বাংলা নিউজ > ছবিঘর > মেয়ের জন্মদিনে আদুরে পোস্ট বরখার, মিসিং ইন্দ্রনীল! দাম্পত্য নিয়ে জল্পনা তুঙ্গে

মেয়ের জন্মদিনে আদুরে পোস্ট বরখার, মিসিং ইন্দ্রনীল! দাম্পত্য নিয়ে জল্পনা তুঙ্গে

  • জন্মদিনে মেয়ে মীরাকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন বরখা-ইন্দ্রনীল।
১০-এ পা রাখল মেয়ে মীরা। মেয়ের জন্মদিন উপলক্ষে বাবা ইন্দ্রনীল ও মা বরখা সামাজিক মাধ্যমে ভালোবাসা জানিয়ে একাধিক পোস্ট করেছেন। দুজনেই মেয়ের একাধিক ছবি পোস্ট করেছেন। অথচ দুজনের পোস্টে দেখা মেলেনি একে অপরের। ফলে দুজনের সম্পর্কে অবনতির গুঞ্জনের বিষয় নিয়ে জল্পনা আরও তুঙ্গে। (ছবি ইনস্টাগ্রাম)
1/9১০-এ পা রাখল মেয়ে মীরা। মেয়ের জন্মদিন উপলক্ষে বাবা ইন্দ্রনীল ও মা বরখা সামাজিক মাধ্যমে ভালোবাসা জানিয়ে একাধিক পোস্ট করেছেন। দুজনেই মেয়ের একাধিক ছবি পোস্ট করেছেন। অথচ দুজনের পোস্টে দেখা মেলেনি একে অপরের। ফলে দুজনের সম্পর্কে অবনতির গুঞ্জনের বিষয় নিয়ে জল্পনা আরও তুঙ্গে। (ছবি ইনস্টাগ্রাম)
মেয়ের সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করে সামাজিক মাধ্যমের পোস্টে বরখা লিখেছেন, ‘প্রিয় মীরা। এটা তোমার ১০ বছরের জন্মদিন। মা হিসেবে আমার জীবনেও মাইলস্টোন। আমি চাই জীবনে তুমি অনেক কিছু হও। একজন বিদ্রোহী, এক যোদ্ধা, সাহসী, দয়ালু। লিস্টটা অনেক লম্বা। আমি যেটুকু পারি সেরার সেরাটা তোমাকে উপহার দিতে পারি। তুমি আমার গর্ব। আজীবনের জন্য তুমি আমার।’
2/9মেয়ের সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করে সামাজিক মাধ্যমের পোস্টে বরখা লিখেছেন, ‘প্রিয় মীরা। এটা তোমার ১০ বছরের জন্মদিন। মা হিসেবে আমার জীবনেও মাইলস্টোন। আমি চাই জীবনে তুমি অনেক কিছু হও। একজন বিদ্রোহী, এক যোদ্ধা, সাহসী, দয়ালু। লিস্টটা অনেক লম্বা। আমি যেটুকু পারি সেরার সেরাটা তোমাকে উপহার দিতে পারি। তুমি আমার গর্ব। আজীবনের জন্য তুমি আমার।’
এদিন মেয়ের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন বরখা। মা-মেয়ের আদুরে মাখা ছবি মুগ্ধ করেছে নেটিজেনদের।
3/9এদিন মেয়ের সঙ্গে একাধিক ছবি পোস্ট করেন বরখা। মা-মেয়ের আদুরে মাখা ছবি মুগ্ধ করেছে নেটিজেনদের।
বরখা ও ইন্দ্রনীল দুজনেই মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করলেও, একবারের জন্য দুজন দুজনের প্রসঙ্গ উল্লেখ করেননি দম্পতি। যার ফলে নেটিজেনদের একটা বড় অংশের মনে এই নিয়ে প্রশ্ন উঠেছে।
4/9বরখা ও ইন্দ্রনীল দুজনেই মেয়েকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে পোস্ট করলেও, একবারের জন্য দুজন দুজনের প্রসঙ্গ উল্লেখ করেননি দম্পতি। যার ফলে নেটিজেনদের একটা বড় অংশের মনে এই নিয়ে প্রশ্ন উঠেছে।
