বাড়ি > ছবিঘর > ১৮-য় পা দিলেন দিতিপ্রিয়া রায় : আজ বাংলা টেলিভিশনের রানিমার জন্মদিন

১৮-য় পা দিলেন দিতিপ্রিয়া রায় : আজ বাংলা টেলিভিশনের রানিমার জন্মদিন

  • জন্মদিনটা শ্যুটিং সেটেই কাটাচ্ছেন দিতিপ্রিয়া রায়। 'করুণাময়ী রাণী রাসমনি' পরিবারের সদস্যদের সঙ্গেই সেলিব্রেট করবেন জীবনের এই বিশেষ দিন। 
‘রাণী রাসমনি’র রাজপাট সামলেও উচ্চ মাধ্যমিকে ৮২ শতাংশ নম্বর পেয়ে সকলকে চমকে দিয়েছেন দিতিপ্রিয়া। এখন রানিমার কলেজ যাওয়ার পালা।আর দেখতে দেখতেই খাতায়-কলমে ১৮-র গন্ডি ছুঁয়ে ফেললেন দিতিপ্রিয়া রায়। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6‘রাণী রাসমনি’র রাজপাট সামলেও উচ্চ মাধ্যমিকে ৮২ শতাংশ নম্বর পেয়ে সকলকে চমকে দিয়েছেন দিতিপ্রিয়া। এখন রানিমার কলেজ যাওয়ার পালা।আর দেখতে দেখতেই খাতায়-কলমে ১৮-র গন্ডি ছুঁয়ে ফেললেন দিতিপ্রিয়া রায়। (ছবি-ইনস্টাগ্রাম)
বাংলা টেলিভিশনের এই মিষ্টি নায়িকার আজ জন্মদিন। আর তিনি ছোট নন, এখন অষ্টাদশী দিতিপ্রিয়া রায়। বাঙালির মনের মণিকোঠায় যিনি তাঁদের প্রিয় রানিমা। ( ছবি-ইনস্টাগ্রাম)
2/6বাংলা টেলিভিশনের এই মিষ্টি নায়িকার আজ জন্মদিন। আর তিনি ছোট নন, এখন অষ্টাদশী দিতিপ্রিয়া রায়। বাঙালির মনের মণিকোঠায় যিনি তাঁদের প্রিয় রানিমা। ( ছবি-ইনস্টাগ্রাম)
তবে জন্মদিন বলে কিন্তু শ্যুটিং থেকে ছুটি নেননি দিতিপ্রিয়া। জন্মদিনটাও শ্যুটিং ফ্লোরেই কাটাবেন অভিনেত্রী। দিদিপ্রিয়ার কথায় তাঁর কিন্তু আসলে দুটো জন্মদিন। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6তবে জন্মদিন বলে কিন্তু শ্যুটিং থেকে ছুটি নেননি দিতিপ্রিয়া। জন্মদিনটাও শ্যুটিং ফ্লোরেই কাটাবেন অভিনেত্রী। দিদিপ্রিয়ার কথায় তাঁর কিন্তু আসলে দুটো জন্মদিন। (ছবি-ইনস্টাগ্রাম)
আসলে দিতিপ্রিয়ার জন্মেছেন ১০ অগস্ট রাত দুটোয়। তাই বাংলা ক্যালেন্ডার মেনে আজকে জন্মদিন, কিন্তু ইংরাজি ক্যালেন্ডার অনুযায়ী আগমিকাল। আজকে শ্যুটিং সেটেই চলবে সেলিব্রেশন। সেটের সকলকে ট্রিট দেবেন রানিমা। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6আসলে দিতিপ্রিয়ার জন্মেছেন ১০ অগস্ট রাত দুটোয়। তাই বাংলা ক্যালেন্ডার মেনে আজকে জন্মদিন, কিন্তু ইংরাজি ক্যালেন্ডার অনুযায়ী আগমিকাল। আজকে শ্যুটিং সেটেই চলবে সেলিব্রেশন। সেটের সকলকে ট্রিট দেবেন রানিমা। (ছবি-ইনস্টাগ্রাম)
আগামিকালের সেলিব্রেশনটা বাবা-মা'র জন্য গুছিয়ে রেখেছেন দিতিপ্রিয়া। বাবা-মা'র কাছ থেকে ১৮ বছরের জন্মদিনে কী সারপ্রাইজ অপেক্ষা করছে এখন সেই নিয়েই এক্সাইটেড অভিনেত্রী।  (ছবি-ইনস্টাগ্রাম)
5/6আগামিকালের সেলিব্রেশনটা বাবা-মা'র জন্য গুছিয়ে রেখেছেন দিতিপ্রিয়া। বাবা-মা'র কাছ থেকে ১৮ বছরের জন্মদিনে কী সারপ্রাইজ অপেক্ষা করছে এখন সেই নিয়েই এক্সাইটেড অভিনেত্রী।  (ছবি-ইনস্টাগ্রাম)
তবে করোনার জেরে এই বছর বন্ধুদের সঙ্গে নিজের জন্মদিন সেলিব্রেট করা হবে দিতিপ্রিয়ার। পরিস্থিতি স্বাভাবিক হলেই পার্টি দেবেন বন্ধুদের। আপতত ওটা তোলা থাকল। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6তবে করোনার জেরে এই বছর বন্ধুদের সঙ্গে নিজের জন্মদিন সেলিব্রেট করা হবে দিতিপ্রিয়ার। পরিস্থিতি স্বাভাবিক হলেই পার্টি দেবেন বন্ধুদের। আপতত ওটা তোলা থাকল। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি