দেখুন পায়েল সরকারের জন্মদিনের পার্টির অন্দরের ছবি, ফ্যানেদের মাঝেও সেলিব্রেশন

  • সোমবার অভিনেত্রী পায়েল সরকারের জন্মদিন। নিজের স্পেশ্যাল দিনটা পরিবার, বন্ধু আর অনুরাগীদের সঙ্গে সেলিব্রেট করে নিলেন নায়িকা।
সোমবার অভিনেত্রী পায়েল সরকারের জন্মদিন। নিজের জন্মদিনটা প্রিয়জনদের সঙ্গেই সেলিব্রেট করে নিলেন পায়েল। রবিবার মধ্যরাতে শহরের এক নামী রেঁস্তোরায় বসেছিল পায়ের বার্থ ডে পার্টি। সেখানে সিমারি লাল শর্ট ড্রেসে পাওয়া গেল পায়েলকে (সৌজন্য-ফেসবুক,নীল রায়)
1/8সোমবার অভিনেত্রী পায়েল সরকারের জন্মদিন। নিজের জন্মদিনটা প্রিয়জনদের সঙ্গেই সেলিব্রেট করে নিলেন পায়েল। রবিবার মধ্যরাতে শহরের এক নামী রেঁস্তোরায় বসেছিল পায়ের বার্থ ডে পার্টি। সেখানে সিমারি লাল শর্ট ড্রেসে পাওয়া গেল পায়েলকে (সৌজন্য-ফেসবুক,নীল রায়)
সেলিব্রেশনের ফাঁকে বন্ধু তথা অভিনেত্রী ফালক রাশিদ রায়ের সঙ্গে ভালোবাসার আলিঙ্গন, অন্য ছবিতে ফালক ও ফেস কর্নধার নীল রায়ের সঙ্গে পায়েলের গ্রুফপি (সৌজন্যে-ফেসবুক, নীল রায়)
2/8সেলিব্রেশনের ফাঁকে বন্ধু তথা অভিনেত্রী ফালক রাশিদ রায়ের সঙ্গে ভালোবাসার আলিঙ্গন, অন্য ছবিতে ফালক ও ফেস কর্নধার নীল রায়ের সঙ্গে পায়েলের গ্রুফপি (সৌজন্যে-ফেসবুক, নীল রায়)
জন্মদিনের পার্টির ফাঁকে কড়াপাক কোস্টার সৌরভের সঙ্গে পায়েল। রয়েছেন অভিনেতা জয়ী দেব রায়, পরিচালক সুদেষ্ণা রায়, রাজা চন্দ সহ আরও অনেকে (সৌজন্যে-ফেসবুক)
3/8জন্মদিনের পার্টির ফাঁকে কড়াপাক কোস্টার সৌরভের সঙ্গে পায়েল। রয়েছেন অভিনেতা জয়ী দেব রায়, পরিচালক সুদেষ্ণা রায়, রাজা চন্দ সহ আরও অনেকে (সৌজন্যে-ফেসবুক)
সোমবার সকালটাও নিজের জীবনের বিশেষ মানুষগুলোর সঙ্গে কাটালেন পায়েল। নিজের অনুরাগীদের সঙ্গে।
4/8সোমবার সকালটাও নিজের জীবনের বিশেষ মানুষগুলোর সঙ্গে কাটালেন পায়েল। নিজের অনুরাগীদের সঙ্গে।
এদিন পায়েলের ফ্যানক্লাবের তরফে আয়োজন করা হয়েছিল জন্মদিনের সেলিব্রেশন। ব্যস্ত শেডিউলের মাঝে বেশ অনেকটা সময় ভক্তদের সঙ্গে কাটালেন অভিনেত্রী।
5/8এদিন পায়েলের ফ্যানক্লাবের তরফে আয়োজন করা হয়েছিল জন্মদিনের সেলিব্রেশন। ব্যস্ত শেডিউলের মাঝে বেশ অনেকটা সময় ভক্তদের সঙ্গে কাটালেন অভিনেত্রী।
অভিনেত্রী বলেন, 'এত সুন্দর কেকটা কাটতেই ইচ্ছা করছিল না কিন্তু কী করব! ওদের সাবর ভালোবাসায় আমি আপ্লুত, আমাকে এত মানুষ ভালোবাসেন এর থেকে বড় উপহার জীবনে আর কি বা হতে পারে'।
6/8অভিনেত্রী বলেন, 'এত সুন্দর কেকটা কাটতেই ইচ্ছা করছিল না কিন্তু কী করব! ওদের সাবর ভালোবাসায় আমি আপ্লুত, আমাকে এত মানুষ ভালোবাসেন এর থেকে বড় উপহার জীবনে আর কি বা হতে পারে'।
নায়িকার জন্মদিনের সেলিব্রেশন বাড়িতে চলেছে পুরোদমে। সেই ঝলক নিজেই ইন্সটাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন পায়েল। ধন্যবাদ জানিয়েছেন নিজের টিমকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/8নায়িকার জন্মদিনের সেলিব্রেশন বাড়িতে চলেছে পুরোদমে। সেই ঝলক নিজেই ইন্সটাগ্রামের দেওয়ালে শেয়ার করে নিয়েছেন পায়েল। ধন্যবাদ জানিয়েছেন নিজের টিমকে (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
আপাতত কড়াপাকের প্রচারে ব্যস্ত অভিনেত্রী। ২১ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে পায়েলের নতুন ছবি কড়াপাক। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
8/8আপাতত কড়াপাকের প্রচারে ব্যস্ত অভিনেত্রী। ২১ ফেব্রুয়ারি মুক্তি পেতে চলেছে পায়েলের নতুন ছবি কড়াপাক। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি