বাংলা নিউজ > ছবিঘর > জল্পনাই সঠিক! বাড়িতে নতুন সদস্য আসার সুখবর দিলেন সোনম কাপুর

জল্পনাই সঠিক! বাড়িতে নতুন সদস্য আসার সুখবর দিলেন সোনম কাপুর

জানেন কে সেই নতুন অতিথি? চলুন দেখে নেওয়া যাক!

সোনম বরাবরই আধুনিক ফ্য়াশনিস্তা। অভিনয়ের পাশাপাশি নিজের ফ্যাশনের জন্যও হামেশাই চর্চায় থাকেন অভিনেত্রী। তবে এবার সামনে এসেছে সোনমের মা হওয়ার গুজব! (ফাইল ছবি)
1/6সোনম বরাবরই আধুনিক ফ্য়াশনিস্তা। অভিনয়ের পাশাপাশি নিজের ফ্যাশনের জন্যও হামেশাই চর্চায় থাকেন অভিনেত্রী। তবে এবার সামনে এসেছে সোনমের মা হওয়ার গুজব! (ফাইল ছবি)
প্রায় বছরখানেক পর লন্ডন থেকে ভারতে ফেরেন সোনম। সেদিন পাপারাৎজিরা ক্যামেরা-বন্দি করতে ভোলেননি অভিনেত্রীকে। আর তারপরেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর রটে। নীল জ্যাকেটের নীচে বেবি বাম্প আড়ালের চেষ্টা করেছেন সোনম, এমনটাই মত প্রকাশ করেছিলেন নেটিজেনদের একাংশ। (ফাইল ছবি)
2/6প্রায় বছরখানেক পর লন্ডন থেকে ভারতে ফেরেন সোনম। সেদিন পাপারাৎজিরা ক্যামেরা-বন্দি করতে ভোলেননি অভিনেত্রীকে। আর তারপরেই অন্তঃসত্ত্বা হওয়ার খবর রটে। নীল জ্যাকেটের নীচে বেবি বাম্প আড়ালের চেষ্টা করেছেন সোনম, এমনটাই মত প্রকাশ করেছিলেন নেটিজেনদের একাংশ। (ফাইল ছবি)
সদ্য কাপুর পরিবারে এসেছেন এক বিশেষ সদস্য। সেই খুদে আবার সোনমের কোল আলো করে বসে রয়েছে। অভিনেত্রীর সমস্ত মনযোগও তাঁরই দিকে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6সদ্য কাপুর পরিবারে এসেছেন এক বিশেষ সদস্য। সেই খুদে আবার সোনমের কোল আলো করে বসে রয়েছে। অভিনেত্রীর সমস্ত মনযোগও তাঁরই দিকে। (ছবি-ইনস্টাগ্রাম)
এর নাম রাসেল ক্রয়ী কাপুর। নতুন এই সদস্যকে নিজের পোশাকের সঙ্গে মিলিয়ে একটি ডেনিম পোশাকও পরিয়েছেন সোনম। তাঁর পোষ্যও তাঁর মতোই ফ্যাশনেবেল। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6এর নাম রাসেল ক্রয়ী কাপুর। নতুন এই সদস্যকে নিজের পোশাকের সঙ্গে মিলিয়ে একটি ডেনিম পোশাকও পরিয়েছেন সোনম। তাঁর পোষ্যও তাঁর মতোই ফ্যাশনেবেল। (ছবি-ইনস্টাগ্রাম)
আপাতত বেশিরভাগ সময়টা রাসেলের সঙ্গেই কাটাচ্ছেন সোনম। তাঁকে নিজের হাতে খাবারও খাওয়াচ্ছেন। সে ছবি আবার নিজেই দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6আপাতত বেশিরভাগ সময়টা রাসেলের সঙ্গেই কাটাচ্ছেন সোনম। তাঁকে নিজের হাতে খাবারও খাওয়াচ্ছেন। সে ছবি আবার নিজেই দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
প্রসঙ্গত, সোনমের প্রেগন্যান্সির গুঞ্জন সামনে আসতে এই পোস্ট নিজের সোশ্যাল মিডিয়ার স্টোরিতে শেয়ার করেছিলেন অভিনেত্রী। যেখানে পিরিয়ডসের ব্যথা কমাতে আদা চা খাওয়ার কথা জানিয়েছিলেন। আর এই একটা ছবিই উড়িয়ে দিয়েছিল সমস্ত জল্পনা।
6/6প্রসঙ্গত, সোনমের প্রেগন্যান্সির গুঞ্জন সামনে আসতে এই পোস্ট নিজের সোশ্যাল মিডিয়ার স্টোরিতে শেয়ার করেছিলেন অভিনেত্রী। যেখানে পিরিয়ডসের ব্যথা কমাতে আদা চা খাওয়ার কথা জানিয়েছিলেন। আর এই একটা ছবিই উড়িয়ে দিয়েছিল সমস্ত জল্পনা।
অন্য গ্যালারিগুলি