বাংলা নিউজ > ছবিঘর > ব্যাঙ্কে কাজ চলবে ৪ ঘণ্টা, পালটাল দোকান খোলার সময়, সোনার দোকানের জন্য পৃথক সময়

ব্যাঙ্কে কাজ চলবে ৪ ঘণ্টা, পালটাল দোকান খোলার সময়, সোনার দোকানের জন্য পৃথক সময়

  • রাজ্যে হুড়মুড়িয়ে বাড়ছে করোনাভাইরাস সংক্রমণ। সেই পরিস্থিতিতে আগেই বাজার-দোকান খোলার ক্ষেত্রে নির্দিষ্ট সময়সীমা বেঁধে দেওয়া হয়েছিল। এবার সেই সময়সীমায় কিছুটা হেরফের করা হল। সেইসঙ্গে ব্যাঙ্কের কাজকর্মের সময়সীমাও কাটছাঁট করা হল। বুধবার নবান্নে নিজের তৃতীয় দফার প্রথম সাংবাদিক বৈঠকে সেই সংক্রান্ত ঘোষণা করেন মমতা বন্দ্যোপাধ্যায়। দোকানের সময় নিয়ে আর কী কী বললেন তিনি, দেখে নিন -
হাট, বাজার-সহ যাবতীয় দোকান খোলার সময়সীমা পালটে গেল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
1/4হাট, বাজার-সহ যাবতীয় দোকান খোলার সময়সীমা পালটে গেল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
আগে সকাল ৭ টা থেকে সকাল ১০ টা পর্যন্ত খোলা থাকত। দুপুর ৩ টে থেকে বিকেল ৫ টা পর্যন্ত খোলা থাকার নিয়ম ছিল। বিকেলের সেই সময় পালটে গেল। বিকেল ৫ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত দোকান খোলা রাখা যাবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
2/4আগে সকাল ৭ টা থেকে সকাল ১০ টা পর্যন্ত খোলা থাকত। দুপুর ৩ টে থেকে বিকেল ৫ টা পর্যন্ত খোলা থাকার নিয়ম ছিল। বিকেলের সেই সময় পালটে গেল। বিকেল ৫ টা থেকে সন্ধ্যা ৭ টা পর্যন্ত দোকান খোলা রাখা যাবে। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
তবে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, আগে যে সময় দোকান খোলা থাকতে, তাতে সোনার দোকানে ক্রেতা মিলতে না বলে জানানো হয়েছে। বৌবাজারের সোনা ব্যবসায়ীরা আবেদন জানান। তাই সোনার দোকানের ক্ষেত্রে খোলা রাখার সময় হচ্ছে দুপুর ১২ টা থেকে দুপুর ৩ টে। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
3/4তবে মুখ্যমন্ত্রী জানিয়েছেন, আগে যে সময় দোকান খোলা থাকতে, তাতে সোনার দোকানে ক্রেতা মিলতে না বলে জানানো হয়েছে। বৌবাজারের সোনা ব্যবসায়ীরা আবেদন জানান। তাই সোনার দোকানের ক্ষেত্রে খোলা রাখার সময় হচ্ছে দুপুর ১২ টা থেকে দুপুর ৩ টে। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
ব্যাঙ্ক পুরো চলবে না। সকাল ১০ টা থেকে দুপুর ২ টো পর্যন্ত ব্যাঙ্ক খোলা থাকবে। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
4/4ব্যাঙ্ক পুরো চলবে না। সকাল ১০ টা থেকে দুপুর ২ টো পর্যন্ত ব্যাঙ্ক খোলা থাকবে। (ফাইল ছবি, সৌজন্য পিটিআই)
অন্য গ্যালারিগুলি