বাংলা নিউজ > ছবিঘর > মর্মান্তিক! ট্রাকের ধাক্কায় প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেত্রী

মর্মান্তিক! ট্রাকের ধাক্কায় প্রাণ হারালেন জনপ্রিয় অভিনেত্রী

  • সোমবার গভীর রাতে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন ওপার বাংলার টেলিভিশন অভিনেত্রী আশা চৌধুরী। 
স্বপ্ন ভেঙে চুরমার। অকালেই চলে গেলেন ওপার বাংলার তরুণ অভিনেত্রী আশা চৌধুরী। সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল এই প্রতিভাবান টেলিভিশন তারকার।
1/7স্বপ্ন ভেঙে চুরমার। অকালেই চলে গেলেন ওপার বাংলার তরুণ অভিনেত্রী আশা চৌধুরী। সড়ক দুর্ঘটনায় মৃত্যু হল এই প্রতিভাবান টেলিভিশন তারকার।
সোমবার রাতে শ্যুটিং থেকে বাড়ি ফেরার পথে রাজধানী ঢাকার টেকনিক্যাল মোড়ের ট্রাকের ধাক্কায় মৃত্যু হল অভিনেত্রীর।তাঁর মোটকবাইকে ট্রাকটি ধাক্কা মারলে, তিনি ছিটকে পড়েন- আশার মাথা থেঁতলে যায়। 
2/7সোমবার রাতে শ্যুটিং থেকে বাড়ি ফেরার পথে রাজধানী ঢাকার টেকনিক্যাল মোড়ের ট্রাকের ধাক্কায় মৃত্যু হল অভিনেত্রীর।তাঁর মোটকবাইকে ট্রাকটি ধাক্কা মারলে, তিনি ছিটকে পড়েন- আশার মাথা থেঁতলে যায়। 
তাঁকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। অভিনেত্রীর মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন প্রয়োজক রোমান রুনী। মেয়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন আশার বাবা। 
3/7তাঁকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। অভিনেত্রীর মৃত্যু সংবাদ নিশ্চিত করেছেন প্রয়োজক রোমান রুনী। মেয়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন আশার বাবা। 
বছর চারেক আগে টেলিভিশনে অভিষেক হয় আশার। ছোট থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল তাঁর। আসার একমাত্র অনুপ্রেরণা ছিল সুবর্ণা মুস্তাফা। একাধিক নাটকে অভিনয় করেছেন আশা। বিটিভির তালিকাভুক্ত শিল্পী ছিলেন আশা চৌধুরী। 
4/7বছর চারেক আগে টেলিভিশনে অভিষেক হয় আশার। ছোট থেকেই অভিনেত্রী হওয়ার স্বপ্ন ছিল তাঁর। আসার একমাত্র অনুপ্রেরণা ছিল সুবর্ণা মুস্তাফা। একাধিক নাটকে অভিনয় করেছেন আশা। বিটিভির তালিকাভুক্ত শিল্পী ছিলেন আশা চৌধুরী। 
শিহাব শাহীনের ‘একদিন সোফিয়া’ টেলিফিল্মের সঙ্গে টেলিভিশন সফর শুরু আশার।তারপর থেকেই টিভির পরিচিত মুখ হয়ে উঠেন। সম্প্রতি রোমান রুনির ‘দ্য রিভেঞ্জ’ ও ‘এক ফালি রোদ’, জয় সরকারের ‘ওল্ড ইজ গোল্ড’, কামরুজ্জামান পুতুলের ‘স্বপ্নে বিভোর বাবা’সহ বেশ কিছু টেলিভিশন নাটকে অভিনয় করেছেন আশা চৌধুরী। 
5/7শিহাব শাহীনের ‘একদিন সোফিয়া’ টেলিফিল্মের সঙ্গে টেলিভিশন সফর শুরু আশার।তারপর থেকেই টিভির পরিচিত মুখ হয়ে উঠেন। সম্প্রতি রোমান রুনির ‘দ্য রিভেঞ্জ’ ও ‘এক ফালি রোদ’, জয় সরকারের ‘ওল্ড ইজ গোল্ড’, কামরুজ্জামান পুতুলের ‘স্বপ্নে বিভোর বাবা’সহ বেশ কিছু টেলিভিশন নাটকে অভিনয় করেছেন আশা চৌধুরী। 
তবে শুধু অভিনয় নয়, তার পাশাপাশি পড়াশোনাও চালিয়ে যাচ্ছিলেন আশা। এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের ছাত্রী ছিলেন প্রয়াত অভিনেত্রী। 
6/7তবে শুধু অভিনয় নয়, তার পাশাপাশি পড়াশোনাও চালিয়ে যাচ্ছিলেন আশা। এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের ছাত্রী ছিলেন প্রয়াত অভিনেত্রী। 
সম্প্রতি রুপোলি সফর শুরু করেছিলেন আশা। তাঁর অভিনীত ছবির নাম ‘বাবা মেয়ে’। মুক্তির অপেক্ষায় রয়েছে আশা চৌধুরী অভিনীত একাধিক টেলিভিশন নাটক। তবে অকালেই চলে গেলেন এই তরুণ অভিনেত্রী। 
7/7সম্প্রতি রুপোলি সফর শুরু করেছিলেন আশা। তাঁর অভিনীত ছবির নাম ‘বাবা মেয়ে’। মুক্তির অপেক্ষায় রয়েছে আশা চৌধুরী অভিনীত একাধিক টেলিভিশন নাটক। তবে অকালেই চলে গেলেন এই তরুণ অভিনেত্রী। 
অন্য গ্যালারিগুলি