বাংলা নিউজ > ছবিঘর > বিগ বস সিজন ১৪ : ঝাঁ চকচকে অন্দরমহল ঘুরে দেখুন সবার আগে, দেখলে অবাক হবেন

বিগ বস সিজন ১৪ : ঝাঁ চকচকে অন্দরমহল ঘুরে দেখুন সবার আগে, দেখলে অবাক হবেন

  • কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে, শনিবার থেকে শুরু বিগ বসের নতুন সিজন। করোনা আবহের মধ্যেই সব নিয়ম-নির্দেশ মেনে তিনমাস ঘরবন্দির পালা শুরু। ঘুরে দেখুন বিগ বস সিজন ১৪-র ভিতরটা।
প্রতীক্ষার অবসান। শনিবার থেকে শুরু হচ্ছে দেশের সবচেয়ে চর্চিত রিয়ালিটি শো বিগ বস সিজন ১৪। আর মাত্র কয়েক ঘন্টা। কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে। সবার আগে আপনি ঘুরে দেখুন বিগ বসের ঘরের অন্দরসজ্জা। 
1/16প্রতীক্ষার অবসান। শনিবার থেকে শুরু হচ্ছে দেশের সবচেয়ে চর্চিত রিয়ালিটি শো বিগ বস সিজন ১৪। আর মাত্র কয়েক ঘন্টা। কাউন্ট ডাউন শুরু হয়ে গিয়েছে। সবার আগে আপনি ঘুরে দেখুন বিগ বসের ঘরের অন্দরসজ্জা। 
এবারও বিগ বসের ঘর ডিজাইন করেছেন ফিল্মমেকার-ডিজাইনার ওমাঙ্গ কুমার। তবে অনান্য বারের থেকে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এবছর বিগ বসের ঘরে এসেছে কিছু রদ-বদল। এটি ঘরের প্রবেশদ্বার।
2/16এবারও বিগ বসের ঘর ডিজাইন করেছেন ফিল্মমেকার-ডিজাইনার ওমাঙ্গ কুমার। তবে অনান্য বারের থেকে করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে এবছর বিগ বসের ঘরে এসেছে কিছু রদ-বদল। এটি ঘরের প্রবেশদ্বার।
সামাজিক দূরত্ববিধির কথা মাথায় রেখেই ঢেলে সাজানো হয়েছে বিগ বসের ঘর। প্রবেশদ্বার দিয়ে ভিতরে পৌঁছালেই মিলবে বিগ বসের লিভিং এরিয়া। 
3/16সামাজিক দূরত্ববিধির কথা মাথায় রেখেই ঢেলে সাজানো হয়েছে বিগ বসের ঘর। প্রবেশদ্বার দিয়ে ভিতরে পৌঁছালেই মিলবে বিগ বসের লিভিং এরিয়া। 
সুবিশাল সোফা আর টেবিল এবারও থাকছে লিভিং রুমে। বিগ বসের পরনিন্দা. পরচর্চার সবচেয়ে খাস জায়গা বলে বিবেচিত হয় এটি। এবছর বিগ বসের ঘরে মেটালিক সিলভার রঙের ব্যবহার চোখে পড়ার মতো। এই জায়গাটির নাম দেওয়া হয়েছে বিবি মল। 
4/16সুবিশাল সোফা আর টেবিল এবারও থাকছে লিভিং রুমে। বিগ বসের পরনিন্দা. পরচর্চার সবচেয়ে খাস জায়গা বলে বিবেচিত হয় এটি। এবছর বিগ বসের ঘরে মেটালিক সিলভার রঙের ব্যবহার চোখে পড়ার মতো। এই জায়গাটির নাম দেওয়া হয়েছে বিবি মল। 
লিভিং রুমের একটি ওয়াইড অ্যাঙ্গেলে তোলা ছবি। ঘরের ভিতরে রয়েছে সবুজের ছোঁয়াও। বিগ বসের এই ঝকঝকে লিভিং রুম সত্যি তাক লাগাচ্ছে। 
5/16লিভিং রুমের একটি ওয়াইড অ্যাঙ্গেলে তোলা ছবি। ঘরের ভিতরে রয়েছে সবুজের ছোঁয়াও। বিগ বসের এই ঝকঝকে লিভিং রুম সত্যি তাক লাগাচ্ছে। 
বিগ বসের ঘরের খাবার টেবিল। যদিও গত বছর ডাইনিং টেবিলে একসঙ্গে বসে তেমন খেতে দেখা যায়নি প্রতিযোগীদের। এই বছর কি একই ঘটনার পুনরাবৃত্তি হবে? 
