বাংলা নিউজ > ছবিঘর > শ্রীলঙ্কা সফরের ভারতীয় দলে ৬ জন নতুন মুখ, দেখে নিন কারা সুযোগ পেলেন প্রথমবার

শ্রীলঙ্কা সফরের ভারতীয় দলে ৬ জন নতুন মুখ, দেখে নিন কারা সুযোগ পেলেন প্রথমবার

  • বিরাট কোহলিরা ইংল্যান্ড সফরে থাকায় দ্বীপরাষ্ট্রের সীমিত ওভারের সিরিজের জন্য আলাদা দল বেছে নেন জাতীয় নির্বাচকরা।
ঘরোয়া ক্রিকেট ও আইপিএলে ধারাবাহিকতার পুরস্কার পেলেন দেবদূত পাডিক্কাল। আরসিবির তরুণ ওপেনার শ্রীলঙ্কা সফরের ভারতীয় দলে ডাক পেলেন।
1/6ঘরোয়া ক্রিকেট ও আইপিএলে ধারাবাহিকতার পুরস্কার পেলেন দেবদূত পাডিক্কাল। আরসিবির তরুণ ওপেনার শ্রীলঙ্কা সফরের ভারতীয় দলে ডাক পেলেন।
ঘরোয়া ক্রিকেটে বেশ কিছুদিন ধরেই রানের মধ্যে রয়েছে রুতুরাজ গায়কোয়াড়। তবে আইপিএল ২০২০ থেকে চেন্নাই সুপার কিংসের ঘরোয়া তারকা নজর কাড়েন সবার। পুরস্কার হিসেবে জাতীয় দলের টিকিট হাতে পেয়ে গেলেন।
2/6ঘরোয়া ক্রিকেটে বেশ কিছুদিন ধরেই রানের মধ্যে রয়েছে রুতুরাজ গায়কোয়াড়। তবে আইপিএল ২০২০ থেকে চেন্নাই সুপার কিংসের ঘরোয়া তারকা নজর কাড়েন সবার। পুরস্কার হিসেবে জাতীয় দলের টিকিট হাতে পেয়ে গেলেন।
কেকেআরের নীতিশ রানা আশা প্রকাশ করেছিলেন যে, প্রথম সারির তারকাদের অনুপস্থিতিতে শ্রীলঙ্কা সফরের জাতীয় দলে ডাক পেতে পারেন। তাঁর প্রত্যাশা পূরণ হয়।
3/6কেকেআরের নীতিশ রানা আশা প্রকাশ করেছিলেন যে, প্রথম সারির তারকাদের অনুপস্থিতিতে শ্রীলঙ্কা সফরের জাতীয় দলে ডাক পেতে পারেন। তাঁর প্রত্যাশা পূরণ হয়।
আইপিএল নিলামে বিপুল টাকা দাম ওঠে কৃষ্ণাপ্পা গৌতমের। এবার জাতীয় দলে ঢুকে পড়ে তিনি বুঝিয়ে দিলেন নিজের গুরুত্ব।
4/6আইপিএল নিলামে বিপুল টাকা দাম ওঠে কৃষ্ণাপ্পা গৌতমের। এবার জাতীয় দলে ঢুকে পড়ে তিনি বুঝিয়ে দিলেন নিজের গুরুত্ব।
দু'বার জাতীয় স্কোয়াডে সুযোগ পেয়েও ফিটনেস টেস্টে পাশ করতে না পারায় ছিটকে যেতে হয় বরুণ চক্রবর্তীকে। কেকেআরের রহস্য স্পিনার ফের সুযোগ পেলেন শ্রীলঙ্কা সফরের জাতীয় দলে।
5/6দু'বার জাতীয় স্কোয়াডে সুযোগ পেয়েও ফিটনেস টেস্টে পাশ করতে না পারায় ছিটকে যেতে হয় বরুণ চক্রবর্তীকে। কেকেআরের রহস্য স্পিনার ফের সুযোগ পেলেন শ্রীলঙ্কা সফরের জাতীয় দলে।
ব্যক্তিগত জীবনে বছরটা দুঃস্বপ্নের হলেও চেতন শাকারিয়ার ক্রিকেট কেরিয়ার স্বপ্নের মতো কাটছে। কয়েক মাসের ব্যবধানে ভাই ও বাবাকে হারানো সাকারিয়া আইপিএলের পারফর্ম্যান্স দিয়ে জাতীয় দলে জায়গা করে নিলেন। 
6/6ব্যক্তিগত জীবনে বছরটা দুঃস্বপ্নের হলেও চেতন শাকারিয়ার ক্রিকেট কেরিয়ার স্বপ্নের মতো কাটছে। কয়েক মাসের ব্যবধানে ভাই ও বাবাকে হারানো সাকারিয়া আইপিএলের পারফর্ম্যান্স দিয়ে জাতীয় দলে জায়গা করে নিলেন। 
অন্য গ্যালারিগুলি