বাংলা নিউজ > ছবিঘর > Urfi Javed: ‘ব্রা’ ছাড়াই অ্যাওয়ার্ড শো-তে হাজির উরফি, হল তুমুল সমালোচনা

Urfi Javed: ‘ব্রা’ ছাড়াই অ্যাওয়ার্ড শো-তে হাজির উরফি, হল তুমুল সমালোচনা

  • বক্ষযুগল থেকে নাভি, সবই উন্মুক্ত! সাহসী অবতারে লেন্সবন্দি উরফি জাভেদ। 
‘বিগ বস ওটিটি’ খ্যাত উরফি জাভেদ হামেশাই চর্চায় থাকেন তাঁর বোল্ড স্টাইল স্টেটমেন্টের জন্য। খোলামেলা পোশাকে শরীর দেখিয়ে সমালোচনার মুখে পড়লেও কুছ পরোয়া নেই উরফির। 
1/5‘বিগ বস ওটিটি’ খ্যাত উরফি জাভেদ হামেশাই চর্চায় থাকেন তাঁর বোল্ড স্টাইল স্টেটমেন্টের জন্য। খোলামেলা পোশাকে শরীর দেখিয়ে সমালোচনার মুখে পড়লেও কুছ পরোয়া নেই উরফির। 
বুধবার রাতে মায়ানগরীর এক অ্যাওয়ার্ড সেরেমানিতে যোগ দিয়েছিলেন উরফি। সেখানে ফের এক চমকে দিল উরফির পোশাক। এদিন উরফির পরনে যে জ্যাকেটের মতো টপ ছিল তা সামনের দিক থেকে অনেকখানি খোলা, স্বভাবতই তাঁর বক্ষযুগল স্পষ্ট বেরিয়ে এসেছে। অথচ সেই বুকখোলা পোশাক দিয়ে মাথা ঠেকে রেখেছেন উরফি!
2/5বুধবার রাতে মায়ানগরীর এক অ্যাওয়ার্ড সেরেমানিতে যোগ দিয়েছিলেন উরফি। সেখানে ফের এক চমকে দিল উরফির পোশাক। এদিন উরফির পরনে যে জ্যাকেটের মতো টপ ছিল তা সামনের দিক থেকে অনেকখানি খোলা, স্বভাবতই তাঁর বক্ষযুগল স্পষ্ট বেরিয়ে এসেছে। অথচ সেই বুকখোলা পোশাক দিয়ে মাথা ঠেকে রেখেছেন উরফি!
ছবিতে উরফির এমন বোল্ড অবতার থেকে হাঁ নেটিজেনরা। কেউ কেউ বলছেন,, ‘এমন খোলা পোশাক কে পরে?’ কেউ আবার লিখেছেন, ‘এদের কোনও কাণ্ডজ্ঞান নেই! যা খুশি পরলেই হল’। 
3/5ছবিতে উরফির এমন বোল্ড অবতার থেকে হাঁ নেটিজেনরা। কেউ কেউ বলছেন,, ‘এমন খোলা পোশাক কে পরে?’ কেউ আবার লিখেছেন, ‘এদের কোনও কাণ্ডজ্ঞান নেই! যা খুশি পরলেই হল’। 
দ্য মুম্বই অ্যাচিভার্স অ্যাওয়ার্ডের মঞ্চে গোলাপি রঙা গ্লিটারি থাই স্লিপ শর্ট স্কার্ট আর বুক খোলা টপে হাজির হয়েছিলেন উরফি। 
4/5দ্য মুম্বই অ্যাচিভার্স অ্যাওয়ার্ডের মঞ্চে গোলাপি রঙা গ্লিটারি থাই স্লিপ শর্ট স্কার্ট আর বুক খোলা টপে হাজির হয়েছিলেন উরফি। 
ছবিতে উথলে উঠছে উরফির ভরা যৌবন। সমালোচনায় বিদ্ধ হলেও ট্রোলারদের পাত্তা দেন না উরফি। তাঁর এই এই বোল্ড অবতার যে পুরুষ হৃদয়ের ধুকপুকানি বাড়িয়ে দিচ্ছে তা বেশ স্পষ্ট। 
5/5ছবিতে উথলে উঠছে উরফির ভরা যৌবন। সমালোচনায় বিদ্ধ হলেও ট্রোলারদের পাত্তা দেন না উরফি। তাঁর এই এই বোল্ড অবতার যে পুরুষ হৃদয়ের ধুকপুকানি বাড়িয়ে দিচ্ছে তা বেশ স্পষ্ট। 
অন্য গ্যালারিগুলি