6/16বিগ বসের ঘরের খাবার টেবিল। যদিও গত বছর ডাইনিং টেবিলে একসঙ্গে বসে তেমন খেতে দেখা যায়নি প্রতিযোগীদের। এই বছর কি একই ঘটনার পুনরাবৃত্তি হবে? 
বিগ বস সিজন ১৪-র সুসজ্জিত বেডরুম। এইবার মূলত গেরুয়া রঙের ছোঁয়ায় সেজেছে বিছানা। অন্যদিকে শোবার ঘরের ভিতর রঙ-বেরঙের কুশন নিয়ে সাজানো একটি কাউচও রয়েছে। যা নতুনত্ব বলা যেতে পারে। 
7/16বিগ বস সিজন ১৪-র সুসজ্জিত বেডরুম। এইবার মূলত গেরুয়া রঙের ছোঁয়ায় সেজেছে বিছানা। অন্যদিকে শোবার ঘরের ভিতর রঙ-বেরঙের কুশন নিয়ে সাজানো একটি কাউচও রয়েছে। যা নতুনত্ব বলা যেতে পারে। 
প্রতিযোগীদের বিশ্রামের সবচেয়ে প্রিয় জায়গা- বেডরুম। তবে দিনের বেলায় ঘুমের অনুমতি নেই!
8/16প্রতিযোগীদের বিশ্রামের সবচেয়ে প্রিয় জায়গা- বেডরুম। তবে দিনের বেলায় ঘুমের অনুমতি নেই!
প্রতিবারের মতো এবার ক্যাপ্টেনের জন্য থাকছে বাড়তি সুযোগ-সুবিধা, আলাদা রুম। 
9/16প্রতিবারের মতো এবার ক্যাপ্টেনের জন্য থাকছে বাড়তি সুযোগ-সুবিধা, আলাদা রুম। 
বিগ বিসের চোখ ঝলসানো বাথরুম। দেখতে হাঁ হয়ে যাবেন! 
10/16বিগ বিসের চোখ ঝলসানো বাথরুম। দেখতে হাঁ হয়ে যাবেন! 
বিগ বসের স্নানঘরের বসে আরাম করার জায়গাটি খুব মিষ্টি, একদম পাখির বাসার আকারে তৈরি হয়েছে। পাশে সাজানো প্রয়োজনীয় জিনিসপত্র। প্রতিযোগীরা না এলেও জিনিসপত্র ভরে গিয়েছে এই ঘরে। 
11/16বিগ বসের স্নানঘরের বসে আরাম করার জায়গাটি খুব মিষ্টি, একদম পাখির বাসার আকারে তৈরি হয়েছে। পাশে সাজানো প্রয়োজনীয় জিনিসপত্র। প্রতিযোগীরা না এলেও জিনিসপত্র ভরে গিয়েছে এই ঘরে। 
আরামের সবরকম ব্যবস্থা রয়েছে এই ঘরে। থাকছে স্পা,থিয়েটার, মল, সুইমিং পুল। 
12/16আরামের সবরকম ব্যবস্থা রয়েছে এই ঘরে। থাকছে স্পা,থিয়েটার, মল, সুইমিং পুল। 
এই বছর বিগ বসের ঘরে থাকছে একটা স্পেশ শিপ থিয়েটার। 
13/16এই বছর বিগ বসের ঘরে থাকছে একটা স্পেশ শিপ থিয়েটার। 
বিগ বস মল। ডিজাইনার জিনিসে ভর্তি এই শপিং মল। 
14/16বিগ বস মল। ডিজাইনার জিনিসে ভর্তি এই শপিং মল। 
কনফেশন রুম- বিগ বসের সঙ্গে মনের কথা মন খুলে বলবার জায়গা। 
15/16কনফেশন রুম- বিগ বসের সঙ্গে মনের কথা মন খুলে বলবার জায়গা। 
কনফেশন রুমের প্রবেশ পথ। 
16/16কনফেশন রুমের প্রবেশ পথ। 
অন্য গ্যালারিগুলি