বাড়ি > ছবিঘর > জিত তখন-এখন : প্রথম ফটোশ্যুটের ছবি সামনে আনলেন অভিনেতা

জিত তখন-এখন : প্রথম ফটোশ্যুটের ছবি সামনে আনলেন অভিনেতা

  • করোনার জেরে ঘরবন্দি জিত রীতিমতো নস্ট্যালজিক। বৃহস্পতিবার অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিলেন প্রায় দু দশক পুরোনো এক ছবি। 
 জিৎ মানেই রুপোলি পর্দার অ্যাংরি ইয়াংম্যান, অ্যাকশন হিরো। দু দশক ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে নিজের এই জায়গা ধরে রেখেছেন জিত। করোনা সংকটে রীতিমতো নস্ট্যালজিয়ায় গা ভাসাচ্ছেন অভিনেতা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6 জিৎ মানেই রুপোলি পর্দার অ্যাংরি ইয়াংম্যান, অ্যাকশন হিরো। দু দশক ধরে বাংলা ইন্ডাস্ট্রিতে নিজের এই জায়গা ধরে রেখেছেন জিত। করোনা সংকটে রীতিমতো নস্ট্যালজিয়ায় গা ভাসাচ্ছেন অভিনেতা। (ছবি-ইনস্টাগ্রাম)
সম্প্রতি বচ্চন, অভিমানের মতো ছবির শ্যুটিং সেটের মজাদার ভিডিয়ো শেয়ার করে নিয়েছিলেন জিত। আর এবার স্মৃতির সরণি বেয়ে জিত ফিরে গেলেন অতীতে। শেয়ার করে নিলেন তাঁর প্রথম ফটোশ্যুটের ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6সম্প্রতি বচ্চন, অভিমানের মতো ছবির শ্যুটিং সেটের মজাদার ভিডিয়ো শেয়ার করে নিয়েছিলেন জিত। আর এবার স্মৃতির সরণি বেয়ে জিত ফিরে গেলেন অতীতে। শেয়ার করে নিলেন তাঁর প্রথম ফটোশ্যুটের ছবি। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবির ক্যাপশনে জিত লিখলেন, আমার একদম প্রথম ফটোশ্যুটের একটা ছবি। ছবিতে পুরোনো জিতকে দেখে উচ্ছ্বসিত ভক্তরা। তাঁর মুখের হাসিটা আজও একইরকম রয়েছে মেনে নিয়েচ্ছেন অনুরাগীরা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6ছবির ক্যাপশনে জিত লিখলেন, আমার একদম প্রথম ফটোশ্যুটের একটা ছবি। ছবিতে পুরোনো জিতকে দেখে উচ্ছ্বসিত ভক্তরা। তাঁর মুখের হাসিটা আজও একইরকম রয়েছে মেনে নিয়েচ্ছেন অনুরাগীরা। (ছবি-ইনস্টাগ্রাম)
১৯৯৩ সালে মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন জিত। এরপর বিষবৃক্ষ. জননীর মতো সিরিয়ারে কাজ করে জিত। বাংলা ছবির পর্দায় জিতের সফর শুরু হয় সাথী ছবির সঙ্গে, সালটা ২০০২। 
4/6১৯৯৩ সালে মডেল হিসাবে কেরিয়ার শুরু করেছিলেন জিত। এরপর বিষবৃক্ষ. জননীর মতো সিরিয়ারে কাজ করে জিত। বাংলা ছবির পর্দায় জিতের সফর শুরু হয় সাথী ছবির সঙ্গে, সালটা ২০০২। 
বক্স অফিসে জিতের শেষ ছবি ছিল অসুর, চলতি বছর জানুয়ারির প্রথম সপ্তাহে মুক্তি পায় সেই ছবি। প্রসঙ্গত লকডাউন শুরুর আগে, মার্চ মাসে লন্ডনে নিজের পরবর্তী ছবি বাজির শ্যুটিংয়ে গিয়েছিলেন জিত। মাঝপথেই শ্যুটিং বন্ধ রেখে তড়িঘড়ি দেশে ফিরে আসতে হয় অভিনেতাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6বক্স অফিসে জিতের শেষ ছবি ছিল অসুর, চলতি বছর জানুয়ারির প্রথম সপ্তাহে মুক্তি পায় সেই ছবি। প্রসঙ্গত লকডাউন শুরুর আগে, মার্চ মাসে লন্ডনে নিজের পরবর্তী ছবি বাজির শ্যুটিংয়ে গিয়েছিলেন জিত। মাঝপথেই শ্যুটিং বন্ধ রেখে তড়িঘড়ি দেশে ফিরে আসতে হয় অভিনেতাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
এই ছবিতে জিতের বিপরীতে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন মিমি চক্রবর্তী। এই ছবির কাজ কবে ফের শুরু হচ্ছে সেই নিয়ে কোনও তথ্য মেলেনি প্রযোজক সংস্থার তরফে। এই ছবিতে শুধু অভিনেতা হিসাবে নয়, যৌথ প্রযোজকের ভূমিকাতেও পাওয়া যাবে জিতকে। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6এই ছবিতে জিতের বিপরীতে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন মিমি চক্রবর্তী। এই ছবির কাজ কবে ফের শুরু হচ্ছে সেই নিয়ে কোনও তথ্য মেলেনি প্রযোজক সংস্থার তরফে। এই ছবিতে শুধু অভিনেতা হিসাবে নয়, যৌথ প্রযোজকের ভূমিকাতেও পাওয়া যাবে জিতকে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি