বাংলা নিউজ > ছবিঘর > Bigg Boss 15: আজ থেকে শুরু প্রিমিয়ার, ঘুরে দেখুন ‘জঙ্গল থিম’এ সাজানো অন্দরমহল

Bigg Boss 15: আজ থেকে শুরু প্রিমিয়ার, ঘুরে দেখুন ‘জঙ্গল থিম’এ সাজানো অন্দরমহল

  • বিগ বস ১৫-র প্রথম প্রতিযোগী ছিলেন বিগ বস ওটিটি-র প্রতীক সেহজপাল। যদিও তারপর নির্মাতাদের তরফে শমিতা শেট্টি ও নিশান্ত ভাটের নাম ঘোষণা করা হয়েছে। এছাড়াও থাকছেন করণ কুন্দ্রা, সিম্বা নাগপাল, তেজস্বী প্রকাশ। অসীম রিয়াজের ভাই উমর রিয়াজেরও নামও সামনে এসেছে!
আজ থেকে শুরু হচ্ছে ‘বিগ বস ১৫’র গ্র্যান্ড প্রিমিয়ার। এই মরশুমে থিম ‘জঙ্গল’। মূল ঘরে প্রবেশের আগে প্রতিযোগীদের লড়াই করতে হবে নিত্য প্রয়োজনীয় সাধারণ জিনিসের জন্য। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
1/7আজ থেকে শুরু হচ্ছে ‘বিগ বস ১৫’র গ্র্যান্ড প্রিমিয়ার। এই মরশুমে থিম ‘জঙ্গল’। মূল ঘরে প্রবেশের আগে প্রতিযোগীদের লড়াই করতে হবে নিত্য প্রয়োজনীয় সাধারণ জিনিসের জন্য। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
ইতিমধ্যে বিগ বসের ঘরের অন্দরের ছবি উঠে এসেছে। চলচ্চিত্র নির্মাতা ওমাং কুমার, যিনি কিছুদিন ধরে শোয়ের সাথে যুক্ত ছিলেন, তিনি এই বছর বিগ বসের ঘরের ইন্টেরিয়র ডিজাইনার। স্ত্রী ভনিতা ওমাং কুমার তাঁকে এই কাজে সহায়তা করেছেন। ঘরের বাগানটাকে মূলত জঙ্গলে পরিণত করা হয়েছে। এমনকি একটি 'খুফিয়া দরওয়াজা' অর্থাৎ গুপ্ত দরজা বসানো হয়েছে।
2/7ইতিমধ্যে বিগ বসের ঘরের অন্দরের ছবি উঠে এসেছে। চলচ্চিত্র নির্মাতা ওমাং কুমার, যিনি কিছুদিন ধরে শোয়ের সাথে যুক্ত ছিলেন, তিনি এই বছর বিগ বসের ঘরের ইন্টেরিয়র ডিজাইনার। স্ত্রী ভনিতা ওমাং কুমার তাঁকে এই কাজে সহায়তা করেছেন। ঘরের বাগানটাকে মূলত জঙ্গলে পরিণত করা হয়েছে। এমনকি একটি 'খুফিয়া দরওয়াজা' অর্থাৎ গুপ্ত দরজা বসানো হয়েছে।
একটি পুলেরর মতো পুকুরও আছে, গোলাপী পদ্মে ভর্তি।
3/7একটি পুলেরর মতো পুকুরও আছে, গোলাপী পদ্মে ভর্তি।
বিগ বসের অন্দরে বাথরুমে সামনেটা। 
4/7বিগ বসের অন্দরে বাথরুমে সামনেটা। 
প্রবেশদ্বারে পশুর মূর্তি, পেইন্টিং এবং ফুলের ওয়ালপেপার দেখা যায়। ঠিক মাঝখানে একটি বিশাল ফ্ল্যামিঙ্গো কাঠামো দাঁড়িয়ে আছে।
5/7প্রবেশদ্বারে পশুর মূর্তি, পেইন্টিং এবং ফুলের ওয়ালপেপার দেখা যায়। ঠিক মাঝখানে একটি বিশাল ফ্ল্যামিঙ্গো কাঠামো দাঁড়িয়ে আছে।
বিগ বস ১৫ লিভিং রুমের এক ঝলক।
6/7বিগ বস ১৫ লিভিং রুমের এক ঝলক।
বিগ বস ১৫-এর কনফেশন রুম।
7/7বিগ বস ১৫-এর কনফেশন রুম।
অন্য গ্যালারিগুলি