বাড়ি > ছবিঘর > মেয়ের মা হলেন টলিগঞ্জের এই জনপ্রিয় অভিনেত্রী, সামনে আনলেন সন্তানের প্রথম ঝলক

মেয়ের মা হলেন টলিগঞ্জের এই জনপ্রিয় অভিনেত্রী, সামনে আনলেন সন্তানের প্রথম ঝলক

  • কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় নায়িকা অঙ্কিতা মজুমদার। মা-মেয়ে দুজনেই সুস্থ রয়েছেন, বলে ফেসবুকে পোস্ট করেন নায়িকা। 
মাতৃ দিবসের দিনেই অনুরাগীদের সুখবরটা প্রথম জানিয়েছিলেন । মাসখানেকের মাথায় সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন বেবি বাম্পের ছবিও । আর এবার অবশেষে মাতৃত্বের স্বাদ পেলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা মজুমদার পাল । 
1/7মাতৃ দিবসের দিনেই অনুরাগীদের সুখবরটা প্রথম জানিয়েছিলেন । মাসখানেকের মাথায় সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন বেবি বাম্পের ছবিও । আর এবার অবশেষে মাতৃত্বের স্বাদ পেলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী অঙ্কিতা মজুমদার পাল । 
গুয়াহাটির এক নার্সিং হোমে সোমবার সকাল সাড়ে দশটায় নিজের রাজকন্যার জন্ম দিয়েছেন অঙ্কিতা। মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন বলে ফেসবুক পোস্টে জানিয়েছেন অঙ্কিতা। স্বামীর হাত ধরে রয়েছে মেয়ে, এমন একটি ছবিও নায়িকা পোস্ট করেন ফেসবুক।  
2/7গুয়াহাটির এক নার্সিং হোমে সোমবার সকাল সাড়ে দশটায় নিজের রাজকন্যার জন্ম দিয়েছেন অঙ্কিতা। মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন বলে ফেসবুক পোস্টে জানিয়েছেন অঙ্কিতা। স্বামীর হাত ধরে রয়েছে মেয়ে, এমন একটি ছবিও নায়িকা পোস্ট করেন ফেসবুক।  
নিজের পোস্টে নবাগতা কন্যার জবানিতে লেখেন , ' হ্যালো পৃথিবী , আমার মা আমায় বললো তোমাদের জানাতে আমি এসে গিয়েছি । আসলে মা তো এখন খুব ক্লান্ত । নার্স দিদি বলেছে আমি নাকি খুব সুন্দর একটা ফুটফুটে মেয়ে হয়ে পৃথিবীতে এসেছি । এখন আশপাশের সমস্ত কিছুর সাথে আমি মানিয়ে নেওয়ার চেষ্টা করছি '। (ছবি সৌজন্যে-ফেসবুক)
3/7নিজের পোস্টে নবাগতা কন্যার জবানিতে লেখেন , ' হ্যালো পৃথিবী , আমার মা আমায় বললো তোমাদের জানাতে আমি এসে গিয়েছি । আসলে মা তো এখন খুব ক্লান্ত । নার্স দিদি বলেছে আমি নাকি খুব সুন্দর একটা ফুটফুটে মেয়ে হয়ে পৃথিবীতে এসেছি । এখন আশপাশের সমস্ত কিছুর সাথে আমি মানিয়ে নেওয়ার চেষ্টা করছি '। (ছবি সৌজন্যে-ফেসবুক)
অঙ্কিতার পোস্ট থেকেই জানা গিয়েছে ছোট্ট নবাগতার ওজন হয়েছে ২.৭ কিলো । অন্তঃসত্ত্বা অবস্থায় নিজের নানান মুডের ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করতেন অঙ্কিতা। (ছবি- ফেসবুক)
4/7অঙ্কিতার পোস্ট থেকেই জানা গিয়েছে ছোট্ট নবাগতার ওজন হয়েছে ২.৭ কিলো । অন্তঃসত্ত্বা অবস্থায় নিজের নানান মুডের ছবি সোশ্যাল মিডিয়া পোস্ট করতেন অঙ্কিতা। (ছবি- ফেসবুক)
গত বছর জানুয়ারি মাসেই সৌমিত্র পালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় এই নায়িকা। বছর ঘুরতে ঘুরতেই এবার সৌমিত্র-অঙ্কিতার সংসারে এল নতুন অতিথি।প্রেগন্যান্সির সময়ে যথেষ্ট যত্ন নিয়েছিলেন সৌমিত্র বলে জানিয়েছিলেন অঙ্কিতা । (ছবি-ফেসবুক)
5/7গত বছর জানুয়ারি মাসেই সৌমিত্র পালের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন বাংলা টেলিভিশনের জনপ্রিয় এই নায়িকা। বছর ঘুরতে ঘুরতেই এবার সৌমিত্র-অঙ্কিতার সংসারে এল নতুন অতিথি।প্রেগন্যান্সির সময়ে যথেষ্ট যত্ন নিয়েছিলেন সৌমিত্র বলে জানিয়েছিলেন অঙ্কিতা । (ছবি-ফেসবুক)
আপাতত স্বামীর সাথে গুয়াহাটিতেই থাকবেন তিনি । কাজ থেকে সাময়িক বিরতি নেওয়ার কথা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। (ছবি সৌজন্যে-ফেসুবক)
6/7আপাতত স্বামীর সাথে গুয়াহাটিতেই থাকবেন তিনি । কাজ থেকে সাময়িক বিরতি নেওয়ার কথা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী। (ছবি সৌজন্যে-ফেসুবক)
টেলিপাড়ার অতি পরিচিত মুখ অঙ্কিতা জড়োয়ার ঝুমকো, ভূমিকন্যার পাশাপাশি চারদিকের গল্প,কলকাতায় কোহিনূরের মতো বাংলা ছবিতেও অভিনয় করেছেন অঙ্কিতা।(ছবি-ফেসবুক)
7/7টেলিপাড়ার অতি পরিচিত মুখ অঙ্কিতা জড়োয়ার ঝুমকো, ভূমিকন্যার পাশাপাশি চারদিকের গল্প,কলকাতায় কোহিনূরের মতো বাংলা ছবিতেও অভিনয় করেছেন অঙ্কিতা।(ছবি-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি