বাংলা নিউজ > ছবিঘর > ‘ভাগ্যলক্ষ্মী’ প্রীতিকে সঙ্গে নিয়ে জন্মদিন উদযাপন করলেন রাহুল, রইল সেরা মুহূর্ত

‘ভাগ্যলক্ষ্মী’ প্রীতিকে সঙ্গে নিয়ে জন্মদিন উদযাপন করলেন রাহুল, রইল সেরা মুহূর্ত

  • আরও একটা বসন্ত পার করে ফেললেন রাহুল মজুমদার। করোনা আবহে পরিবার আর প্রিয়জনদের নিয়েই কাটালেন বিশেষ এই দিনটা। 
বুধবার ছিল বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রাহুল মজুমদারের জন্মদিন। করোনার জেরে জন্মদিনে বড় কোনও সেলিব্রেশন না করতে পারলেও এদিনটা পরিবারের সঙ্গেই কাটালেন অভিনেতা। 
1/6বুধবার ছিল বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রাহুল মজুমদারের জন্মদিন। করোনার জেরে জন্মদিনে বড় কোনও সেলিব্রেশন না করতে পারলেও এদিনটা পরিবারের সঙ্গেই কাটালেন অভিনেতা। 
রাহুলের জন্মদিনটা স্পেশ্যাল করে তুলতে কোনও খামতি রাখেননি তাঁর ভাগ্যলক্ষ্মী অর্থাত্ অভিনেত্রী প্রীতি বিশ্বাস। সেই মিষ্টি মুহূর্ত সোশ্যাল মিডিয়া ভাগ করে নিয়েছেন রাহুল। 
2/6রাহুলের জন্মদিনটা স্পেশ্যাল করে তুলতে কোনও খামতি রাখেননি তাঁর ভাগ্যলক্ষ্মী অর্থাত্ অভিনেত্রী প্রীতি বিশ্বাস। সেই মিষ্টি মুহূর্ত সোশ্যাল মিডিয়া ভাগ করে নিয়েছেন রাহুল। 
মাঝ রাতে সপরিবারে কেক কেটে হয় বার্থ ডে উদযাপন। ভাগ্যলক্ষ্মী শেষ হওয়ার পর আপতত টেলিভিশন থেকে দিন কয়েকের ছুটি নিয়েছেন রাহুল। 
3/6মাঝ রাতে সপরিবারে কেক কেটে হয় বার্থ ডে উদযাপন। ভাগ্যলক্ষ্মী শেষ হওয়ার পর আপতত টেলিভিশন থেকে দিন কয়েকের ছুটি নিয়েছেন রাহুল। 
ফেসবুকে রাহুলকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে প্রীতি লেখেন- শুভ জন্মদিন আমার মনের রাজা। আমার স্বপ্নের পুরুষ, আমার আজীবনের ভালোবাসা। 
4/6ফেসবুকে রাহুলকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে প্রীতি লেখেন- শুভ জন্মদিন আমার মনের রাজা। আমার স্বপ্নের পুরুষ, আমার আজীবনের ভালোবাসা। 
স্ত্রীর এই ভালোবাসায় আপ্লুত রাহুল। সোশ্যাল মিডিয়ায় প্রীতিকে এই সারপ্রাইজের জন্য ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি। রাহুল ছুটিতে থাকলেও প্রীতি কিন্তু মেগায় ফিরেছেন। আপতত শ্রীময়ী ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। 
5/6স্ত্রীর এই ভালোবাসায় আপ্লুত রাহুল। সোশ্যাল মিডিয়ায় প্রীতিকে এই সারপ্রাইজের জন্য ধন্যবাদ জানাতে ভোলেননি তিনি। রাহুল ছুটিতে থাকলেও প্রীতি কিন্তু মেগায় ফিরেছেন। আপতত শ্রীময়ী ধারাবাহিকে দেখা যাচ্ছে তাঁকে। 
২০২০-র ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাধা পড়েন রাহুল-প্রীতি। মাসখানেক আগেই ধুমধাম করে বিবাহবার্ষিকীও পালন করেছিলেন এই জুটি। (সৌজন্যে-ফেসবুক)
6/6২০২০-র ফেব্রুয়ারি মাসে সাত পাকে বাধা পড়েন রাহুল-প্রীতি। মাসখানেক আগেই ধুমধাম করে বিবাহবার্ষিকীও পালন করেছিলেন এই জুটি। (সৌজন্যে-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি