হবুুুুুুুুুুুুুুুুুুুু শ্যালিকার জন্মদিনে পার্টি মুডে অর্জুন,সঙ্গী মালাইকা-করিনা

  • শুক্রবার ছিল অভিনেত্রী অমৃতা আরোরার জন্মদিন। আর অমৃতার জন্মদিনের পার্টিতে সামিল হলেন দিদি মালাইকার বয়ফ্রেন্ড অর্জুন কাপুর সহ বন্ধু করিনা কাপুর খানও।
শুক্রবার ছিল অভিনেত্রী অমৃতা আরোরার জন্মদিন। অমৃতার বার্থ ডে পার্টিতে সামিল এক ঝাঁক বলি তারকা। অমৃতার জন্মদিন সেলিব্রেট করতে হাজির হয়েছিলেন দিদি মালাইকা আরোরা, হবু জামাইবাবু অর্জুন কাপুর এবং বন্ধু করিনা কাপুর খান।
1/5শুক্রবার ছিল অভিনেত্রী অমৃতা আরোরার জন্মদিন। অমৃতার বার্থ ডে পার্টিতে সামিল এক ঝাঁক বলি তারকা। অমৃতার জন্মদিন সেলিব্রেট করতে হাজির হয়েছিলেন দিদি মালাইকা আরোরা, হবু জামাইবাবু অর্জুন কাপুর এবং বন্ধু করিনা কাপুর খান।
এদিনের পার্টিতে সামিল হয়েছিলেন চানকি পাণ্ডে এবং পত্নী ভাবনাও। এদিন করিনার দেখা মিলল লেপার্ড প্রিন্টেড জাম্পস্যুটে। শর্ট সিলভার ড্রেসে নজর কাড়া মালাইকা। (বারিন্দর চাওয়ালা)
2/5এদিনের পার্টিতে সামিল হয়েছিলেন চানকি পাণ্ডে এবং পত্নী ভাবনাও। এদিন করিনার দেখা মিলল লেপার্ড প্রিন্টেড জাম্পস্যুটে। শর্ট সিলভার ড্রেসে নজর কাড়া মালাইকা। (বারিন্দর চাওয়ালা)
অমৃতার বার্থ ডে পার্টিতে পৌঁছেছিলেন প্রযোজক রীতেশ সিধওয়ানি। বিবাহ বিচ্ছেদের পরও খান পরিবারের সঙ্গে সম্পর্ক অটুট মালাইকার। এদিন দেখা মিলল সোহেল খান পত্নী সীমা খানের, ছিলেন মালাইকা-আরবাজ পুত্র আরহান খান এবং অমৃতা-মালাইকার বাবা,মাও। (ছবি বারিন্দর চাওয়ালা)
3/5অমৃতার বার্থ ডে পার্টিতে পৌঁছেছিলেন প্রযোজক রীতেশ সিধওয়ানি। বিবাহ বিচ্ছেদের পরও খান পরিবারের সঙ্গে সম্পর্ক অটুট মালাইকার। এদিন দেখা মিলল সোহেল খান পত্নী সীমা খানের, ছিলেন মালাইকা-আরবাজ পুত্র আরহান খান এবং অমৃতা-মালাইকার বাবা,মাও। (ছবি বারিন্দর চাওয়ালা)
এদিন বোনের জন্য একটা মিষ্টি পোস্টও লেখেন মালাইকা- শুভ জন্মদিন আমার আমু, আমজু, আমোল্লা, আমুট্টি,আমস.. প্রত্যেক নামই ভালোবাসায়মাখা কারণ আমরা পরস্পরকে ভালোবাসি। প্লিজ কান্নাকাটি করিস না, আর বেশি ইমোশ্যানাল হোস না।(সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/5এদিন বোনের জন্য একটা মিষ্টি পোস্টও লেখেন মালাইকা- শুভ জন্মদিন আমার আমু, আমজু, আমোল্লা, আমুট্টি,আমস.. প্রত্যেক নামই ভালোবাসায়মাখা কারণ আমরা পরস্পরকে ভালোবাসি। প্লিজ কান্নাকাটি করিস না, আর বেশি ইমোশ্যানাল হোস না।(সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এদিনের পার্টিতে কি অ্যান্ড কা-র রিইউনিয়নের সাক্ষী থাকল সকলে...বেবো আর বাবার এই ছবি এখন ভাইরাল নেটদুনিয়ায়। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
5/5এদিনের পার্টিতে কি অ্যান্ড কা-র রিইউনিয়নের সাক্ষী থাকল সকলে...বেবো আর বাবার এই ছবি এখন ভাইরাল নেটদুনিয়ায়। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি