বাড়ি > ছবিঘর > অফ শোল্ডার কালো টপ,হলুদ শাড়ি, ফিউশন পোশাকে শ্রাবন্তীর ভাইরাল ফটোশ্যুট

অফ শোল্ডার কালো টপ,হলুদ শাড়ি, ফিউশন পোশাকে শ্রাবন্তীর ভাইরাল ফটোশ্যুট

  • ইন্দো, ওয়েস্টার্ন সবপোশাকেই ভারি মানায় শ্রাবন্তীকে। এবার তো ফিউশন পোশাকে ফটোশ্যুট সারলেন শ্রাবন্তী।
করোনা সংকটের মধ্যেই সম্প্রতি কাজে ফিরেছেন শ্রাবন্তী। জোর কদমে সারছেন সুপারস্টার পরিবারের শ্যুটিং। এর মাঝেই এক ফটোশ্যুট সারলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম-srabanti.smile)
1/6করোনা সংকটের মধ্যেই সম্প্রতি কাজে ফিরেছেন শ্রাবন্তী। জোর কদমে সারছেন সুপারস্টার পরিবারের শ্যুটিং। এর মাঝেই এক ফটোশ্যুট সারলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম-srabanti.smile)
এই ফটোশ্যুটে ফিউশন পোশাকে পাওয়া গেল টলিগঞ্জের এই মিষ্টি নায়িকাকে। হলুদ রঙের শাড়ি, যার উপর প্রিন্ট করা রয়েছে গাড়ির ছবি। সঙ্গে কালো লেয়ার্ড ওয়ান শোল্ডার- অফ টপ। এবং কালো বুট। ইন্দো-ওয়েস্টার্ন লুকের দুর্দান্ত মেলবন্ধন। (ছবি-ইনস্টাগ্রাম-srabanti.smile)
2/6এই ফটোশ্যুটে ফিউশন পোশাকে পাওয়া গেল টলিগঞ্জের এই মিষ্টি নায়িকাকে। হলুদ রঙের শাড়ি, যার উপর প্রিন্ট করা রয়েছে গাড়ির ছবি। সঙ্গে কালো লেয়ার্ড ওয়ান শোল্ডার- অফ টপ। এবং কালো বুট। ইন্দো-ওয়েস্টার্ন লুকের দুর্দান্ত মেলবন্ধন। (ছবি-ইনস্টাগ্রাম-srabanti.smile)
শ্রাবন্তীর এই মোহময়ী ফটোশ্যুট দেখে ফিদা টলিপাড়ার মহিলা ব্রিগেড। রুক্মিনী থেকে শুভশ্রী সকলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নায়িকার কমেন্ট বক্স। (ছবি-ইনস্টাগ্রাম-srabanti.smile)
3/6শ্রাবন্তীর এই মোহময়ী ফটোশ্যুট দেখে ফিদা টলিপাড়ার মহিলা ব্রিগেড। রুক্মিনী থেকে শুভশ্রী সকলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন নায়িকার কমেন্ট বক্স। (ছবি-ইনস্টাগ্রাম-srabanti.smile)
রুক্মিনী লিখেছেন, চরম সুন্দর, কী ভালোভাবে শ্যুট করা হয়েছে। বিশেষত শেষ শটটা। শুভশ্রী অল্প কথাতেই কাজ সরেছেন- বললেন ‘হট’। 
4/6রুক্মিনী লিখেছেন, চরম সুন্দর, কী ভালোভাবে শ্যুট করা হয়েছে। বিশেষত শেষ শটটা। শুভশ্রী অল্প কথাতেই কাজ সরেছেন- বললেন ‘হট’। 
সব ধরণের লুকেই যে ভীষণ মানায় শ্রাবন্তীকে সেকথা বলতেই হয়। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের এই লুক শেয়ার করে নিয়েছিলেন শ্রাবন্তী। যেখানে জাঙ্ক জুয়েলারি,আর সুতোর কাজ করা সিফন শাড়িতে ভারি মিষ্টি লাগল নায়িকাকে। (ছবি-ইনস্টাগ্রাম srabanti.smile)
5/6সব ধরণের লুকেই যে ভীষণ মানায় শ্রাবন্তীকে সেকথা বলতেই হয়। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের এই লুক শেয়ার করে নিয়েছিলেন শ্রাবন্তী। যেখানে জাঙ্ক জুয়েলারি,আর সুতোর কাজ করা সিফন শাড়িতে ভারি মিষ্টি লাগল নায়িকাকে। (ছবি-ইনস্টাগ্রাম srabanti.smile)
পুরোদস্তুর সাবেকি সাজেও ততটাই সুন্দর শ্রাবন্তী। বাঙালি বধূর বেশে লাল টুকটুকে জামদানি কিংবা গোলাপি,সবুজ সিল্কেও রূপের ছটা ছড়াচ্ছেন এই টলি নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম srabanti.smile)
6/6পুরোদস্তুর সাবেকি সাজেও ততটাই সুন্দর শ্রাবন্তী। বাঙালি বধূর বেশে লাল টুকটুকে জামদানি কিংবা গোলাপি,সবুজ সিল্কেও রূপের ছটা ছড়াচ্ছেন এই টলি নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম srabanti.smile)
অন্য গ্যালারিগুলি