বাড়ি > ছবিঘর > স্পষ্ট অঙ্কিতার বেবি বাম্প, মন ভালো রাখতে অভিনেত্রীর ভরসা ইউকেলেলে

স্পষ্ট অঙ্কিতার বেবি বাম্প, মন ভালো রাখতে অভিনেত্রীর ভরসা ইউকেলেলে

  • গত মাসে মাদার্স ডে'র দিন মা হতে চলার সুখবরটা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অঙ্কিতা। এবার সামনে এল নায়িকার বেবি বাম্পের ছবি। 
গত মাসে মাতৃত্ব দিবসের দিনই মা হতে চলার সুখবর দিয়েছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা অঙ্কিতা পাল মজুমদার। আর রবিবার নিজের বেবি বাম্পের ছবির সামনে আনলেন অভিনেত্রী। (ছবি সৌজন্যে-ফেসুবক) 
1/9গত মাসে মাতৃত্ব দিবসের দিনই মা হতে চলার সুখবর দিয়েছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা অঙ্কিতা পাল মজুমদার। আর রবিবার নিজের বেবি বাম্পের ছবির সামনে আনলেন অভিনেত্রী। (ছবি সৌজন্যে-ফেসুবক) 
পরনে আকাশি রঙের টি-শার্ট ও প্যান্ট, হাতে ইউকেলেলে-খোশমেজাজে পোজ দিতে দেখা গেল অঙ্কিতাকে। গর্ভবতী অঙ্কিতার সৌন্দর্যের আভা যেন আরও কয়েকগুণ বেড়ে গিয়েছে। বেশ নজর কাড়ল অভিনেত্রীর মাথার বো-হেয়ার ব্যান্ড। (ছবি-ফেসবুক) 
2/9পরনে আকাশি রঙের টি-শার্ট ও প্যান্ট, হাতে ইউকেলেলে-খোশমেজাজে পোজ দিতে দেখা গেল অঙ্কিতাকে। গর্ভবতী অঙ্কিতার সৌন্দর্যের আভা যেন আরও কয়েকগুণ বেড়ে গিয়েছে। বেশ নজর কাড়ল অভিনেত্রীর মাথার বো-হেয়ার ব্যান্ড। (ছবি-ফেসবুক) 
করোনা সংকট, আমফান সব মিলিয়ে একরাশ মন খারাপ জমাট বেঁধেছে অঙ্কিতার মনে। এর মাঝেই ইউকেলের বাজিয়েই বোধহয় মন ভালো রাখবার রসদ খুঁজছেন অঙ্কিতা। তিনি এই ছবিগুলো ফেসবুকের দেওয়ালে শেয়ার করে লেখেন, ‘আজ মনটা অল্প ভালো আছে’। (ছবি-ফেসুবক) 
3/9করোনা সংকট, আমফান সব মিলিয়ে একরাশ মন খারাপ জমাট বেঁধেছে অঙ্কিতার মনে। এর মাঝেই ইউকেলের বাজিয়েই বোধহয় মন ভালো রাখবার রসদ খুঁজছেন অঙ্কিতা। তিনি এই ছবিগুলো ফেসবুকের দেওয়ালে শেয়ার করে লেখেন, ‘আজ মনটা অল্প ভালো আছে’। (ছবি-ফেসুবক) 
গত মাসে নিজের হাতে আঁকা এই ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় মা হতে চলার সুখবর জানিয়েছিলেন অঙ্কিতা। আপতত ছ মাসের অন্তঃসত্ত্বা নায়িকা। গুয়াহাটি স্বামীর সঙ্গে রয়েছেন অভিনেত্রী। (ছবি-ফেসবুক)
4/9গত মাসে নিজের হাতে আঁকা এই ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় মা হতে চলার সুখবর জানিয়েছিলেন অঙ্কিতা। আপতত ছ মাসের অন্তঃসত্ত্বা নায়িকা। গুয়াহাটি স্বামীর সঙ্গে রয়েছেন অভিনেত্রী। (ছবি-ফেসবুক)
গত বছর জানুয়ারি মাসেই সৌমিত্র পালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় এই নায়িকা। বছর ঘুরতে ঘুরতেই এবার সৌমিত্র-অঙ্কিতার সংসারে আসছে নতুন অতিথি। (ছবি-ফেসবুক)
5/9গত বছর জানুয়ারি মাসেই সৌমিত্র পালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় এই নায়িকা। বছর ঘুরতে ঘুরতেই এবার সৌমিত্র-অঙ্কিতার সংসারে আসছে নতুন অতিথি। (ছবি-ফেসবুক)
সেপ্টেম্বর মাসেই অঙ্কিতা-সৌমিত্র পরিবারে নতুন সদস্য আসছে ফেসবুক পোস্টে জানিয়েছেন জড়োয়ার ঝুমকো খ্যাত এই অভিনেত্রী। (ছবি-ফেসবুক)
6/9সেপ্টেম্বর মাসেই অঙ্কিতা-সৌমিত্র পরিবারে নতুন সদস্য আসছে ফেসবুক পোস্টে জানিয়েছেন জড়োয়ার ঝুমকো খ্যাত এই অভিনেত্রী। (ছবি-ফেসবুক)
প্রেগন্যান্সির এই সময়টায় স্বামী ভীষণ খেয়াল রাখছে অঙ্কিতার। তাঁর কথায়,চারিদিকে করোনা নিয়ে যা ঘটছে তাতে প্রথম দিকটায় একটু অসুবিধায় পড়েছিলেন,কিন্তু এখন অনেকটাই সামলে নিয়েছেন নিজেকে। (ছবি-ফেসবুক)
7/9প্রেগন্যান্সির এই সময়টায় স্বামী ভীষণ খেয়াল রাখছে অঙ্কিতার। তাঁর কথায়,চারিদিকে করোনা নিয়ে যা ঘটছে তাতে প্রথম দিকটায় একটু অসুবিধায় পড়েছিলেন,কিন্তু এখন অনেকটাই সামলে নিয়েছেন নিজেকে। (ছবি-ফেসবুক)
আগামী একবছর অভিনয় থেকে বিরতি নিচ্ছেন অঙ্কিতা,তেমনটাই খবর। তারপর আবার ফিরে আসবেন। বিয়ের পরও সংসার সামলানোর পাশাপাশি অভিনয় চালিয়ে গিয়েছেন তিনি। তবে এখন দায়িত্ব আরও বাড়ছে। তাই এই অল্প বিরাম।(ছবি-ফেবুসক)
8/9আগামী একবছর অভিনয় থেকে বিরতি নিচ্ছেন অঙ্কিতা,তেমনটাই খবর। তারপর আবার ফিরে আসবেন। বিয়ের পরও সংসার সামলানোর পাশাপাশি অভিনয় চালিয়ে গিয়েছেন তিনি। তবে এখন দায়িত্ব আরও বাড়ছে। তাই এই অল্প বিরাম।(ছবি-ফেবুসক)
জড়োয়ার ঝুমকো, ভূমিকন্যার পাশাপাশি চারদিকের গল্প,কলকাতায় কোহিনূরের মতো বাংলা ছবিতেও অভিনয় করেছেন অঙ্কিতা। (ছবি-ফেসবুক)
9/9জড়োয়ার ঝুমকো, ভূমিকন্যার পাশাপাশি চারদিকের গল্প,কলকাতায় কোহিনূরের মতো বাংলা ছবিতেও অভিনয় করেছেন অঙ্কিতা। (ছবি-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি