বাংলা নিউজ > ছবিঘর > ‘ব্রা’ ছাড়া ছবি শেয়ার করলেন ‘বিগ বস ১৫’-র উরফি জাভেদ! তুলনা পুনম পাণ্ডে-র সঙ্গে

‘ব্রা’ ছাড়া ছবি শেয়ার করলেন ‘বিগ বস ১৫’-র উরফি জাভেদ! তুলনা পুনম পাণ্ডে-র সঙ্গে

  • এবারের ‘বিগ বস ১৫’-তে থাকছে বড় চমক। ৬ সপ্তাহ এটি দেখানো হবে ওটিটি প্ল্যাটফর্ম Voot-এ। 
আপাতত ‘বিগ বস ওটিটি’-র ঘরে যে সমস্ত প্রতিযোগীরা ঢুকতে চলেছেন, তাঁদের মধ্যে অন্যতম বিতর্কিত নাম উরফি জাভেদ। বিগ বসে প্রবেশের আগেই বেশ সাহসী পদক্ষেপ নিলেন এই অভিনেত্রী। শুধু ব্লেজারে নিজের একগুচ্ছ ছবি শেয়ার করলেন সোশ্যাল নেটওয়ার্কে। যা দেখে আপাতত হতবাক নেট-নাগরিকরা! (ছবি-ইনস্টাগ্রাম)
1/5আপাতত ‘বিগ বস ওটিটি’-র ঘরে যে সমস্ত প্রতিযোগীরা ঢুকতে চলেছেন, তাঁদের মধ্যে অন্যতম বিতর্কিত নাম উরফি জাভেদ। বিগ বসে প্রবেশের আগেই বেশ সাহসী পদক্ষেপ নিলেন এই অভিনেত্রী। শুধু ব্লেজারে নিজের একগুচ্ছ ছবি শেয়ার করলেন সোশ্যাল নেটওয়ার্কে। যা দেখে আপাতত হতবাক নেট-নাগরিকরা! (ছবি-ইনস্টাগ্রাম)
সোশ্যাল মিডিয়ায় উরফি-কে ফলো করেন প্রায় ১.৪ মিলিয়ান মানুষ। ‘বড়ে ভাইয়া কে দুলহানিয়া’ দিয়ে অভিনয়ে হাতেখড়ি। ‘বেপনহা’ আর ‘কসৌটি জিন্দেগি কি’ ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি পান উরফি। (ছবি-ইনস্টাগ্রাম)
2/5সোশ্যাল মিডিয়ায় উরফি-কে ফলো করেন প্রায় ১.৪ মিলিয়ান মানুষ। ‘বড়ে ভাইয়া কে দুলহানিয়া’ দিয়ে অভিনয়ে হাতেখড়ি। ‘বেপনহা’ আর ‘কসৌটি জিন্দেগি কি’ ধারাবাহিকে অভিনয় করে পরিচিতি পান উরফি। (ছবি-ইনস্টাগ্রাম)
নিজের একাধিক বোল্ড ছবি শেয়ার করে মাঝেমধ্যেই ভাইরাল হন উরফি। খবরেও আসেন। তবে বিতর্ক যে ভালোবাসেন, তা বোঝা যায় উরফি-র সোশ্যাল মিডিয়ার দেওয়ালে চোখ রাখলেই। (ছবি-ইনস্টাগ্রাম)
3/5নিজের একাধিক বোল্ড ছবি শেয়ার করে মাঝেমধ্যেই ভাইরাল হন উরফি। খবরেও আসেন। তবে বিতর্ক যে ভালোবাসেন, তা বোঝা যায় উরফি-র সোশ্যাল মিডিয়ার দেওয়ালে চোখ রাখলেই। (ছবি-ইনস্টাগ্রাম)
অভিনয় জগতে পা রাখার আগে ফ্যাশন ডিজাইনার হিসেবে কাজ করতেন উরফি দিল্লির এক ফ্যাশন হাউজে। সঙ্গে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে পুরনো পোশাক নিত্য নতুন স্টাইলে পরার DIY ভিডিয়ো বানাতেন। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5অভিনয় জগতে পা রাখার আগে ফ্যাশন ডিজাইনার হিসেবে কাজ করতেন উরফি দিল্লির এক ফ্যাশন হাউজে। সঙ্গে সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার হিসেবে পুরনো পোশাক নিত্য নতুন স্টাইলে পরার DIY ভিডিয়ো বানাতেন। (ছবি-ইনস্টাগ্রাম)
আপাতত উরফি-র ব্রা ছাড়া এই ছবি এখন টক অফ দ্য টাউন। বিগ বসের ঘরে প্রবেশের আগে এই ছবি শেয়ার করা তাঁর পাবলিসিটি স্টান্ট বলেই মানছেন সকলে। ব্রা-না পরায় তাকে পুনম পাণ্ডে-র সঙ্গেও তুলনা করা হয়েছে বেশ কিছু কমেন্টে। করণ জোহরের সঞ্চালনায় ‘Big Boss Ott’-র ঘরে উরফি নতুন কী বিতর্ক তৈরি করে সেটাই দেখার! (ছবি-ইনস্টাগ্রাম)
5/5আপাতত উরফি-র ব্রা ছাড়া এই ছবি এখন টক অফ দ্য টাউন। বিগ বসের ঘরে প্রবেশের আগে এই ছবি শেয়ার করা তাঁর পাবলিসিটি স্টান্ট বলেই মানছেন সকলে। ব্রা-না পরায় তাকে পুনম পাণ্ডে-র সঙ্গেও তুলনা করা হয়েছে বেশ কিছু কমেন্টে। করণ জোহরের সঞ্চালনায় ‘Big Boss Ott’-র ঘরে উরফি নতুন কী বিতর্ক তৈরি করে সেটাই দেখার! (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি