বাংলা নিউজ > ছবিঘর > একসময় মনে করা হত ‘জবা’ করতে পারে না এমন কোনও কাজ নেই! তা এখন কী করছেন অভিনেত্রী

একসময় মনে করা হত ‘জবা’ করতে পারে না এমন কোনও কাজ নেই! তা এখন কী করছেন অভিনেত্রী

  • চলুন একটু ঢুঁ মেরে আসা যাক অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে। 
‘কে আপন কে পর’ ধারাবাহিকের ‘জবা’কে নিশ্চয়ই ভুলে যাননি আপনারা! কম ট্রোলিং হয়নি জবার ওরফে পল্লবীকে নিয়ে। যদিও বেশ জনপ্রিয় ছিল ধারাবহিকটি। শেষের দিকে TRP কমলেও, দর্শকমনে জায়গা করেছিল জবা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6‘কে আপন কে পর’ ধারাবাহিকের ‘জবা’কে নিশ্চয়ই ভুলে যাননি আপনারা! কম ট্রোলিং হয়নি জবার ওরফে পল্লবীকে নিয়ে। যদিও বেশ জনপ্রিয় ছিল ধারাবহিকটি। শেষের দিকে TRP কমলেও, দর্শকমনে জায়গা করেছিল জবা। (ছবি-ইনস্টাগ্রাম)
২০২০-র ২৭ ডিসেম্বর শেষ হয়েছে এই ধারাবাহিক। ছ’মাসের কিছু বেশি সময় ধরে অনস্ক্রিন দেখা যাচ্ছে না পল্লবীকে। পাঠক মনে প্রশ্ন জাগতে পারে কী করছেন তিনি? চলুন একবার সে ব্যাপারেই একটু খোঁজ খবর নিয়ে নেওয়া যাক! (ছবি-ইনস্টাগ্রাম)
2/6২০২০-র ২৭ ডিসেম্বর শেষ হয়েছে এই ধারাবাহিক। ছ’মাসের কিছু বেশি সময় ধরে অনস্ক্রিন দেখা যাচ্ছে না পল্লবীকে। পাঠক মনে প্রশ্ন জাগতে পারে কী করছেন তিনি? চলুন একবার সে ব্যাপারেই একটু খোঁজ খবর নিয়ে নেওয়া যাক! (ছবি-ইনস্টাগ্রাম)
ধারাবাহিক শেষ হলেও এখনও জবা নামেই তিনি পরিচিত। আপাতত নিজের লুক নিয়ে তাই অক্সপেরিমেন্ট করছেন অভিনেত্রী। নিজের ফিটনেসের উপর জোর দিচ্ছেন। নিজেকে গ্রুম করছেন। নিয়ম করে যাচ্ছেন কমপ্লেক্সের জিমে। ফিট থাকা, রোগা হওয়া, হেলদি ডায়েট মেনটেন করে চলাটাই তাঁর লক্ষ্য। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6ধারাবাহিক শেষ হলেও এখনও জবা নামেই তিনি পরিচিত। আপাতত নিজের লুক নিয়ে তাই অক্সপেরিমেন্ট করছেন অভিনেত্রী। নিজের ফিটনেসের উপর জোর দিচ্ছেন। নিজেকে গ্রুম করছেন। নিয়ম করে যাচ্ছেন কমপ্লেক্সের জিমে। ফিট থাকা, রোগা হওয়া, হেলদি ডায়েট মেনটেন করে চলাটাই তাঁর লক্ষ্য। (ছবি-ইনস্টাগ্রাম)
যদিও এখনও হাত দেননি নতুন কোনও কাজে। স্টার জলসার এই ধারাবাহিকে দেখানো হয়েছে ১৫০০-র বেশি পর্ব। এখনও চ্যানেলের সাথেই তিনি চুক্তিবদ্ধ। তাই নতুন কোনও কাজ শুরু করতে পারবেন না। 
4/6যদিও এখনও হাত দেননি নতুন কোনও কাজে। স্টার জলসার এই ধারাবাহিকে দেখানো হয়েছে ১৫০০-র বেশি পর্ব। এখনও চ্যানেলের সাথেই তিনি চুক্তিবদ্ধ। তাই নতুন কোনও কাজ শুরু করতে পারবেন না। 
ইন্ডাস্ট্রি-তে বন্ধু হাতে গোনা। তারওপর লকডাউন। বাড়িতে দাদা, বৌদি আর তাঁদের দুই মেয়ে রয়েছে। একজন সাড়ে তিন বছরের। আর একজনের বয়স মাত্র তিন মাস। ফলে ছোটদের সুরক্ষার কথা ভেবে খুব একটা বাড়ির বাইরে পা রাখেন না। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6ইন্ডাস্ট্রি-তে বন্ধু হাতে গোনা। তারওপর লকডাউন। বাড়িতে দাদা, বৌদি আর তাঁদের দুই মেয়ে রয়েছে। একজন সাড়ে তিন বছরের। আর একজনের বয়স মাত্র তিন মাস। ফলে ছোটদের সুরক্ষার কথা ভেবে খুব একটা বাড়ির বাইরে পা রাখেন না। (ছবি-ইনস্টাগ্রাম)
এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘রান্না করছি প্রচুর। আর টিভি দেখেও অনেকটা সময় কাটছে। এক একদিন হয়তো দুটো করে সিনেমা দেখলাম। ‘ফ্যামিলি ম্যান ২’ দেখলাম। হটস্টারে ‘লুকা’ দেখলাম।’’ (ছবি-ইনস্টাগ্রাম)
6/6এক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‘রান্না করছি প্রচুর। আর টিভি দেখেও অনেকটা সময় কাটছে। এক একদিন হয়তো দুটো করে সিনেমা দেখলাম। ‘ফ্যামিলি ম্যান ২’ দেখলাম। হটস্টারে ‘লুকা’ দেখলাম।’’ (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি