বাংলা নিউজ > ছবিঘর > Billboard Music Awards : উন্মুক্ত বক্ষের নেকলাইন নেমেছে নাভিতে,গায়ে মিশেছে পোশাক- 'সেক্সি' লুকে Priyanka

Billboard Music Awards : উন্মুক্ত বক্ষের নেকলাইন নেমেছে নাভিতে,গায়ে মিশেছে পোশাক- 'সেক্সি' লুকে Priyanka

উন্মুক্ত বক্ষযুগল, ন্যুড রঙা থাই স্লিট পোশাক- ফের ... more

অ্যাওয়ার্ড সেরেমানির মঞ্চে প্রিয়াঙ্কার উপস্থিতি মানেই গ্ল্যামারের পারদ চড়বে কয়েকগুণ। এবারও ফ্যাশনবোদ্ধাদের নিরাশ করলেন না পিগি চপস। রবিবার রাতে ( নিউ ইয়র্কের সময়ানুসারে) অনু্ষ্ঠিত বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডের মঞ্চে সেক্সি লুকে আগুন ঝরালেন দেশি গার্ল। 
1/7অ্যাওয়ার্ড সেরেমানির মঞ্চে প্রিয়াঙ্কার উপস্থিতি মানেই গ্ল্যামারের পারদ চড়বে কয়েকগুণ। এবারও ফ্যাশনবোদ্ধাদের নিরাশ করলেন না পিগি চপস। রবিবার রাতে ( নিউ ইয়র্কের সময়ানুসারে) অনু্ষ্ঠিত বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডের মঞ্চে সেক্সি লুকে আগুন ঝরালেন দেশি গার্ল। 
এদিন ফের নজর কাড়ল প্রিয়াঙ্কার ডিপ নেকলাইন ড্রেস। এর আগেও বহুবার খোলা বক্ষযুগলে লাল গালিচায় হেঁটেছেন প্রিয়াঙ্কা। তবে এদিনের ন্যুড রঙা পোশাক যেন আগের সব লুককে ছাপিয়ে গেল। থাই-হাই স্লিট গাউনে ঝলমল করলেন দেশি গার্ল। 
2/7এদিন ফের নজর কাড়ল প্রিয়াঙ্কার ডিপ নেকলাইন ড্রেস। এর আগেও বহুবার খোলা বক্ষযুগলে লাল গালিচায় হেঁটেছেন প্রিয়াঙ্কা। তবে এদিনের ন্যুড রঙা পোশাক যেন আগের সব লুককে ছাপিয়ে গেল। থাই-হাই স্লিট গাউনে ঝলমল করলেন দেশি গার্ল। 
এদিন 'ডলস অ্যান্ড গাবানা'-র ডিজাইনার ড্রেসে সাজলেন অভিনেত্রী, সঙ্গে বুলগেরির হীরের গয়নায় দেখা গেছে অভিনেত্রীকে। কানে ঝোলা দুল, হাতে ব্রেসলেট। ন্যুড রঙা পোশাকে লাগানো ক্রিস্টাল গুলি চোখে টানল সকলের। প্রিয়াঙ্কার পোশাকের অন্যতম আকর্যন ছিল সোনালি রঙা পুরু বেল্ট। যা ইতিমধ্যেই অন্যতম আইকনিক বেল্টের খেতাব পেয়েছে। 
3/7এদিন 'ডলস অ্যান্ড গাবানা'-র ডিজাইনার ড্রেসে সাজলেন অভিনেত্রী, সঙ্গে বুলগেরির হীরের গয়নায় দেখা গেছে অভিনেত্রীকে। কানে ঝোলা দুল, হাতে ব্রেসলেট। ন্যুড রঙা পোশাকে লাগানো ক্রিস্টাল গুলি চোখে টানল সকলের। প্রিয়াঙ্কার পোশাকের অন্যতম আকর্যন ছিল সোনালি রঙা পুরু বেল্ট। যা ইতিমধ্যেই অন্যতম আইকনিক বেল্টের খেতাব পেয়েছে। 
বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডের হোস্ট ছিলেন নিক জোনাস। স্বামীর সমর্থনেই এদিন লন্ডন থেকে লস অ্যাঞ্জেলসে উড়ে এসেছিলেন অভিনেত্রী। পাশাপাশি অনুষ্ঠানের উপস্থাপিকা হিসাবেও পাওয়া গেল প্রিয়াঙ্কা।  (AP)
4/7বিলবোর্ড মিউজিক অ্যাওয়ার্ডের হোস্ট ছিলেন নিক জোনাস। স্বামীর সমর্থনেই এদিন লন্ডন থেকে লস অ্যাঞ্জেলসে উড়ে এসেছিলেন অভিনেত্রী। পাশাপাশি অনুষ্ঠানের উপস্থাপিকা হিসাবেও পাওয়া গেল প্রিয়াঙ্কা।  (AP)
এদিন প্রিয়াঙ্কার পায়ে ছিল সোনালি রঙের স্টিলেটো। প্রিয়াঙ্কার এই লুকের সঙ্গে ডিজাইনার স্টিলেটো-টিও ছিল এক্কেবারে খাসা। 
5/7এদিন প্রিয়াঙ্কার পায়ে ছিল সোনালি রঙের স্টিলেটো। প্রিয়াঙ্কার এই লুকের সঙ্গে ডিজাইনার স্টিলেটো-টিও ছিল এক্কেবারে খাসা। 
একটি ছবিতে তারকা দম্পতিকে একে অপরের দিকে তাকিয়ে চোখাচোখি পোজ দিতে দেখা গেছে। সবুজ প্যান্টের সঙ্গে জ্যাকেট এবং শার্টে ধরা দিয়েছেন নিক। তরকা দম্পতির রেড কার্পেটের একাধিক ছবি এবং ভিডিয়ো নেটদুনিয়ায় ঝলসে উঠেছে।
6/7একটি ছবিতে তারকা দম্পতিকে একে অপরের দিকে তাকিয়ে চোখাচোখি পোজ দিতে দেখা গেছে। সবুজ প্যান্টের সঙ্গে জ্যাকেট এবং শার্টে ধরা দিয়েছেন নিক। তরকা দম্পতির রেড কার্পেটের একাধিক ছবি এবং ভিডিয়ো নেটদুনিয়ায় ঝলসে উঠেছে।
প্রিয়াঙ্কার এই গ্ল্যামারাস আর সুপারহট লুক দেখে নিজেকে সামলাতে পারেননি নিকও। প্রিয়াঙ্কার ছবির কমেন্ট বক্সে কখনও লিখেছেন ‘আমার ভালোবাসা’, কোথাউ লাভ ইমোজি যোগ করেছেন, কখন আবার ফায়ার-এর। 
7/7প্রিয়াঙ্কার এই গ্ল্যামারাস আর সুপারহট লুক দেখে নিজেকে সামলাতে পারেননি নিকও। প্রিয়াঙ্কার ছবির কমেন্ট বক্সে কখনও লিখেছেন ‘আমার ভালোবাসা’, কোথাউ লাভ ইমোজি যোগ করেছেন, কখন আবার ফায়ার-এর। 
অন্য গ্যালারিগুলি