বাংলা নিউজ > ছবিঘর > প্রেমিকা জসমিন ভাসিনের জন্মদিনে মিষ্টি সারপ্রাইজ দিলেন আলি গোনি!

প্রেমিকা জসমিন ভাসিনের জন্মদিনে মিষ্টি সারপ্রাইজ দিলেন আলি গোনি!

  • সোমবার ২৮ জুন ৩১ বছরে পা রাখতে চলেছেন জসমিন ভসিন। 
‘বিগ বস’-এর ঘরে একসঙ্গে থাকতে থাকতে বিশেষ বন্ধু থেকে কখন যে একে-অপরকে মন দিয়ে ফেলেছেন তা নিজেরাও বোঝেননি। ‘বিগ বস ১৪’-র সবচেয়ে চর্চিত ও ভালোবাসায় ভরা জুটি ছিল আলি-জসমিন। নেট-দুনিয়ায় যাঁরা পরিচিত Jasly নামে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/5‘বিগ বস’-এর ঘরে একসঙ্গে থাকতে থাকতে বিশেষ বন্ধু থেকে কখন যে একে-অপরকে মন দিয়ে ফেলেছেন তা নিজেরাও বোঝেননি। ‘বিগ বস ১৪’-র সবচেয়ে চর্চিত ও ভালোবাসায় ভরা জুটি ছিল আলি-জসমিন। নেট-দুনিয়ায় যাঁরা পরিচিত Jasly নামে। (ছবি-ইনস্টাগ্রাম)
‘বিগ বস ১৪’-র ঘরে থাকতেই আলিকে জন্মদিনের উপহার হিসেবে একটি সাদা পুলওভার উপহার দিয়েছিলেন জসমিন। যেটা পরেই আলি জন্মদিনে কেক কেটেছিল। তা এবারে জসমিনের জন্মদিনে কী উপহার দেবেন আলি। আপাতত তা জানার জন্যই মুখিয়ে আছেন এই জুটির ভক্তরা। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5‘বিগ বস ১৪’-র ঘরে থাকতেই আলিকে জন্মদিনের উপহার হিসেবে একটি সাদা পুলওভার উপহার দিয়েছিলেন জসমিন। যেটা পরেই আলি জন্মদিনে কেক কেটেছিল। তা এবারে জসমিনের জন্মদিনে কী উপহার দেবেন আলি। আপাতত তা জানার জন্যই মুখিয়ে আছেন এই জুটির ভক্তরা। (ছবি-ইনস্টাগ্রাম)
রবিবারই জসমিনের সঙ্গে মুম্বই বিমানবন্দরের বাইরে দেখা মিলল আলির। দু'জনেই টুইনিং করে পরেছিলেন কালো টি-শার্ট। চোখে রোদ চশমা, পায়ে সাদা স্নিকার্স। জানা গিয়েছে, গোয়াতই হবে জসমিনের জন্মদিনের পার্টি। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5রবিবারই জসমিনের সঙ্গে মুম্বই বিমানবন্দরের বাইরে দেখা মিলল আলির। দু'জনেই টুইনিং করে পরেছিলেন কালো টি-শার্ট। চোখে রোদ চশমা, পায়ে সাদা স্নিকার্স। জানা গিয়েছে, গোয়াতই হবে জসমিনের জন্মদিনের পার্টি। (ছবি-ইনস্টাগ্রাম)
জসমিনের এই পোশাক পারফেক্ট এয়ারপোর্ট আউটফিট। ব্যাগি কালো টি-শার্ট ও কালো শর্টস পরেছিলেন অভিনেত্রী। চুল খোলাই রাখা ছিল। মুখের কালো মাস্কটি হাতে ধরা। বোঝা যাচ্ছে, ছবি তোলার জন্যই তা খোলা হয়েছে। ইজি টু গো আউটফিটে সকলের নজর কেড়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5জসমিনের এই পোশাক পারফেক্ট এয়ারপোর্ট আউটফিট। ব্যাগি কালো টি-শার্ট ও কালো শর্টস পরেছিলেন অভিনেত্রী। চুল খোলাই রাখা ছিল। মুখের কালো মাস্কটি হাতে ধরা। বোঝা যাচ্ছে, ছবি তোলার জন্যই তা খোলা হয়েছে। ইজি টু গো আউটফিটে সকলের নজর কেড়েছেন তিনি। (ছবি-ইনস্টাগ্রাম)
বিগ বসেই সোজাসাপটা জবাব দেওয়ার জন্য ‘মুখড়া’ ট্যাগ পেয়েছিলেন জসমিন। কিন্তু তাতে কখনই দমেননি। ২০১৯ সালে ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ ধারাবাহিক দিয়ে সকলের মন জয় করে নিয়েছিলেন। ‘নাগিন’, ‘দিল সে দিল তক’-এ তাঁর অভিনয় সকলের মন কেড়েছে। 
5/5বিগ বসেই সোজাসাপটা জবাব দেওয়ার জন্য ‘মুখড়া’ ট্যাগ পেয়েছিলেন জসমিন। কিন্তু তাতে কখনই দমেননি। ২০১৯ সালে ‘দিল তো হ্যাপি হ্যায় জি’ ধারাবাহিক দিয়ে সকলের মন জয় করে নিয়েছিলেন। ‘নাগিন’, ‘দিল সে দিল তক’-এ তাঁর অভিনয় সকলের মন কেড়েছে। 
অন্য গ্যালারিগুলি