এদিন বরখার পাশাপাশি ইন্দ্রনীলও মেয়েকে নিয়ে পোস্ট করেছেন।
5/9এদিন বরখার পাশাপাশি ইন্দ্রনীলও মেয়েকে নিয়ে পোস্ট করেছেন।
অন্যদিকে ইন্দ্রনীল মেয়ে মীরার ছবি শেয়ার করে লিখেছেন, 'শুভ ১০ বছরের জন্মদিন বেবি। সূর্যের আলো চিরকাল তোমার উপরেই পড়ুক। ভালোবাসি'।
6/9অন্যদিকে ইন্দ্রনীল মেয়ে মীরার ছবি শেয়ার করে লিখেছেন, 'শুভ ১০ বছরের জন্মদিন বেবি। সূর্যের আলো চিরকাল তোমার উপরেই পড়ুক। ভালোবাসি'।
জুন মাসেই শুরুতেই ইন্দ্রনীল-বরখার ডিভোর্সের গুঞ্জন সামনে এসেছিল। সেই সময় যদিও এই গুঞ্জনকে নেহাত রটনা বলেই দাবি করেছিলেন দম্পতি। জুলাই মাসে সোশ্যাল মিডিয়ায় ইন্দ্রনীলকে আনফলো করে দেন বরখা, অগস্টের শুরুতেই পালটা স্ত্রীকে আনফলো করেন ইন্দ্রনীল। ইন্ডাস্ট্রির খবর, বিগত বেশ কিছু মাস ধরে তাঁদের জীবনে ঝড় উঠেছে। সাম্প্রতিক কালে স্বামীর সঙ্গে কোনও ছবি আপলোড করেননি তিনি।
7/9জুন মাসেই শুরুতেই ইন্দ্রনীল-বরখার ডিভোর্সের গুঞ্জন সামনে এসেছিল। সেই সময় যদিও এই গুঞ্জনকে নেহাত রটনা বলেই দাবি করেছিলেন দম্পতি। জুলাই মাসে সোশ্যাল মিডিয়ায় ইন্দ্রনীলকে আনফলো করে দেন বরখা, অগস্টের শুরুতেই পালটা স্ত্রীকে আনফলো করেন ইন্দ্রনীল। ইন্ডাস্ট্রির খবর, বিগত বেশ কিছু মাস ধরে তাঁদের জীবনে ঝড় উঠেছে। সাম্প্রতিক কালে স্বামীর সঙ্গে কোনও ছবি আপলোড করেননি তিনি।
বরখা-ইন্দ্রনীলের ১৩ বছরের দাম্পত্য জীবন টালমাটাল হওয়ার নেপথ্যের কারণ হিসাবে উঠে এসেছে টলি অভিনেত্রী ইশা সাহার নাম। আর এই চর্চিত প্রেম কাহিনির শুরুটা মাস ছয়েক আগে। সেইসময় ‘তরুলতার ভূত’ নামে একটি ছবিতে অভিনয় করছিলেন ইন্দ্রনীল, বিপীরতে অবশ্যই ইশা সাহা। খবর, শ্যুটিং সেটে দুজনের বন্ধুত্ব নাকি বেশ গাঢ় হয়ে উঠেছিল।
8/9বরখা-ইন্দ্রনীলের ১৩ বছরের দাম্পত্য জীবন টালমাটাল হওয়ার নেপথ্যের কারণ হিসাবে উঠে এসেছে টলি অভিনেত্রী ইশা সাহার নাম। আর এই চর্চিত প্রেম কাহিনির শুরুটা মাস ছয়েক আগে। সেইসময় ‘তরুলতার ভূত’ নামে একটি ছবিতে অভিনয় করছিলেন ইন্দ্রনীল, বিপীরতে অবশ্যই ইশা সাহা। খবর, শ্যুটিং সেটে দুজনের বন্ধুত্ব নাকি বেশ গাঢ় হয়ে উঠেছিল।
যদিও এই খবর মিথ্যা ও ভিত্তিহীন বলে জানিয়েছেন ইশা। ‘তরুলতার ভূত’ ছবির প্রমোশ্যানাল ইভেন্টে ইশার দেখা মিললেও উপস্থিত ছিলেন না ইন্দ্রনীল। তাই সব গুঞ্জন যে নেহাত রটনা নয়, তা বলছেন নিন্দুকেরা। সূত্র আরও বলছে, আপাতত দু’জন-দু’জনের থেকে খানিক ‘ব্রেক’ নিতে চাইছেন।
9/9যদিও এই খবর মিথ্যা ও ভিত্তিহীন বলে জানিয়েছেন ইশা। ‘তরুলতার ভূত’ ছবির প্রমোশ্যানাল ইভেন্টে ইশার দেখা মিললেও উপস্থিত ছিলেন না ইন্দ্রনীল। তাই সব গুঞ্জন যে নেহাত রটনা নয়, তা বলছেন নিন্দুকেরা। সূত্র আরও বলছে, আপাতত দু’জন-দু’জনের থেকে খানিক ‘ব্রেক’ নিতে চাইছেন।
অন্য গ্যালারিগুলি