বাংলা নিউজ > ছবিঘর > মোহরকে ছাপিয়ে গেল শ্রেষ্ঠা! বিরাট সাফল্য মধুরিমার ঝুলিতে

মোহরকে ছাপিয়ে গেল শ্রেষ্ঠা! বিরাট সাফল্য মধুরিমার ঝুলিতে

  • সৃজিতের ছবির নায়িকা হতে চলেছেন মধুরিমা, খবর ইন্ডাস্ট্রি সূত্রে। 
বাংলা টেলিভিশনের জনপ্রিয় খলনায়িকা মধুরিমা বসাক। বাস্তবে ভীষণ সুন্দরী আর মিষ্টি মনের এই কন্যে মোহরের শ্রেষ্ঠা কিংবা শ্রীময়ীর কিয়া হিসাবে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। ভিলেনের ভূমিকায় এতটাই সাবলীল মধুরিমা, যে সকলের অপছন্দের পাত্রী তিনি! (ছবি-ইনস্টাগ্রাম)
1/6বাংলা টেলিভিশনের জনপ্রিয় খলনায়িকা মধুরিমা বসাক। বাস্তবে ভীষণ সুন্দরী আর মিষ্টি মনের এই কন্যে মোহরের শ্রেষ্ঠা কিংবা শ্রীময়ীর কিয়া হিসাবে দর্শকদের প্রশংসা কুড়িয়েছেন। ভিলেনের ভূমিকায় এতটাই সাবলীল মধুরিমা, যে সকলের অপছন্দের পাত্রী তিনি! (ছবি-ইনস্টাগ্রাম)
তবে খলনায়িকা হিসাবে অভিনয় করতে গিয়ে ছোটপর্দায় টাইপ কাস্ট হয়ে যাচ্ছিলেন মধুরিমা।এবার বড় পর্দায় বড় ব্রেক পেতে চলেছেন তিনি। শ্রেষ্ঠা ভক্তদের জন্য দারুণ সুখবর রয়েছে। 
2/6তবে খলনায়িকা হিসাবে অভিনয় করতে গিয়ে ছোটপর্দায় টাইপ কাস্ট হয়ে যাচ্ছিলেন মধুরিমা।এবার বড় পর্দায় বড় ব্রেক পেতে চলেছেন তিনি। শ্রেষ্ঠা ভক্তদের জন্য দারুণ সুখবর রয়েছে। 
সব কিছু ঠিকঠাক থাকলে সৃজিত মুখোপাধ্যায়ের ছবির নায়িকা হতে চলেছেন মধুরিমা। যদিও রুপোলি পর্দায় আগেই ডেব্যিউ সেরে ফেলেছেন অভিনেত্রী। ব্রাত্য বসুর ডিকশনারি ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। 
3/6সব কিছু ঠিকঠাক থাকলে সৃজিত মুখোপাধ্যায়ের ছবির নায়িকা হতে চলেছেন মধুরিমা। যদিও রুপোলি পর্দায় আগেই ডেব্যিউ সেরে ফেলেছেন অভিনেত্রী। ব্রাত্য বসুর ডিকশনারি ছবিতে একটি ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে তাঁকে। 
চমকের শেষ এখানেই নয়, শোনা যাচ্ছে সৃজিতের ছবিতে অনিবার্ণ ভট্টাচার্যের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন মধুরিমা। 
4/6চমকের শেষ এখানেই নয়, শোনা যাচ্ছে সৃজিতের ছবিতে অনিবার্ণ ভট্টাচার্যের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন মধুরিমা। 
এই বিগ ব্রেক নিয়ে মধুরিমার বক্তব্য, প্রাথমিকভাবে কথা হয়েছে, তবে কিছুই চূড়ান্ত হয়নি। যদিও সূত্র বলছে সৃজিতের নায়িকা হিসাবে মধুরিমার চূড়ান্ত হয়ে গিয়েছে। মে মাসেই নাকি ছবির শ্যুটিংও শুরু হওয়ার কথা ছিল। 
5/6এই বিগ ব্রেক নিয়ে মধুরিমার বক্তব্য, প্রাথমিকভাবে কথা হয়েছে, তবে কিছুই চূড়ান্ত হয়নি। যদিও সূত্র বলছে সৃজিতের নায়িকা হিসাবে মধুরিমার চূড়ান্ত হয়ে গিয়েছে। মে মাসেই নাকি ছবির শ্যুটিংও শুরু হওয়ার কথা ছিল। 
ছবির শ্যুটিংয়ের জন্য লেখিকা তথা প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে আগাম ছুটির দরবারও করে রেখেছিলেন মধুরিমা। মঞ্জুরিও মিলেছিল। তবে করোনার জেরে আপতত শ্যুটিংয়ের কাজ পিছিয়ে গিয়েছে। 
6/6ছবির শ্যুটিংয়ের জন্য লেখিকা তথা প্রযোজক লীনা গঙ্গোপাধ্যায়ের কাছে আগাম ছুটির দরবারও করে রেখেছিলেন মধুরিমা। মঞ্জুরিও মিলেছিল। তবে করোনার জেরে আপতত শ্যুটিংয়ের কাজ পিছিয়ে গিয়েছে। 
অন্য গ্যালারিগুলি