বাড়ি > ছবিঘর > ‘বাঁচার মন্ত্র’ শেখাতে ব্যস্ত সুশান্ত,প্যারিসে দিল বেচারার শ্যুটিংয়ের অদেখা মুহূর্ত

‘বাঁচার মন্ত্র’ শেখাতে ব্যস্ত সুশান্ত,প্যারিসে দিল বেচারার শ্যুটিংয়ের অদেখা মুহূর্ত

  • দিল বেচারা ছবির ‘খুলকে জিনে কা’ গানের শ্যুটিং হয়েছে 'সিটি অফ লাভ' প্যারিসে। সেই শ্যুটিংয়েরই কিছু অদেখা মুহূর্ত প্রকাশ্যে আনলেন সঞ্জনা সাংঘি। 
দিন ক্রমেই এগোচ্ছে। শুক্রবার মুক্তি পেতে চলেছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা। সদ্যই মুক্তি পেয়েছে ছবির তিন নম্বর গান ‘খুলকে জিনে কা’। এই গানের শ্যুটিং হয়েছে ভালোবাসার শহর প্যারিসে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/11দিন ক্রমেই এগোচ্ছে। শুক্রবার মুক্তি পেতে চলেছে সুশান্ত সিং রাজপুতের শেষ ছবি দিল বেচারা। সদ্যই মুক্তি পেয়েছে ছবির তিন নম্বর গান ‘খুলকে জিনে কা’। এই গানের শ্যুটিং হয়েছে ভালোবাসার শহর প্যারিসে। (ছবি-ইনস্টাগ্রাম)
ভালোবাসার শহরেই পূর্ণতা ভাবে কিজি-ম্যানির প্রেমের গল্প। দিল বেচারার অন্তর্নিহিত অর্থই ধরা রয়েছে এই গানে। এই গানের শ্যুটিংয়ের ফাঁকের একাধিক ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন সুশান্তের নায়িকা সঞ্জনা সাংঘি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/11ভালোবাসার শহরেই পূর্ণতা ভাবে কিজি-ম্যানির প্রেমের গল্প। দিল বেচারার অন্তর্নিহিত অর্থই ধরা রয়েছে এই গানে। এই গানের শ্যুটিংয়ের ফাঁকের একাধিক ছবি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে নিয়েছেন সুশান্তের নায়িকা সঞ্জনা সাংঘি। (ছবি-ইনস্টাগ্রাম)
প্রতি মুহূর্তকে মন খুলে বাঁচুন। কারণ জীবনের প্রতিটা মুহূর্তেই একটা জীবন থাকে। তাই ‘উমর সাল কিতনে হ্যায় গিন গিন ক্যায়া করনা’! এই বার্তাই উঠে এসেছে এই গানে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/11প্রতি মুহূর্তকে মন খুলে বাঁচুন। কারণ জীবনের প্রতিটা মুহূর্তেই একটা জীবন থাকে। তাই ‘উমর সাল কিতনে হ্যায় গিন গিন ক্যায়া করনা’! এই বার্তাই উঠে এসেছে এই গানে। (ছবি-ইনস্টাগ্রাম)
সুশান্তের মন ভোলানো হাসিতে মন হারাচ্ছেন তাঁর অনুরাগীরা। কিজিকে সারাক্ষণ এভাবেই আগলে রেখেছে ম্যানি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/11সুশান্তের মন ভোলানো হাসিতে মন হারাচ্ছেন তাঁর অনুরাগীরা। কিজিকে সারাক্ষণ এভাবেই আগলে রেখেছে ম্যানি। (ছবি-ইনস্টাগ্রাম)
এই ছবি শেয়ার করে সঞ্জনা লিখেছেন, এই মুহূর্তগুলোকে আমি আজীবন আগলে রাখব, বিরল কিছু মুহূর্ত প্যারিসে আমাদের শ্যুটিংয়ের দিনগুলোর। (ছবি-ইনস্টাগ্রাম)
5/11এই ছবি শেয়ার করে সঞ্জনা লিখেছেন, এই মুহূর্তগুলোকে আমি আজীবন আগলে রাখব, বিরল কিছু মুহূর্ত প্যারিসে আমাদের শ্যুটিংয়ের দিনগুলোর। (ছবি-ইনস্টাগ্রাম)
পরিচালক মুকেশ ছাবরার কাছে সিন বুঝে নিচ্ছেন সুশান্ত-সঞ্জনা। পরিচালক মুখেশ ছাবরার কথায়, এই গানটা ছবির একটা অবিচ্ছেদ্য অংশ। পুরো গানের শ্যুটিং হয়েছে প্যারিসে। এটা জীবনকে বাঁচার যে আনন্দ সেটাই ফুটে উঠেছে'। (ছবি-ইনস্টাগ্রাম)
6/11পরিচালক মুকেশ ছাবরার কাছে সিন বুঝে নিচ্ছেন সুশান্ত-সঞ্জনা। পরিচালক মুখেশ ছাবরার কথায়, এই গানটা ছবির একটা অবিচ্ছেদ্য অংশ। পুরো গানের শ্যুটিং হয়েছে প্যারিসে। এটা জীবনকে বাঁচার যে আনন্দ সেটাই ফুটে উঠেছে'। (ছবি-ইনস্টাগ্রাম)
দূরে দেখা যাচ্ছে আইফেল টাওয়ার। একফ্রেমে বন্দি সুশান্ত-সঞ্জনা এবং মুকেশ ছাবরা। (ছবি-ইনস্টাগ্রাম)
7/11দূরে দেখা যাচ্ছে আইফেল টাওয়ার। একফ্রেমে বন্দি সুশান্ত-সঞ্জনা এবং মুকেশ ছাবরা। (ছবি-ইনস্টাগ্রাম)
ভাই,বন্ধু, প্রথম ছবির হিরো…আজ সবই স্মৃতির পাতায়। (ছবি-ইনস্টাগ্রাম)
8/11ভাই,বন্ধু, প্রথম ছবির হিরো…আজ সবই স্মৃতির পাতায়। (ছবি-ইনস্টাগ্রাম)
হাসিটুকু থাক। (ছবি-ইনস্টাগ্রাম)
9/11হাসিটুকু থাক। (ছবি-ইনস্টাগ্রাম)
জন গ্রিণের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। কিজির স্বপ্নপূরণের জন্য শত বাঁধা পেরেয়ে ম্যানি তাঁকে নিয়ে হাজির হবে প্যারিসে। প্রধান উদ্দেশ্য লেখক আফতাব খানের সঙ্গে দেখা করা। যে ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। (ছবি-ইনস্টাগ্রাম)
10/11জন গ্রিণের লেখা উপন্যাস ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ অবলম্বনে তৈরি হয়েছে এই ছবি। কিজির স্বপ্নপূরণের জন্য শত বাঁধা পেরেয়ে ম্যানি তাঁকে নিয়ে হাজির হবে প্যারিসে। প্রধান উদ্দেশ্য লেখক আফতাব খানের সঙ্গে দেখা করা। যে ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। (ছবি-ইনস্টাগ্রাম)
২৪ শে জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
11/11২৪ শে জুলাই ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি