বাংলা নিউজ > ছবিঘর > বকুল ওরফে উষসী রায়ের ‘টুরু লাভ’ কে? ফাঁস করলেন অভিনেত্রী নিজেই!

বকুল ওরফে উষসী রায়ের ‘টুরু লাভ’ কে? ফাঁস করলেন অভিনেত্রী নিজেই!

তাঁর জনপ্রিয়তা ঘরে ঘরে। বেশ অ্যাক্টিভ সোশ্যাল মিডি... more

'Calcutta Times Most Desirable Woman on TV 2020'-এর তালিকায় একেবারে শীর্ষে উষসী রায়। ‘বকুল কথা’ দিয়ে কেরিয়ারের শুরু করে ‘কাদম্বিনী’ দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন। অভিনয় করেছেন OTT প্ল্যাটফর্মেও। আর তাই অভিনেত্রীকে নিয়ে বেশ মাতামাতি সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5'Calcutta Times Most Desirable Woman on TV 2020'-এর তালিকায় একেবারে শীর্ষে উষসী রায়। ‘বকুল কথা’ দিয়ে কেরিয়ারের শুরু করে ‘কাদম্বিনী’ দিয়ে সকলের মন জয় করে নিয়েছেন। অভিনয় করেছেন OTT প্ল্যাটফর্মেও। আর তাই অভিনেত্রীকে নিয়ে বেশ মাতামাতি সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
বাংলা টেলিভিশনের 'সবথেকে কাঙ্ক্ষিত মুখ' হিসেবে নির্বাচিত হয়ে ঠিক যতটা আনন্দ পেয়েছেন, ততটাই অবাক হয়েছেন। উষসীর কাছে এ এক ‘স্বপ্নের মত’। ২০১৯ এ জি বাংলা সোনার সংসারের সেরা নায়িকার সম্মান পেয়েও এরকমই অনুভুতি হয়েছিল বলে জানিয়েছেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5বাংলা টেলিভিশনের 'সবথেকে কাঙ্ক্ষিত মুখ' হিসেবে নির্বাচিত হয়ে ঠিক যতটা আনন্দ পেয়েছেন, ততটাই অবাক হয়েছেন। উষসীর কাছে এ এক ‘স্বপ্নের মত’। ২০১৯ এ জি বাংলা সোনার সংসারের সেরা নায়িকার সম্মান পেয়েও এরকমই অনুভুতি হয়েছিল বলে জানিয়েছেন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
অভিনেত্রী হিসেবে তো নিজের নাম করে ফেলেছেন। তা উষসীর মনের মানুষটা কে? আপাতত এই প্রশ্নই ঘোরাফেরা করছে নেটনাগরিকদের মনে। আর সে কথার জবাব নিজেই দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের ‘প্রিয় সঙ্গী’র পরিচয় ফাঁস করেছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5অভিনেত্রী হিসেবে তো নিজের নাম করে ফেলেছেন। তা উষসীর মনের মানুষটা কে? আপাতত এই প্রশ্নই ঘোরাফেরা করছে নেটনাগরিকদের মনে। আর সে কথার জবাব নিজেই দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নিজের ‘প্রিয় সঙ্গী’র পরিচয় ফাঁস করেছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
কে সে? উষসী জানিয়েছেন আপাতত কাজ অর্থাৎ কেরিয়ারই তাঁর প্রিয় সঙ্গী। সেটাতেই মন দিতে চান তিনি। অনেক স্বপ্ন আছে থাংর। তাই আগামী কয়েকটা বছর অন্তত কাজের বাইরে কোনও দিকেই তাকাতে রাজি নন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5কে সে? উষসী জানিয়েছেন আপাতত কাজ অর্থাৎ কেরিয়ারই তাঁর প্রিয় সঙ্গী। সেটাতেই মন দিতে চান তিনি। অনেক স্বপ্ন আছে থাংর। তাই আগামী কয়েকটা বছর অন্তত কাজের বাইরে কোনও দিকেই তাকাতে রাজি নন অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম)
আপাতত লকডাউন কাটছে বাড়িতে বসে। বন্ধুদের সঙ্গে পার্টি করা, লং ড্রাইভ মিস করলেও, বাড়িতেই নিজের একটা কমফোর্ট জোন তৈরি করে নিয়েছেন। যদিও বন্ধু-বান্ধবদের ডেকে নিয়ে বাড়িতে দেদার আড্ডা এখনও চলছে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/5আপাতত লকডাউন কাটছে বাড়িতে বসে। বন্ধুদের সঙ্গে পার্টি করা, লং ড্রাইভ মিস করলেও, বাড়িতেই নিজের একটা কমফোর্ট জোন তৈরি করে নিয়েছেন। যদিও বন্ধু-বান্ধবদের ডেকে নিয়ে বাড়িতে দেদার আড্ডা এখনও চলছে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি