বাংলা নিউজ > ছবিঘর > অ্যাকাউন্টে ঢুকল ৫২ কোটি টাকা, দেখেই থতমত খেলেন কৃষক!

অ্যাকাউন্টে ঢুকল ৫২ কোটি টাকা, দেখেই থতমত খেলেন কৃষক!

  • একজন ধনী মানুষের কাছেও ৫২ কোটি টাকা নেহাত্ কম নয়। আর এই বিপুল পরিমাণ টাকাই হঠাত্ ঢুকেছে মুজঃফরপুরের এর প্রবীণ কৃষক রাম বাহাদুর শাহের অ্যাকাউন্টে।
আচ্ছা, যদি একদিন সকালে উঠে দেখেন আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৫২ কোটি টাকা জমা পড়েছে। কেমন লাগবে? না না হেঁয়ালি করছি না। এমনটাই হয়েছে বিহারের এক কৃষিজীবীর সঙ্গে। ছবি : পিটিআই (PTI)
1/5আচ্ছা, যদি একদিন সকালে উঠে দেখেন আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৫২ কোটি টাকা জমা পড়েছে। কেমন লাগবে? না না হেঁয়ালি করছি না। এমনটাই হয়েছে বিহারের এক কৃষিজীবীর সঙ্গে। ছবি : পিটিআই (PTI)
নিম্ন বা মধ্যবিত্ত তো ছেড়েই দিন। একজন ধনী মানুষের কাছেও ৫২ কোটি টাকা নেহাত্ কম নয়। আর এই বিপুল পরিমাণ টাকাই হঠাত্ ঢুকেছে মুজঃফরপুরের এর প্রবীণ কৃষক রাম বাহাদুর শাহের অ্যাকাউন্টে। বিহারের কাটরা থানা এলাকার বাসিন্দা তিনি। ছবি : টুইটার  (Twitter)
2/5নিম্ন বা মধ্যবিত্ত তো ছেড়েই দিন। একজন ধনী মানুষের কাছেও ৫২ কোটি টাকা নেহাত্ কম নয়। আর এই বিপুল পরিমাণ টাকাই হঠাত্ ঢুকেছে মুজঃফরপুরের এর প্রবীণ কৃষক রাম বাহাদুর শাহের অ্যাকাউন্টে। বিহারের কাটরা থানা এলাকার বাসিন্দা তিনি। ছবি : টুইটার  (Twitter)
সম্প্রতি নিজের পেনশন অ্যাকাউন্টের ব্যালেন্স চেক করতে গিয়ে এই অস্বাভাবিকরকমের বেশি ব্যালেন্স চোখে পড়ে তাঁর। তিনি ও ব্যাঙ্ককর্মীরা সকলেই এত টাকা দেখে ঘাবড়ে যান। ফাইল ছবি : পিটিআই (PTI)
3/5সম্প্রতি নিজের পেনশন অ্যাকাউন্টের ব্যালেন্স চেক করতে গিয়ে এই অস্বাভাবিকরকমের বেশি ব্যালেন্স চোখে পড়ে তাঁর। তিনি ও ব্যাঙ্ককর্মীরা সকলেই এত টাকা দেখে ঘাবড়ে যান। ফাইল ছবি : পিটিআই (PTI)
তবে ব্যাঙ্কিং সফটওয়্যারের গলদের কারণেই এমনটা হয়েছে বলে জানিয়েছেন ব্যাঙ্ক আধিকারিকরা। অন্যদিকে ওই কৃষকের ছেলের অনুরোধ, ৫২ কোটির মধ্যে অন্তত কিছু টাকা যেন তাঁদের দেওয়া হয়। যদিও সে দাবি ব্যাঙ্কের না মানার সম্ভাবনাই বেশি। ফাইল ছবি : পিটিআই (PTI)
4/5তবে ব্যাঙ্কিং সফটওয়্যারের গলদের কারণেই এমনটা হয়েছে বলে জানিয়েছেন ব্যাঙ্ক আধিকারিকরা। অন্যদিকে ওই কৃষকের ছেলের অনুরোধ, ৫২ কোটির মধ্যে অন্তত কিছু টাকা যেন তাঁদের দেওয়া হয়। যদিও সে দাবি ব্যাঙ্কের না মানার সম্ভাবনাই বেশি। ফাইল ছবি : পিটিআই (PTI)
এর আগেও বিহারে এমন ঘটনা হয়েছে। সম্প্রতি কাটিহার থানা এলাকার দুই স্কুল ছাত্রের অ্যাকাউন্টে ৯০০ কোটি টাকা জমা পড়েছিল। ফাইল ছবি : পিটিআই (PTI)
5/5এর আগেও বিহারে এমন ঘটনা হয়েছে। সম্প্রতি কাটিহার থানা এলাকার দুই স্কুল ছাত্রের অ্যাকাউন্টে ৯০০ কোটি টাকা জমা পড়েছিল। ফাইল ছবি : পিটিআই (PTI)
অন্য গ্যালারিগুলি