বাংলা নিউজ > ছবিঘর > Best Mobile Plan: সবচেয়ে বেশি সুবিধা কে দেয়? Jio, Airtel নাকি Vi?

Best Mobile Plan: সবচেয়ে বেশি সুবিধা কে দেয়? Jio, Airtel নাকি Vi?

  • চলবে ৩ মাস। এমনই প্ল্যান রয়েছে দেশের তিন টেলিকম সংস্থারই।
৪০০ টাকারও কমের প্ল্যান। তাতেই চলবে ৩ মাস। এমনই প্ল্যান রয়েছে দেশের তিন টেলিকম সংস্থারই। তবে সবচেয়ে বেশি সুবিধা কোন সংস্থা দেয়? জিও, ভোডাফোন-আইডিয়া নাকি এয়ারটেল? জেনে নিন। ছবি : জিও, এয়ারটেল, ভোডাফোন-আইডিয়া (Jio, Airtel, Vi)
1/4৪০০ টাকারও কমের প্ল্যান। তাতেই চলবে ৩ মাস। এমনই প্ল্যান রয়েছে দেশের তিন টেলিকম সংস্থারই। তবে সবচেয়ে বেশি সুবিধা কোন সংস্থা দেয়? জিও, ভোডাফোন-আইডিয়া নাকি এয়ারটেল? জেনে নিন। ছবি : জিও, এয়ারটেল, ভোডাফোন-আইডিয়া (Jio, Airtel, Vi)
ভোডাফোন-আইডিয়ার ৩৭৯ টাকার প্ল্যান: ভোডাফোন-আইডিয়ার(Vi) এই প্ল্যানের মেয়াদ ৮৪ দিন। মোট ৬ জিবি ডেটা পাবেন। ভি সিনেমা এবং টিভির বিনামূল্যে অ্যাক্সেস পাবেন। আনলিমিটেড কলিং এবং সাপ্তাহিক ডেটা রোলওভার, বিঞ্জ অল নাইট সহ মোট ১০০০টি এসএমএস পাবেন। ছবি : ভি (Vi)
2/4ভোডাফোন-আইডিয়ার ৩৭৯ টাকার প্ল্যান: ভোডাফোন-আইডিয়ার(Vi) এই প্ল্যানের মেয়াদ ৮৪ দিন। মোট ৬ জিবি ডেটা পাবেন। ভি সিনেমা এবং টিভির বিনামূল্যে অ্যাক্সেস পাবেন। আনলিমিটেড কলিং এবং সাপ্তাহিক ডেটা রোলওভার, বিঞ্জ অল নাইট সহ মোট ১০০০টি এসএমএস পাবেন। ছবি : ভি (Vi)
এয়ারটেলের ৩৭৯ টাকার প্ল্যান: এয়ারটেলেরও এই একই দামের একটি প্রিপেইড প্ল্যান রয়েছে। এক্ষেত্রেও মোট ডেটা ৬ জিবি। আগের মতোই ৮৪ দিনের ভ্যালিডিটি। এই প্ল্যানে আনলিমিটেড কলিং এবং ৯০০টি এসএমএস পাবেন। এছাড়া আমাজন প্রাইম ভিডিয়োর মোবাইল এডিশনের ফ্রি ট্রায়াল, ফ্রি হ্যালো টিউনস এবং উইঙ্ক মিউজিক-এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন। ছবি : এয়ারটেল  (Airtel)
3/4এয়ারটেলের ৩৭৯ টাকার প্ল্যান: এয়ারটেলেরও এই একই দামের একটি প্রিপেইড প্ল্যান রয়েছে। এক্ষেত্রেও মোট ডেটা ৬ জিবি। আগের মতোই ৮৪ দিনের ভ্যালিডিটি। এই প্ল্যানে আনলিমিটেড কলিং এবং ৯০০টি এসএমএস পাবেন। এছাড়া আমাজন প্রাইম ভিডিয়োর মোবাইল এডিশনের ফ্রি ট্রায়াল, ফ্রি হ্যালো টিউনস এবং উইঙ্ক মিউজিক-এর ফ্রি সাবস্ক্রিপশন পাবেন। ছবি : এয়ারটেল  (Airtel)
জিওর ৩২৯ টাকার প্ল্যান: এগুলির মধ্যে রিলায়েন্স জিও-র প্ল্যান সবচেয়ে সস্তা। এদিকে সুবিধা প্রায় একই। এই প্ল্যানেও ৮৪ দিনের ভ্যালিডিটি। এতেও গ্রাহকদের মোট ৬ জিবি ডেটা দেওয়া হয়। ডেটা ব্যবহারের উপর কোন দৈনিক সীমা নেই। প্ল্যানে আনলিমিটেড কলিং এবং মোট ১০০০টি এসএমএস দেওয়া হয়। এছাড়া জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হয়। ছবি : জিও (Jio)
4/4জিওর ৩২৯ টাকার প্ল্যান: এগুলির মধ্যে রিলায়েন্স জিও-র প্ল্যান সবচেয়ে সস্তা। এদিকে সুবিধা প্রায় একই। এই প্ল্যানেও ৮৪ দিনের ভ্যালিডিটি। এতেও গ্রাহকদের মোট ৬ জিবি ডেটা দেওয়া হয়। ডেটা ব্যবহারের উপর কোন দৈনিক সীমা নেই। প্ল্যানে আনলিমিটেড কলিং এবং মোট ১০০০টি এসএমএস দেওয়া হয়। এছাড়া জিও অ্যাপের ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হয়। ছবি : জিও (Jio)
অন্য গ্যালারিগুলি