বাংলা নিউজ > ছবিঘর > শ্যুটিংয়ের শেষে সারার কান্না থেকে গোলাপ হাতে অক্ষয়, রইল অদেখা সব 'আতরঙ্গি' ছবি

শ্যুটিংয়ের শেষে সারার কান্না থেকে গোলাপ হাতে অক্ষয়, রইল অদেখা সব 'আতরঙ্গি' ছবি

  • আগামী ক্রিসমাস উপলক্ষে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে ডিজনি+হটস্টার-এ মুক্তি পাচ্ছে 'আতরঙ্গি রে'।
'আতরঙ্গি রে' ছবিতে প্রথমবার জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হচ্ছেন ধনুষ এবং সারা আলি খান।
1/5'আতরঙ্গি রে' ছবিতে প্রথমবার জুটি বেঁধে দর্শকদের সামনে হাজির হচ্ছেন ধনুষ এবং সারা আলি খান।
আগ্রাতে 'আতরঙ্গি রে' ছবির শ্যুট চলাকালীন অক্ষয় কুমারের এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সারা। সঙ্গে মজা করে লিখেছিলেন, 'ইনি কিন্তু মোটেই শাহজাহান নয়, আমাদের অতিপরিচিত মিঃ কুমার'।
2/5আগ্রাতে 'আতরঙ্গি রে' ছবির শ্যুট চলাকালীন অক্ষয় কুমারের এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন সারা। সঙ্গে মজা করে লিখেছিলেন, 'ইনি কিন্তু মোটেই শাহজাহান নয়, আমাদের অতিপরিচিত মিঃ কুমার'।
'আতরঙ্গি রে' ছবির শ্যুটিংয়ের শেষ দিন আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন সারা। পরিচালক আনন্দ এল রাই-কে কৃতজ্ঞতা জানিয়ে বলেছিলেন এই ছবিতে কাজ করতে পেরে তিনি যতটা খুশি তার থেকে অনেক বেশি ভাগ্যবান পরিচালক নয়, মানুষ আনন্দ এল রাইয়ের স্নেহ ও ভালোবাসার স্পর্শ পেয়ে।
3/5'আতরঙ্গি রে' ছবির শ্যুটিংয়ের শেষ দিন আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন সারা। পরিচালক আনন্দ এল রাই-কে কৃতজ্ঞতা জানিয়ে বলেছিলেন এই ছবিতে কাজ করতে পেরে তিনি যতটা খুশি তার থেকে অনেক বেশি ভাগ্যবান পরিচালক নয়, মানুষ আনন্দ এল রাইয়ের স্নেহ ও ভালোবাসার স্পর্শ পেয়ে।
লকডাউনের পর কেন্দ্রের অনুমতি পাওয়ামাত্রই ' 'আতরঙ্গি রে' ছবির শ্যুটিংয়ের প্রথম দিন নিজেদের 'পুরোনো দুনিয়া'-তে হাজির হয়ে স্বস্তির নিঃশ্বাস ছাড়েন অক্ষয় ও সইফ-কন্যা। আনন্দে জড়িয়ে ধরেছিলেন দু'জন সু'জনকে।
4/5লকডাউনের পর কেন্দ্রের অনুমতি পাওয়ামাত্রই ' 'আতরঙ্গি রে' ছবির শ্যুটিংয়ের প্রথম দিন নিজেদের 'পুরোনো দুনিয়া'-তে হাজির হয়ে স্বস্তির নিঃশ্বাস ছাড়েন অক্ষয় ও সইফ-কন্যা। আনন্দে জড়িয়ে ধরেছিলেন দু'জন সু'জনকে।
বহু বছর ধরে সারাকে চিনলেও এই প্রথম তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন 'খিলাড়ি'। দু'জনের রসায়ন জমাটি হলেও একবার মজা করেই অক্ষয় জানিয়েছিলেন সারার সব ভালো কিন্তু যখনই সে শায়েরি বলা শুরু করে তক্ষুণি তিনি সেখান থেকে স্রেফ হাওয়া হয়ে যান।
5/5বহু বছর ধরে সারাকে চিনলেও এই প্রথম তাঁর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন 'খিলাড়ি'। দু'জনের রসায়ন জমাটি হলেও একবার মজা করেই অক্ষয় জানিয়েছিলেন সারার সব ভালো কিন্তু যখনই সে শায়েরি বলা শুরু করে তক্ষুণি তিনি সেখান থেকে স্রেফ হাওয়া হয়ে যান।
অন্য গ্যালারিগুলি