বাংলা নিউজ > ছবিঘর > ৫০ ছুঁইছুই কাশ্মীরার বোল্ড লুকে কুপোকাত নেটদুনিয়া, এবার চড়বে বিগ বসের ঘরের পারদ

৫০ ছুঁইছুই কাশ্মীরার বোল্ড লুকে কুপোকাত নেটদুনিয়া, এবার চড়বে বিগ বসের ঘরের পারদ

  • দুই সন্তানের মা, জনপ্রিয় কমেডিয়ান ক্রুষ্ণা অভিষেকের পত্নী- কাশ্মীরা শাহর লাস্যময়ী অবতার সর্বদাই চর্চার বিষয়। এবার বিগ বসের ঘরের নতুন চ্যালেঞ্জার কাশ্মীরা। 
বয়স শুধুই একটা সংখ্যা মাত্র এই প্রবাদ বাক্যটা সঠিক প্রমাণ করেন কাশ্মীরা শাহ। কমেডিয়ান ক্রুষ্ণা অভিষেকের পত্নী তথা অভিনেত্রী কাশ্মীরার বয়স ৪৯, তবে তাঁর হটনেস দেখে তা বোঝা দায়! (ছবি-ইনস্টাগ্রাম) 
1/8বয়স শুধুই একটা সংখ্যা মাত্র এই প্রবাদ বাক্যটা সঠিক প্রমাণ করেন কাশ্মীরা শাহ। কমেডিয়ান ক্রুষ্ণা অভিষেকের পত্নী তথা অভিনেত্রী কাশ্মীরার বয়স ৪৯, তবে তাঁর হটনেস দেখে তা বোঝা দায়! (ছবি-ইনস্টাগ্রাম) 
বিগ বস সিজন ১৪-র নতুন টুইস্ট হিসাবে চলতি সিজনের ফাইনালিস্টদের চ্যালেঞ্জ জানাতে বিগ বসের ঘরের অভিজ্ঞ খিলাড়িরা প্রবেশ করেছেন। সেই তালিকায় রয়েছেন কাশ্মীরাও। স্বভাবতই এই সুপারহট অভিনেত্রীর আগমনে বিগ বসের ঘরের গ্ল্যামারের পারদ বেশ খানিকটা বে়ড়ে যাবে। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/8বিগ বস সিজন ১৪-র নতুন টুইস্ট হিসাবে চলতি সিজনের ফাইনালিস্টদের চ্যালেঞ্জ জানাতে বিগ বসের ঘরের অভিজ্ঞ খিলাড়িরা প্রবেশ করেছেন। সেই তালিকায় রয়েছেন কাশ্মীরাও। স্বভাবতই এই সুপারহট অভিনেত্রীর আগমনে বিগ বসের ঘরের গ্ল্যামারের পারদ বেশ খানিকটা বে়ড়ে যাবে। (ছবি-ইনস্টাগ্রাম) 
বিগ বস সিজন-১-এর প্রতিযোগী ছিলেন কাশ্মীরা। বিগ বসের ঘরে ৫১ দিন কাটানোর অভিজ্ঞতা রয়েছে তাঁর। রুবিনা,জসমিনদের যে বড়সড় টেক্কার মুখে ফেলবেন কাশ্মীরা তা বলাই বাহুল্য। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8বিগ বস সিজন-১-এর প্রতিযোগী ছিলেন কাশ্মীরা। বিগ বসের ঘরে ৫১ দিন কাটানোর অভিজ্ঞতা রয়েছে তাঁর। রুবিনা,জসমিনদের যে বড়সড় টেক্কার মুখে ফেলবেন কাশ্মীরা তা বলাই বাহুল্য। (ছবি-ইনস্টাগ্রাম)
গত বছরও বিগ বসের ঘরে ননদ আরতির সাপোর্টে হাজির হয়েছিলেন কাশ্মীরা। সেইসময়ই নিজের জাদুতে দর্শকদের মুগ্ধ করেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/8গত বছরও বিগ বসের ঘরে ননদ আরতির সাপোর্টে হাজির হয়েছিলেন কাশ্মীরা। সেইসময়ই নিজের জাদুতে দর্শকদের মুগ্ধ করেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম) 
 অউর পাপ্পু পাস হো গ্যায়া ছবির শ্যুটিংয়ে প্রথম পরিচয় ক্রুষ্ণা ও কাশ্মরীরার।সালটা ২০০৭। সেই সময় সদ্য ডিভোর্স হয়েছে নায়িকার। এরপরই ক্রুষ্ণার সঙ্গে প্রেমের বাঁধনে বাঁধা পড়েন কাশ্মীরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/8 অউর পাপ্পু পাস হো গ্যায়া ছবির শ্যুটিংয়ে প্রথম পরিচয় ক্রুষ্ণা ও কাশ্মরীরার।সালটা ২০০৭। সেই সময় সদ্য ডিভোর্স হয়েছে নায়িকার। এরপরই ক্রুষ্ণার সঙ্গে প্রেমের বাঁধনে বাঁধা পড়েন কাশ্মীরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
২০১২ সালে বিয়ের পর্ব সারেন ক্রুষ্ণা ও কাশ্মীরা। সাত বছরের সুখী দাম্পত্য জীবন তাঁদের।  ২০১৮ সালে সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা-মা হন তাঁরা। ক্রুষ্ণ-কাশ্মীরার দুই সন্তান রায়ান এবং কৃশান। 
6/8২০১২ সালে বিয়ের পর্ব সারেন ক্রুষ্ণা ও কাশ্মীরা। সাত বছরের সুখী দাম্পত্য জীবন তাঁদের।  ২০১৮ সালে সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের বাবা-মা হন তাঁরা। ক্রুষ্ণ-কাশ্মীরার দুই সন্তান রায়ান এবং কৃশান। 
কাশ্মীরার প্রথম স্বামী ছিলেন পরিচালক ব্রেড লিস্টরম্যান, নিজের বোল্ড লুকের জন্য হামেশাই প্রশংসিত হন কাশ্মীরা। এই বয়সেও যেমন টোনড বডি ধরে রেখেছেন কাশ্মীরা, তাতে হতবাক সকলেই। (ছবি-ইনস্টাগ্রাম) 
7/8কাশ্মীরার প্রথম স্বামী ছিলেন পরিচালক ব্রেড লিস্টরম্যান, নিজের বোল্ড লুকের জন্য হামেশাই প্রশংসিত হন কাশ্মীরা। এই বয়সেও যেমন টোনড বডি ধরে রেখেছেন কাশ্মীরা, তাতে হতবাক সকলেই। (ছবি-ইনস্টাগ্রাম) 
প্যায়ার তো হোনা হি থা, কহি প্যায়ার না হো যায়ে, হেরাফেরি, ইয়েস বসের মতো ছবিতে অভিনয় করেছেন কাশ্মীরা। সলমন খান ঘনিষ্ঠ বলেই পরিচিত তিনি। কহি প্যায়ার না হো যায়ে ছবিতে সলমনের দিদির চরিত্রে অভিনয় করেছিলেন কাশ্মীরা। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8প্যায়ার তো হোনা হি থা, কহি প্যায়ার না হো যায়ে, হেরাফেরি, ইয়েস বসের মতো ছবিতে অভিনয় করেছেন কাশ্মীরা। সলমন খান ঘনিষ্ঠ বলেই পরিচিত তিনি। কহি প্যায়ার না হো যায়ে ছবিতে সলমনের দিদির চরিত্রে অভিনয় করেছিলেন কাশ্মীরা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি