বাংলা নিউজ > ছবিঘর > চুপিসাড়ে বিয়ে সারলেন রাহুল-দিশা? বর-কনের বেশে প্রেমিক জুটির ছবি ভাইরাল

চুপিসাড়ে বিয়ে সারলেন রাহুল-দিশা? বর-কনের বেশে প্রেমিক জুটির ছবি ভাইরাল

  • প্রকাশ্যে বর-বধূ বেশে ধরা দিলেন রাহুল-দিশা!
চুপিসারে বিয়ে সারলেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগি রাহুল বৈদ্য? দীর্ঘ দিনের বান্ধবী দিশা পারমারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি! আপাতত জুটির বেশ কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল।
1/7চুপিসারে বিয়ে সারলেন বিগ বসের প্রাক্তন প্রতিযোগি রাহুল বৈদ্য? দীর্ঘ দিনের বান্ধবী দিশা পারমারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন তিনি! আপাতত জুটির বেশ কয়েকটি ছবি সামাজিক মাধ্যমে ভাইরাল।
ছবিতে রাহুলের পরনে ছিল ডিজাইনার রাজকীয় সাদা শেরওয়ানি। অন্যদিকে ডিজাইনার গোলাপি লেহেঙ্গায় ধরা দিয়েছেন নববধূ দিশা। 
2/7ছবিতে রাহুলের পরনে ছিল ডিজাইনার রাজকীয় সাদা শেরওয়ানি। অন্যদিকে ডিজাইনার গোলাপি লেহেঙ্গায় ধরা দিয়েছেন নববধূ দিশা। 
রাহুল এবং দিশার এই ছবি কি আদেও বিয়ের? একেবারেই নয়। সম্প্রতি কাজে ফিরেছেন এই জুটি। একটি মিউজিক ভিডিয়োর শ্যুটিংয়ের জন্যই বর ও বধূ বেশে সেজেছিলেন দুজনে।
3/7রাহুল এবং দিশার এই ছবি কি আদেও বিয়ের? একেবারেই নয়। সম্প্রতি কাজে ফিরেছেন এই জুটি। একটি মিউজিক ভিডিয়োর শ্যুটিংয়ের জন্যই বর ও বধূ বেশে সেজেছিলেন দুজনে।
সেই শ্যুটিংয়েরই বেশ কিছু ছবি এখন সামাজিক মাধ্যমে রীতিমতো ভাইরাল।
4/7সেই শ্যুটিংয়েরই বেশ কিছু ছবি এখন সামাজিক মাধ্যমে রীতিমতো ভাইরাল।
শ্যুটিং চলাকালীন খুদে ভক্তর সঙ্গে রাহুল ছবি তোলেন।
5/7শ্যুটিং চলাকালীন খুদে ভক্তর সঙ্গে রাহুল ছবি তোলেন।
গত বছর নভেম্বরে বিগ বসের ঘরেই দিশার সঙ্গে নিজের চর্চিত প্রেম কাহিনির খবরে সিলমোহর দেন রাহুল। এবং দিশাকে বিয়ের প্রস্তাব দেন জাতীয় টেলিভিশনে। তবে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িত বসতে চলেছেন এই জুটি।
6/7গত বছর নভেম্বরে বিগ বসের ঘরেই দিশার সঙ্গে নিজের চর্চিত প্রেম কাহিনির খবরে সিলমোহর দেন রাহুল। এবং দিশাকে বিয়ের প্রস্তাব দেন জাতীয় টেলিভিশনে। তবে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িত বসতে চলেছেন এই জুটি।
তবে রাহুল-দিশার রিল লাইফ রিয়ের ছবির জেরে ফের একবার চর্চায় তাঁদের বাস্তব জীবনের বিয়ের গল্প। সব কিছু ঠিকঠাক থাকলে এই বছরই বিয়ের পর্ব সেরে ফেলবেন দুজনে। 
7/7তবে রাহুল-দিশার রিল লাইফ রিয়ের ছবির জেরে ফের একবার চর্চায় তাঁদের বাস্তব জীবনের বিয়ের গল্প। সব কিছু ঠিকঠাক থাকলে এই বছরই বিয়ের পর্ব সেরে ফেলবেন দুজনে। 
অন্য গ্যালারিগুলি