বাংলা নিউজ > ছবিঘর > বাদ পড়বার জল্পনায় জল, কপিল শর্মার শো'তে ফিরলেন মাদককাণ্ডে জামিনে মুক্ত ভারতী

বাদ পড়বার জল্পনায় জল, কপিল শর্মার শো'তে ফিরলেন মাদককাণ্ডে জামিনে মুক্ত ভারতী

  • বিরতির পর কপিল শর্মার শো'তে ফিরলেন ‘লাফটার কুইন’ ভারতী। 
অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে মাদকযোগের তদন্ত চালাচ্ছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গত ২১ নভেম্বর কমেডিয়ান ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বোচিয়ার চারটি ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে নিষিদ্ধ মাদক উদ্ধার করে এনসিবি। সেই মুহূর্তের তাঁদের আটক করা হয়, এবং এরপর সন্ধ্যায় গ্রেফতার হন ভারতী। রাতে এনসিবির জালে আসে হর্ষ। 
1/7অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডে মাদকযোগের তদন্ত চালাচ্ছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। গত ২১ নভেম্বর কমেডিয়ান ভারতী সিং ও তাঁর স্বামী হর্ষ লিম্বোচিয়ার চারটি ফ্ল্যাটে তল্লাশি চালিয়ে নিষিদ্ধ মাদক উদ্ধার করে এনসিবি। সেই মুহূর্তের তাঁদের আটক করা হয়, এবং এরপর সন্ধ্যায় গ্রেফতার হন ভারতী। রাতে এনসিবির জালে আসে হর্ষ। 
গ্রেফতারির পর গুজব রটে যায়, এবার কপিল শর্মার শো থেকে বাদ পড়ছেন ভারতী। গত ২৩ নভেম্বর জামিনে ছাড়া পাওয়ার পরেও এতদিন কপিশের শো থেকে দূরেই ছিলেন ভারতী। তবে অবশেষে ফিরলেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/7গ্রেফতারির পর গুজব রটে যায়, এবার কপিল শর্মার শো থেকে বাদ পড়ছেন ভারতী। গত ২৩ নভেম্বর জামিনে ছাড়া পাওয়ার পরেও এতদিন কপিশের শো থেকে দূরেই ছিলেন ভারতী। তবে অবশেষে ফিরলেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
কপিল শর্মা শো'তে একদম নতুন বউয়ের সাজে ধরা দিলেন ভারতী। লাল সালোয়ারে ঝলমল করলেন এই নামী কমেডিয়ান। হাতে মেহেন্দি, কানে লম্বা দুল-ভারতী নিজেই ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7কপিল শর্মা শো'তে একদম নতুন বউয়ের সাজে ধরা দিলেন ভারতী। লাল সালোয়ারে ঝলমল করলেন এই নামী কমেডিয়ান। হাতে মেহেন্দি, কানে লম্বা দুল-ভারতী নিজেই ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। (ছবি-ইনস্টাগ্রাম)
ছবির ক্যাপশনে ভারতী লেখেন- 'দুটি মনের মিলনের রঙ হল লাল। 
4/7ছবির ক্যাপশনে ভারতী লেখেন- 'দুটি মনের মিলনের রঙ হল লাল। 
শো থেকে ভারতীর বাদ পড়বার জল্পনা আগেই উড়িয়ে দিয়েছিলেন কপিলের পরিবারের অপর সদস্য ক্রুষ্ণা অভিষেক। তিনি বলেন- এমন কোনও কথা আমি শুনিনি বা আলোচনা হয়েছে বলে আমার জানা নেই। হ্যাঁ, কিছু কারণে গতকালের শ্যুটে ভারতী ছিল না'। 
5/7শো থেকে ভারতীর বাদ পড়বার জল্পনা আগেই উড়িয়ে দিয়েছিলেন কপিলের পরিবারের অপর সদস্য ক্রুষ্ণা অভিষেক। তিনি বলেন- এমন কোনও কথা আমি শুনিনি বা আলোচনা হয়েছে বলে আমার জানা নেই। হ্যাঁ, কিছু কারণে গতকালের শ্যুটে ভারতী ছিল না'। 
স্বল্প পরিমাণ গাঁজা উদ্ধার হওয়ায় মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালত আজ ১৫ হাজার টাকার পৃথক ব্যক্তিগত বন্ডে জামিনে মুক্তি দিয়েছিল হর্ষ ও ভারতীকে। তল্লাশির সময় ৮৬.৫ গ্রাম গাঁজা বাজেয়াপ্ত করা হয়েছে ভারতী-হর্ষের ফ্ল্যাট থেকে। যা মাদক আইনের আওতায় 'স্বল্প পরিমাণ' হিসেবে বিবেচিত হয়। এটি রাখার জন্য সর্বাধিক ছ'মাস জেল বা ১০,০০০ টাকা জরিমানা হতে পারে। বা জেল ও জরিমানা দুটোই হতে পারে। (PTI)
6/7স্বল্প পরিমাণ গাঁজা উদ্ধার হওয়ায় মুম্বইয়ের ম্যাজিস্ট্রেট আদালত আজ ১৫ হাজার টাকার পৃথক ব্যক্তিগত বন্ডে জামিনে মুক্তি দিয়েছিল হর্ষ ও ভারতীকে। তল্লাশির সময় ৮৬.৫ গ্রাম গাঁজা বাজেয়াপ্ত করা হয়েছে ভারতী-হর্ষের ফ্ল্যাট থেকে। যা মাদক আইনের আওতায় 'স্বল্প পরিমাণ' হিসেবে বিবেচিত হয়। এটি রাখার জন্য সর্বাধিক ছ'মাস জেল বা ১০,০০০ টাকা জরিমানা হতে পারে। বা জেল ও জরিমানা দুটোই হতে পারে। (PTI)
জামিনে মুক্তির পর দিব্বি খোশমেজাজাই পাওয়া যাচ্ছে ভারতী ও হর্ষকে। সম্প্রতি বন্ধু তথা সহকর্মী আদিত্য নারায়ণের রিসেপশনে চুটিয়ে নাচতে দেখা গিয়েছিল দুজনকে। কোরিওগ্রাফার বন্ধু পুনিত পাঠকের বিয়ের অনুষ্ঠানেও যোগ দিয়েছেন দুজনেই। 
7/7জামিনে মুক্তির পর দিব্বি খোশমেজাজাই পাওয়া যাচ্ছে ভারতী ও হর্ষকে। সম্প্রতি বন্ধু তথা সহকর্মী আদিত্য নারায়ণের রিসেপশনে চুটিয়ে নাচতে দেখা গিয়েছিল দুজনকে। কোরিওগ্রাফার বন্ধু পুনিত পাঠকের বিয়ের অনুষ্ঠানেও যোগ দিয়েছেন দুজনেই। 
অন্য গ্যালারিগুলি