, জানিয়েছেন সময় এসে সবটা বলবেন। আপতত ‘চোখ’-এর শ্যুটিংয়ে ব্যস্ত তিনি, এছাড়াও শাকিবের বিপরীতেই ‘লিডার আমি বাংলাদেশ’ বলে একটি ছবি স্বাক্ষর করেছেন বুবলী শবনম। 
অন্য গ্যালারিগুলি