HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ছবিঘর > SKY reacts on IND vs AFG innings: ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY

SKY reacts on IND vs AFG innings: ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY

তিনি নাকি শুধু ছোট দলের বিরুদ্ধে রান করেন, চাপের মুখে দলকে ডুবিয়ে দেন। শেষ দুটি ম্যাচে সেই অভিযোগ অনেকটাই ঝেড়ে ফেলেছেন সূর্যকুমার যাদব। বরং আমেরিকার মতো আফগানিস্তানের বিরুদ্ধে প্রবল চাপের মুখে গুরুত্বপূর্ণ ইনিংস খেলে দলকে বিপদ থেকে উদ্ধার করলেন।

1/5 ভারতের ব্যাটিং ইনিংস শেষ হওয়ার পরে ভারতের তারকা ব্যাটার বলেন, ‘সেটাই আমি অনুশীলন করি। সাত ওভার থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করার বিষয়টাই আমি সবথেকে বেশি উপভোগ করি। সেটাই সবথেকে কঠিন সময়। ওই সময় বিপক্ষের বোলাররা সবকিছু নিয়ন্ত্রণ করতে চায়। আমি ওই সময় ছড়ি ঘোরাতে চাই। আমার ওই সময়টা খুব উপভোগ করি।’ (ছবি সৌজন্যে পিটিআই)
2/5 বৃহস্পতিবার ঠিক একেবারে সপ্তম ওভারেই ব্যাট করতে নামেন স্কাই। তারপরই আউট হয়ে যান বিরাট কোহলি। কিছুক্ষণ পরে প্যাভিলিয়নে ফেরেন শিবম দুবে। প্রবল চাপের মুখে দুর্দান্ত ইনিংস খেলেন সূর্য। হার্দিক পান্ডিয়ার সঙ্গে ৬০ রানের গুরুত্বপূর্ণ পার্টনারশিপ করেন। শেষপর্যন্ত ২৮ বলে ৫৩ রান করেন আউট হন। সপ্তদশ ওভারের শেষ ওভারে তিনি যখন ড্রেসিংরুমে ফিরছেন, তখন ভারতের স্কোর দাঁড়ায় পাঁচ উইকেটে ১৫০ রান। (ছবি সৌজন্যে পিটিআই)
3/5 সেই ইনিংসের প্রসঙ্গে সূর্য বলেন, '(বিরাট) যখন আউট হয়ে যায়, তখন আমি আরও জোরে-জোরে চুইংগাম চিবোতে থাকি। আমি নিজের দক্ষতার উপর আস্থা রেখেছিলাম।' আর সেটাই তাঁর সাফল্যের কারণ হয়ে দাঁড়ায়। যে পিচে রোহিত শর্মা, বিরাটরা ঠিক ছন্দ পাননি, সেখানে ১৮৯-র বেশি স্ট্রাইক রেটে রান করে যান স্কাই। ওই ইনিংসটা না থাকলে বৃহস্পতিবার প্রবল চাপে পড়ে যেত ভারত। (ছবি সৌজন্যে এক্স @BCCI)
4/5 সেইসঙ্গে রোহিতের প্রশংসাও করেন সূর্য। তিনি বলেন, 'ওর সঙ্গে প্রচুর খেলেছি আমি। এখন ওর অধিনায়কত্বে খেলি। ও আমার খেলার ধরন জানে। তাই ও নিশ্চিতে বসে খেলাটা উপভোগ করে।' সেইসঙ্গে তিনি বলেন, 'আমরা যে রানটা করেছি, সেটা ভালোই। দেখা যাক, কী হয়।' (ছবি সৌজন্যে পিটিআই)
5/5 বৃহস্পতিবার প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে আট উইকেটে ১৮১ রান তোলে ভারত। ৫৩ রান করেন স্কাই। ২০ রান করেন ঋষভ পন্ত। ২৪ বলে ৩২ রান করেন হার্দিক পান্ডিয়া। ২৪ বলে ২৪ রান করেন বিরাট। আর তারপর ব্যাট করতে আট ওভারে আফগানিস্তানের স্কোর দাঁড়িয়েছে তিন উইকেটে ৪৭ রান। (ছবি সৌজন্যে এপি)

Latest News

কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল ২০২৪'র শেষেই কি ICC-র চেয়ারম্যান জয় শাহ! সপ্তাহান্তের AGM-এ পরিষ্কার হবে চিত্র কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৮ জুলাইয়ের রাশিফল মুম্বইয়ের পালি হিলে নতুন ফ্ল্যাট কিনলেন কেএল রাহুল-আথিয়া শেট্টি, কত খরচ পড়ল? ধনু-মকর-কুম্ভ-মীনের বৃহস্পতিবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বৃহস্পতিবার? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.
প্রচ্ছদ ছবিঘর দেখতেই হবে ২২ গজ